১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

২০২২ সালে বেতন বাড়বে আপনার? জেনে নিন নিউমেরোলজি বিশেষজ্ঞদের মতামত

Published by: Suparna Majumder |    Posted: December 17, 2021 4:32 pm|    Updated: January 20, 2022 6:36 pm

Appraisal Prediction of 2022 according to Numerology | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছর। নতুন আশা। নতুন করে চাওয়া-পাওয়ার হিসেব কষা। এই পাওনার তালিকায় তো আবার পরিশ্রমের পারিশ্রমিকও থাকে। নতুন বছরে আপনার পারিশ্রমিক বা মাইনে কতটা বাড়বে? তা শুধু পরিশ্রমের উপরই নির্ভর করে না। এক্ষেত্রে ভাগ্যও অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছেন নিউমেরোলজি (Numerology) বিশেষজ্ঞরা। ২০২২ সালে মাইনে কতটা বাড়তে পারে? তা নির্ভর করছে ডেস্টিনি নম্বরের উপর। 

কী এই ডেস্টিনি নম্বর? জন্ম তারিখের উপর নির্ভর করে এটি তৈরি হয়। ধরুন আপনার জন্ম যদি ০৫/০৫/১৯৮৪ সালে হয়। তাহলে ৫+৫+১৯৮৪= ৩২ হয়। এই যোগফলকে আবার যোগ করলে (৩+২) হয় ৫। অর্থাৎ আপনার ডেস্টিনি নম্বর অর্থাৎ ভাগ্য নিয়ন্ত্রক নম্বর হল পাঁচ। এই নম্বরের উপর ভিত্তি করেই ২০২২ সালের প্রেডিকশন করা হয়েছে। সেই অনুযায়ী —

ডেস্টিনি নম্বর ১ – এ বছর খুব ভাল যেতে চলেছে। মাইনে বাড়ার ভরপুর সম্ভাবনা তো রয়েছেই, পাশাপাশি পদোন্নতির যোগও রয়েছে। এপ্রিল মাস থেকে চাকরির ক্ষেত্রে ভাল সুযোগও পেতে পারেন। 

 

ডেস্টিনি নম্বর ২ – আগামী বছর মাইনে বাড়তে পারে কিন্তু প্রত্যাশা সেভাবে পূরণ হবে না। অবশ্য বছরের শেষে চাকরি বদলের সম্ভাবনা রয়েছে। 

ডেস্টিনি নম্বর ৩ – চাকরির ক্ষেত্রে না হবে ভাল, না হবে মন্দ। সুতরাং মাইনেতেও তেমন পরিবর্তন হবে না। বছরের মাঝে চাকরি বদলের চেষ্টা করতে পারেন। 

ডেস্টিনি নম্বর ৪ – বছরটা তেমন ভাল যাবে না। মাইনে না বাড়তেও পারে। চাকরির জন্য মানসিকভাবে বিধ্বস্ত থাকতে পারেন। হালকা নীল রঙের পোশাক পরে অফিস যাবেন, তাতে লাভ হতে পারে। 

 

[আরও পড়ুন: COVID-19 Update: ফের রাজ্যে ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৬৬০]

ডেস্টিনি নম্বর ৫ – আর্থিকভাবে আগামী বছরটা ভাল-মন্দের মাঝামাঝিই থাকবে। সেপ্টেম্বর-অক্টোবর মাসে নতুন চাকরির অফার পেতে পারেন। অফিসের গুরুত্বপূর্ণ দিনে হালকা সবুজ রঙের পোশাক পরবেন। 

ডেস্টিনি নম্বর ৬ – আপনাদের ২০২২ সাল সবেচেয়ে ভাল যাবে। প্রত্যাশার থেকে বেশি অর্থ পাবেন। আবার চাকরির ক্ষেত্রেও নতুন নতুন সুযোগ পাবেন। 

ডেস্টিনি নম্বর ৭ – এখানেই আর্থিক উন্নতির যোগ প্রবল। শুভ রঙের তালিকায় রয়েছে হালকা সবুজ ও অফ-হোয়াইট কালার। 

 

ডেস্টিনি নম্বর ৮ – ছয় ও সাতের ঠিক উলটো। নতুন বছরে একটু সাবধান থাকবেন। কারণ আয় কমার সম্ভাবনা প্রবল। 

ডেস্টিনি নম্বর ৯ – আয়ে ভারসাম্য বজায় থাকবে। তেমন কোনও পরিবর্তন না হলেও বছরের মাঝামাঝি সময়ে চাকরি বদলের সম্ভাবনা রয়েছে। 

[আরও পড়ুন: নতুন বছর থেকে বদলে যাচ্ছে অনলাইনে কেনাকাটির নিয়ম, চালু হবে টোকেন পদ্ধতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে