BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভাল নাকি মন্দ? রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে চলতি সপ্তাহ

Published by: Sayani Sen |    Posted: July 26, 2020 10:40 am|    Updated: July 26, 2020 10:41 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

কর্মরত মহিলারা সপ্তাহের প্রারম্ভে কর্মক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি করতে পারবেন। ব‌্যবসায়ীরা এই সময় আর্থিক চাপের মধ্যে থাকলেও ধীরে ধীরে সুফল পাবেন। বিভিন্ন কারণে সাংসারিক অশান্তি বৃদ্ধি পেতে পারে। সন্তানের বিবাহের ব‌্যাপারে আপনার মতামতকে গুরুত্ব নাও দিতে পারে। যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়।

 
বৃষ
taurus

হঠাৎ রেগে যাওয়ার ফলে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে নিতে পারেন। বন্ধু-বান্ধব নির্বাচনের অাগে তাদের ভিতরটা বোঝাবার চেষ্টা করুন। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা এই সময় আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ পেতে পারেন। এই ঋণ যথাযথ জায়গায় বিনিয়োগ করুন। সন্তানদের বিদ‌্যাচর্চার দিকে নজর দিন।

 
মিথুন

jemini

সপ্তাহের প্রথমদিকে বিকল্প কর্মানুসন্ধানে সাফল্যে। ব‌্যবসা-বাণিজ্যে নতুন উদ্যোগে উপার্জন বৃদ্ধি। পথেঘাটে সতর্কতা অবলম্বন বাঞ্ছনীয়। উচ্চস্থান থেকে পড়ে মাথায় বা হাতে আঘাত লাগতে পারে। স্ত্রীর স্বাস্থ‌্য দুশ্চিন্তার কারণ হতে পারে। পাড়া প্রতিবেশীদের সুসম্পর্ক বজায় রাখুন।

কর্কট

cancer

কর্মক্ষেত্রে অযথা জটিলতা থেকে নিজেকে বিরত রাখুন। বেকারদের নতুন কাজের সুযোগ আসতে পারে। সামাজিক কোনও কাজের জন‌্য সম্মান বাড়তে পারে। সন্তানদের উচ্চবিদ‌্যার খবরে আনন্দিত হবেন এবং মান ও যশ বৃদ্ধি পাবে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে বাড়ির লোকের বাধায় জটিলতা সৃষ্টি হতে পারে।

 
সিংহ

leo

পিতার পরামর্শে কর্মক্ষেত্রে বড় ধরনের বিপদ থেকে উদ্ধার পাবেন। পৈত্রিক ব‌্যবসায় সন্তানদের আচরণ ব‌্যবসাকে ক্ষতির মুখে ঠেলে দিতে পারে। বাইরের জল ও খাবারের ব‌্যাপারে সতর্কতা অবলম্বন করুন। এইসময় পেটের সমস‌্যা দেখা দিতে পারে। স্ত্রীর প্রচেষ্টায় সংসারে শ্রীবৃদ্ধি ঘটবে।

 

কন্যা

virgo

স্বামী-স্ত্রীর যৌথ চেষ্টায় পারিবারিক সমস‌্যায় নিষ্কৃতি পাবেন। সপ্তাহের মধ‌্যভাগে সামাজিক কাজের শ্রম ও অর্থদান করে সুনাম অর্জন করতে পারবেন। মাতৃকূল থেকে পাওয়া কোনও সম্পত্তি নিয়ে ভাই-বোনের সম্পর্কে বিরোধ সৃষ্টি হতে পারে। খেলাধূলার সাথে যুক্ত ব‌্যক্তিদের নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে।

 
তুলা

libra

সপ্তাহটিতে ব‌্যবসা-বাণিজে্য শুভ ইঙ্গিত লক্ষ‌্য করা য়ায। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। কারও প্ররোচনায় পা দেবেন না। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করে নেবেন। জলপথে ভ্রমণ এই সময় বাঞ্ছনীয় নয়।

 
বৃশ্চিক

scorpio

আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ। সামাজিক কাজের সঙ্গে যুক্ত হওয়ার ফলে মান ও যশ বৃদ্ধি পেতে পারে। সন্তানদের অসংযত জীবন-যাপনের দিকে লক্ষ‌্য রাখুন। কর্মক্ষেত্রে অযথা ঝামেলায় জড়িয়ে পড়বেন না। এই সময় পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। নতুন যানবাহন ক্রয়ের যোগ অাসতে পারে।

 
ধনু

saggetarius

স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন উপার্জনের পথ সুগম হতে পারে। কর্মপ্রার্থীরা এই সময় নতুন কাজের সুযোগ পাবেন। ভগ্নীর-বিবাহের ব‌্যাপারে গুরুজনদের পরামর্শ নিয়ে বিবাহ স্থির করুন। সন্তানের খেলাধূলায় বিশেষ সাফল‌্য। সপ্তাহের শেষান্তে পুরানো শরীকি বিবাদে নিষ্পত্তি ও সম্পত্তি পুনরুদ্ধার করতে পারবেন।

 
মকর

capricorn

সাংসারিক জীবনে সুখ-শান্তি থাকলেও সন্তানের আচরণে দুর্ভাবনা বাড়তে পারে। কর্মক্ষেত্রে ও ব‌্যবসা ক্ষেত্রে বহু উত্থানপতন সৃষ্টি হলেও পরের দিকে তা ঠিক হয়ে যাবে এনিয়ে চিন্তার কোনও কারণ নেই। চিকিৎসক, শিক্ষক ও প্রযুক্তিবিদদের সপ্তাহটি শুভ। এই সময় শরীরের দিকে বিশেষ সতর্কতা অবলম্বন করুন।

 
কুম্ভ

aquarius

নিজের পরিশ্রম ও প্রতিভার দ্বারা নিজেকে সমাজে প্রতিষ্ঠিত করতে পারবেন। সপ্তাহের মধ‌্যভাগে আর্থিক উন্নতি ও মানসম্মান বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানদের বিদ‌্যাচর্চায় বাধা বিঘ্ন আসতে পারে তবে পরীক্ষার ফল ভালই হবে। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা সপ্তাহের শেষান্তে বাড়তি বিনিয়োগ করলে অতিরিক্ত মুনাফা লাভ করবেন।

 
মীন

pisces

কর্মক্ষেত্রে মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। এর রাশির জাতিকাদের কর্মক্ষেত্র বদলের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। পিতা বা মাতার অসুস্থতারর জন‌্য ব‌্যয় বৃদ্ধি ও অস্থিরতা বৃদ্ধি পাবে। দাম্পত‌্য জীবনে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি সম্পর্ককে নষ্ট করে দিতে পারে। ক্ষুদ্র স্বার্থের জন‌্য বৃহৎ স্বার্থকে নষ্ট করবেন না।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement