২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের আমেরিকায় রহস্যমৃত্যু ভারতীয় বংশোদ্ভূতের, গাড়ি থেকে উদ্ধার গুলিবিদ্ধ দেহ

Published by: Anwesha Adhikary |    Posted: June 27, 2022 3:38 pm|    Updated: June 27, 2022 3:38 pm

Indian origin man shot dead in USA | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রহস্যজনকভাবে মারা গেলেন ভারতীয় বংশোদ্ভূত মার্কিন নাগরিক। আহত অবস্থায় গাড়ি থেকে উদ্ধার করা হয় তাঁকে। গলা ও বুকে গুলির আঘাতের চিহ্ন থেকে অনুমান করা হচ্ছে, বন্দুকবাজের হানাতেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। প্রসঙ্গত, সপ্তাহখানেক আগে একইভাবে মৃত্যু হয়েছিল আরেক ভারতীয় বংশোদ্ভূত যুবকেরও।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত (Indian Origin Man) ব্যক্তির নাম সতনাম সিং। আমেরিকার কুইন্স এলাকায় মৃত্যু হয় ৩১ বছর বয়সি ওই যুবকের। শনিবার বিকেল পৌনে চারটে নাগাদ গুলি চালানোর ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ির ভিতরে বসেছিলেন সতনাম। আচমকাই তাঁর গাড়ির দিকে এগিয়ে আসে এক বন্দুকধারী। কেউ কিছু বুঝে ওঠার আগেই এলোপাথাড়ি গুলি চালাতে থাকে ওই বন্দুকবাজ (USA Gunman)। সতনামের গলায় ও বুকে গুলি লাগে। তার ফলে মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: গুলিতে ঝাঁজরা অন্তত ৬ পুলিশ অফিসার, মেক্সিকোয় চরমে বন্দুকবাজদের দৌরাত্ম্য]

তবে গুলি চালানোর কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় সতনামের। তবে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, গাড়িটি সতনামের নিজের নয়। অন্য কোনও ব্যক্তির গাড়ি ভাড়া নিয়েছিলেন তিনি। পুলিশের অনুমান, বন্দুকবাজ খুব সম্ভবত গাড়ির মালিককে মারতে চেয়েছিল। ভুলবশত গাড়ির মালিক ভেবে সতনামের দিকে গুলি চালিয়ে দেয়।

পুলিশের দাবি, পায়ে হেঁটে এসেছিল বন্দুকবাজ। কিন্তু স্থানীয়দের মতে, একটি গাড়ি চেপেই এসেছিল বন্দুকধারী। দুর্ঘটনাস্থল থেকে ঢিল ছোঁড়া দূরত্বেই থাকতেন সতনাম। তাঁর মৃত্যুতে হতবাক প্রতিবেশীরাও। প্রসঙ্গত, গত সোমবার গাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয় আরেক ভারতীয় বংশোদ্ভূত সাই চরণ নাক্কার দেহ। তাঁকেও গুলি করে খুন করেছিল অজ্ঞাতপরিচয় বন্দুকবাজ। আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ করতে আইন এনেছে মার্কিন সংসদ। কিন্তু তাতেও থামানো যাচ্ছে না গুলি। এই ঘটনাই তার প্রমাণ। 

[আরও পড়ুন: অর্থনীতিতে চিনকে টেক্কা, ষাট হাজার কোটি ডলারের প্যাকেজ ঘোষণা G-7 সদস্যদের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে