২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চতুর্থবার মা হতে চলেছেন কেট! বাকিংহাম প্যালেসে জোর গুঞ্জন

Published by: Sayani Sen |    Posted: October 1, 2019 5:42 pm|    Updated: October 1, 2019 5:43 pm

Prince William and Kate Middleton will soon be welcoming their fourth child

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অন্তঃসত্ত্বা ডাচেস অফ কেমব্রিজ কেট মিডলটন। ব্রিটেনের এই মুহূর্তে সবচেয়ে বড় গুঞ্জনে কান পাতলেই শোনা যাচ্ছে, চতুর্থবার বাবা-মা হতে চলেছেন রাজপুত্র উইলিয়াম ও কেট। বাকিংহাম প‌্যালেসের তরফে এবিষয়ে কিছু জানানো হয়নি ঠিকই।

[আরও পড়ুন: কর্তারপুর করিডরের উদ্বোধনে মনমোহনকে আমন্ত্রণ পাকিস্তানের, বাদ মোদি]

তবে, রাজবাড়ির খুঁটিনাটিতে নজর রাখা সূত্রগুলি জানাচ্ছে, রবিবারই উইলিয়াম গোপনে সুখবরটি জানাতে গিয়েছিলেন রানি দ্বিতীয় এলিজাবেথকে। সেক্ষেত্রে জল্পনাটি যদি সত্যি হয়, তবে আগামী বছরেই নিজের ষষ্ঠ রাজকীয় উত্তরাধিকারীকে স্বাগত জানাবেন ৯৩ বছরের রানি। বিষয়টি নিয়ে গোটা ব্রিটেন আলোচনা শুরু করলেও কেট আর উইলিয়ামের মুখে অবশ‌্য কুলুপ। আসলে গোটা ব‌্যাপারটি ফাঁস করে ফেলেছেন যে তাঁদেরই কন‌্যা রাজকুমারী শার্লট। চারবছরের শার্লট সবে স্কুল যাওয়া শুরু করেছেন। নতুন স্কুলে নতুন নতুন বন্ধুও হয়েছে তাঁর। আর তাদের সঙ্গে খোশগল্প করার মেজাজে রাজকন‌্যা বেমালুম দিয়ে ফেলেছে রাজ পরিবারের অতি গোপন তথ‌্য, শিগগিরই আরও একবার দিদি হতে চলেছে সে। ব‌্যাস তারপর রাজবাড়ির গোপন কথা আগুনের মতো ছড়িয়ে পড়ে গোটা ব্রিটেনে।

[আরও পড়ুন: বারান্দায় উদ্দাম যৌনতায় মেতে এ কী পরিণতি হল যুগলের!]

কেটের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে আগেই একদফা ফিসফাস চলছিল। শার্লটের এই কাণ্ড সেই জল্পনাকে এক প্রকার নিশ্চিতই করে দেয়। আর এই ঘটনার পরই তড়িঘড়ি স্কটল‌্যান্ডে ছুটি কাটাতে যাওয়া রানির কাছে রাজপুত্র উইলিয়ামের হাজির হওয়াকে মোটেই কাকতালীয় ভাবতে রাজি নন ব্রিটেনবাসী। তাঁরা একপ্রকার নিশ্চিত চতুর্থবার মা হতে চলেছেন কেট মিডলটন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে