৩০ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

আফগানিস্তানে একই পরিবারের ২ শিশু-সহ সাতজনকে খুন করল দুষ্কৃতীরা

Published by: Soumya Mukherjee |    Posted: May 27, 2019 5:06 pm|    Updated: May 27, 2019 5:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আফগানিস্তানে একই পরিবারের সাতজনকে খুন করল দুষ্কৃতীরা। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে কাবুলের পিডি-থ্রি জেলার কার্তে-ই-সাখি এলাকায়। এখনও পর্যন্ত ওই দুষ্কৃতীদের কোনও পরিচয় জানতে পারেনি পুলিশ। মৃতদের মধ্যে তিনজন মহিলা এবং দুজন শিশুও আছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গিয়েছে, এর মধ্যে আটমাসের একজন গর্ভবতী মহিলাও আছেন।

মৃতদের এক আত্মীয় আতাউল্লা বাহাদুরি বলেন, এই হামলার জেরে তিনজন মহিলা, দুজন শিশু ও দুজন পুরুষের মৃত্যু হয়েছে। এছাড়াও জখম হয়েছে দুটি শিশু। তাদের হাসপাতালে ভরতি করা হয়েছে। মৃতদের মধ্যে ওই পরিবারের প্রধান ও তাঁর স্ত্রী, তাঁদের বড় ছেলে ও তাঁর স্ত্রী এবং শ্যালিকা, বড়ছেলের দুই শিশুপুত্র রয়েছে।

[আরও পড়ুন- ইউরোপীয় ইউনিয়ন নির্বাচনে বাজিমাত ব্রেক্সিট পার্টির নাইজেল ফারাজের]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বড়দের গুলি করে হত্যা করে ওই বন্দুকবাজরা। তারপর দুটি শিশুর মুখে বালিশ চাপা দিয়ে তাদের খুন করে। এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যেতেই অবশ্য পালিয়ে যায় দুষ্কৃতীরা।

[আরও পড়ুন- জেহাদি জাকিরের অ্যাকাউন্টে বেনামি টাকার জোয়ার, ইডির তদন্তে চাঞ্চল্য]

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কিছুদিন ধরেই ওই এলাকায় প্রচুর ডাকাতি, খুন ও ছিনতাইয়ের ঘটনা ঘটছে। সরকারের কাছে সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে অনেকবার দরবার করলেও কোনও লাভ হয়নি। প্রশাসনের কর্তারা যদি স্থানীয়দের নিরাপত্তা না দিতে পারেন তাহলে নিরাপত্তারক্ষী নিযুক্ত করে কী লাভ হচ্ছে ? এখনই তাদের বরখাস্ত করা হোক।

প্রসঙ্গত উল্লেখ্য, রবিবার সকালেই কাবুলের পিডি-ফাইভ জেলার কার্তে-ই-নাউ এলাকায় বেসরকারি সংস্থার এক আধিকারিককে গুলি করে বন্দুকবাজরা। তার আগে শনিবার কাবুলের ডাউনটাউন এলাকায় অবস্থিত অ্যাটর্নি জেনারেলের অফিসের সামনে এক ব্যক্তি খুন করে দুষ্কৃতীরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement