BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

২৩-২৯ অক্টোবর Horoscope: এই রাশির জাতকদের বৈবাহিক জীবনে চাপ, জেনে নিন চলতি সপ্তাহে কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Tiyasha Sarkar |    Posted: October 23, 2022 9:17 am|    Updated: October 23, 2022 4:24 pm

Here are your weekly horoscope from 23 to 29 october 2022 | Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

মেষ

aries1সপ্তাহের শুরুতে কাজের জায়গায় দায়িত্ব বাড়বে। নতুন ব‌্যবসা করার সুযোগ আসবে তবে বিনিয়োগের আগে ব‌্যবসা সম্বন্ধে সম‌্যক ধারণা থাকা উচিত। চাকরি বা ব‌্যবসা যাই করুন না কেন এই সপ্তাহে সতর্ক থাকবেন। গোপন শত্রু ক্ষতি করার চেষ্টা করবে। বিনোদন ও খেলাধুলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। সন্তানের বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের যোগ। জলবাহিত রোগ থেকে সাবধানে থাকুন।

বৃষ

taurusআপনার উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব কর্মক্ষেত্রে আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। গুরুজনের হঠাৎ অসুস্থতার জন‌্য উদ্বেগ বৃদ্ধি। বয়স্করা সৎকর্মে অর্থ ব‌্যয় করে মানসিক শান্তি লাভ করতে পারবেন। ক্ষুদ্র ও কুটির শিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের ফলে সরকারি চাকরিতে সুযোগ আসবে। জমি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণ অনুমোদিত হওয়ার সম্ভাবনা।

মিথুন

jemini

এই সপ্তাহে গ্রহ সন্নিবেশ অনুযায়ী সাংসারিক ক্ষেত্রে সমস‌্যা বৃদ্ধি পেতে পারে। কারিগরি শিক্ষায় যুক্ত শিক্ষার্থীদের সুফল লাভের সম্ভাবনা দেখা যায়। পিতা-মাতার স্বাস্থ্যের জন‌্য অর্থ ব‌্যয়ের সম্ভাবনা। ব‌্যবসায়ীরা চেষ্টা করেও পুরাতন পাওনা অর্থ ফেরত নাও পেতে পারেন। বিবাহিত জীবনের উপর চাপ থাকবে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে বিবাহের পূর্বে একে অপরকে বোঝার চেষ্টা করুন।

কর্কট

cancerকর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব নিয়ে কাজ করলেও সেই অনুযায়ী অতিরিক্ত পারিশ্রমিক পাবেন না। এই সপ্তাহে আপনার গোপন কোনও মনের ইচ্ছা পূরণ হতে পারে। ব‌্যবসায় সাময়িক চাপ থাকলেও আগামিদিনে উন্নতির সম্ভাবনা দেখতে পাওয়া যায়। স্ত্রীর কর্মক্ষেত্র পরিবর্তনের সুযোগ আসতে পারে। জনহিতকর কাজে নিজেকে যুক্ত করে সমাজে নিজের মান ও প্রভাব-প্রতিপত্তি বাড়িয়ে তুলুন।

সিংহ

leo

এই রাশির জাতক-জাতিকাদের ভাগ‌্য সুপ্রসন্ন থাকবে। যে কোনও কাজে সফলতা পাবেন। নিজের ব‌্যবসা শুরু করার জন‌্য আদর্শ সময়। সন্তানের জন্মদিনে অতিরিক্ত খরচ না করে গরিব মানুষের জন‌্য সাহায্যের হাত বাড়িয়ে দিন। সপ্তাহের মধ‌্যভাগে ভুল সিদ্ধান্তের জন‌্য অর্থনৈতিক সমস‌্যায় পড়তে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। বয়স্করা নিজের শরীরের প্রতি যত্নবান হোন।

কন্যা

virgo

পরিবারে কোনও জটিল সমস‌্যার সুষ্ঠু সমাধান এই সময় হতে পারে। বন্ধু-বান্ধবের দ্বারা প্ররোচিত হয়ে অসদুপায়ে রোজগার করার চেষ্টা করবেন না। খেলাধুলায় কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে। শ্বশুরকুল থেকে বিষয়-সম্পত্তি প্রাপ্তির যোগ। সংসার প্রতিপালন নিয়ে মা-বাবার সঙ্গে মতান্তরের জন‌্য মনোকষ্ট।

তুলা

leo

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতায় উন্নতির যোগ লক্ষ‌ করা যায়। ব‌্যবসায় প্রত‌্যাশিত অর্থপ্রাপ্তিতে বাধা। মায়ের শরীর এই সময় খুব একটা ভাল যাবে না। সন্তানের অতিরিক্ত জেদের জন‌্য কর্মলাভে বিঘ্ন ঘটার আশঙ্কা। পেটের সমস‌্যার জন‌্য গুরুপাক খাদ‌্য বর্জন করুন। সপ্তাহের শেষে কোনও আশা পূরণ হতে পারে। প্রেম-পরিণয়ে শুভ ফল লক্ষ‌ করা যায়।

বৃশ্চিক

scorpio

 ব‌্যবসায় উন্নতির যোগ। তবে খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আপনার কন‌্যাসন্তান তার কর্মক্ষেত্রে উচ্চপদে আসীন হতে পারে। পেশাগত কিছু সমস‌্যা থাকলেও সহকর্মীদের সঙ্গে কথা বলে সমস‌্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। পরিবারকে নিয়ে বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলেও জলপথ এড়িয়ে চলুন। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন‌্য সংসারে অশান্তি।

ধনু

saggetarius এই সপ্তাহে খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে নিজের অলসতার জন‌্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে তিরস্কার শুনতে হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে মানসিক চাপ বাড়বে। বন্ধুর উপকার করতে গিয়ে অযথা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বাড়িতে শুভ কাজে কিছু আত্মীয়ের কলকাঠিতে বাধা আসতে পারে। গুরুত্বপূর্ণ ব‌্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার আগে পরামর্শদাতার পরামর্শ নিন।

মকর

capricorn

কর্মব‌্যস্ততা থাকলেও সপ্তাহটি ভালই কাটবে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন‌্য নিজেকে তৈরি করুন। ব‌্যবসায় পুরনো পাওনা টাকা ফেরত আসার সম্ভাবনা। বন্ধুর সাহায্যে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। সংসারে বাবা-মায়ের দায়িত্ব নিতে হতে পারে। অধ‌্যাপক, সাংবাদিক ও যাঁরা লেখালিখি করেন তাঁদের জন‌্য সময়টি শুভ।

কুম্ভ

aquariusসপ্তাহের শুরুতে কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। ঠিকাদারদের কোনও লাভদায়ক কাজ হাতছাড়া হতে পারে। হঠাৎ কোনও কারণে মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। স্ত্রীর বেহিসাবি খরচের জন‌্য সংসারে আর্থিক অনটন থেকেই যাবে। নিজের বুদ্ধির জোরে উদ্ভূত পরিস্থিতি থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। যাঁরা কলকারখানায় কাজ করেন তাঁরা অত‌্যন্ত সাবধানে সপ্তাহটি অতিক্রম করুন।

মীন

pisces

এই রাশির অধিপতি বৃহস্পতি। এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি। এই সময় নানাবিধ সমস‌্যার সমাধান হতে পারে। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা অধিক মুনাফা লাভ করতে পারেন। পারিবারিক সম্পত্তি নিয়ে ভাগ বাটোয়ারার জন‌্য ভাইবোনদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে