BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

কেমন কাটবে চলতি সপ্তাহ? রাশি মিলিয়ে জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: March 1, 2020 8:53 am|    Updated: March 1, 2020 8:55 am

An Images

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন একটি সপ্তাহের শুরু। ভাল নাকি মন্দ, কেমন কাটবে এই সপ্তাহ, তা নিয়ে মনে প্রশ্ন জাগছে তাই তো? দুশ্চিন্তা না করে বরং জেনে নিন এই সপ্তাহ কেমন কাটবে আপনার। এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।    

 
মেষ
aries1

কোনওরকম সমালোচনাকে প্রশ্রয় না দিয়ে স্বাধীনভাবে কাজ করলে উন্নতি অনস্বীকার্য। পারিবারিক দায়দায়িত্ব পালনে ব্যয় বৃদ্ধি পেতে পারে তবে উপার্জনও ভাল হবে। ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত কাগজপত্র ভাল করে বুঝে নেবেন। বাবা-মায়ের ছোটখাটো শারীরিক সমস্যা লেগে থাকলেও, দুশ্চিন্তার কারণ নেই।

 
বৃষ
taurus

কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ মানসিক দুশ্চিন্তার কারণ হতে পারে। সন্তানদের বিদ্যালাভে আশানুরূপ সাফল্য দেখা দিলেও তাদের স্বাস্থ্যের ব্যাপারে নজর দেওয়া বাঞ্ছনীয়। ক্রীড়াবিদ বা খেলোয়াড়রা সপ্তাহের শেষাংশে তাদের যোগ্যতা প্রমাণ করতে পারবেন। সাংসারিক জীবনে নিকট আত্মীয় বা পরিবারবর্গের নিকট হইতে মানসিক আঘাত পেতে পারেন।

 
মিথুন

jemini

চাকরিজীবীরা কর্মক্ষেত্রে উগ্র স্বভাবের ব্যক্তির থেকে সচেতন থাকুন। এই সময় দরকারি কাজ যত সম্ভব তাড়াতাড়ি শেষ করার চেষ্টা করুন। মাতা-পিতার প্রতি দায়িত্ব পালনে অবহেলা করবেন না। এই রাশির জাতিকাদের পথেঘাটে সতর্কতা বাঞ্ছনীয়। আঘাতজনিত রোগে সাময়িক শয্যাশায়ী হওয়ার সম্ভাবনা লক্ষ্য করা যায়।

কর্কট

cancer

এই রাশির জাতক-জাতিকারা পরোপকারী, ন্যায়পরায়ণ ও নির্মল চরিত্রের হওয়ার ফলে সকলের সঙ্গে মিলেমিশে থাকতে ভালবাসেন। সন্তানদের প্রতি ভালবাসা থাকলেও তাদের অন্যায় আচরণকে প্রশ্রয় দেবেন না। মজুতদারি, বস্ত্র  ও ঔষধ ব্যবসায় লাভবান হতে পারেন।

 
সিংহ

leo

সন্তানের কৃতিত্বে আপনার মান ও যশ বৃদ্ধি পাবে। জাতিকাদের ক্ষেত্রে পরীক্ষা ও উচ্চতর গবেষণায় সাফল্য মিলবেই। নিকট আত্মীয়ের স্বাস্থ্যহানির কারণে অর্থব্যয় হতে পারে। ব্যবসায়ীদের এই সময় ব্যবসায় বিনিয়োগ করলে অতিরিক্ত মুনাফা ঘরে আসতে পারে। বহুদিনের কোনও মনোবাঞ্ছা পূরণের যোগ লক্ষ্য করা যায়।

 
 
কন্যা

virgo

বহুদিন ধরে চলা মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। প্রিয়জনের শুভ সংবাদ আপনাকে আনন্দিত ও গর্বিত করবে। অন্যের উপকার করতে গিয়ে নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না। তাতে হিতে বিপরীত হতে পারে। দাম্পত্য সম্পর্ক অটুট থাকলেও সন্তানদের নিয়ে মতবিরোধ হতে পারে।

 
তুলা

libra

ব্যবসায়ীদের নতুন কোনও পরিকল্পনার বাস্তবায়ন আত্মবিশ্বাস বৃদ্ধি করতে সাহায্য করবে। এই সময় বকেয়া অর্থ পাওয়ার যোগ লক্ষ্য করা যায়। প্রেম প্রণয়ের ক্ষেত্রে সময়টি শুভ। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে অন্যত্র বদলি হওয়ার লক্ষণ দেখা যায়। পত্নীর স্বাস্থ্যহানিতে বিচলিত হয়ে পড়ার আশঙ্কা প্রবল।

 
বৃশ্চিক

scorpio

সাংসারিক ব্যয় কম করে সঞ্চয়ের দিকে নজর দিন ভবিষ্যতে কাজে লাগবে। পারিবারিক অশান্তি সন্তানদের মনে প্রভাব ফেলতে পারে। এর ফলে বিদ্যালাভে ব্যাঘাত ঘটতে পারে। পিতা-মাতার প্রতি আপনি কর্তব্য করলেও তাঁদের কাছ থেকে আশানুরূপ সাহায্য নাও পেতে পারেন।

 
ধনু

saggetarius

নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। ছোটখাটো শারীরিক অসুস্থতায় চিকিৎসকের পরামর্শ নিন। পত্নী অথবা শ্বশুরকুল দ্বারা ভূসম্পত্তি লাভের যোগ অস্বীকার করা যায় না। অবিবাহিতদের বিবাহযোগ রয়েছে। নতুন গৃহনির্মাণের পরিকল্পনা আর্থিক প্রতিষ্ঠানের সাহায্য পাবেন।

 
মকর

capricorn

অংশীদারী কারবারে ভুল বোঝাবুঝির আশঙ্কা। সপ্তাহের মধ্যভাগে চাকরিজীবীদের শুভ সময়। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তায় হঠাৎ অর্থাগম হতে পারে। সন্তানের লেখাপড়ায় সন্তোষজনক ফল লক্ষ্য করা যায়। স্ত্রীর সন্দেহবাতিকের জোরে সংসারে অশান্তি বাড়তে পারে।

 
কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে জটিল সমস্যার সমাধান হওয়া সম্ভব। সন্তানদের আচার-আচরণের দিকে বিশেষ নজর দেওয়া দরকার। পিতামাতার চিকিৎসা বিভ্রাটে মানসিক উদ্বেগ, হয়রানি ও অধিক ব্যয় দুশ্চিন্তার কারণ হবে। নতুন গৃহ নির্মাণ অথবা জমি, বাড়ি ক্রয়ের আগে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত কাম্য।

 
মীন

pisces

বাক্যে ও আচরণে সংযমের অভাবে কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের অধ্যবসায় ও শ্রমের দ্বারা ভাগ্যোদয়ের ইঙ্গিত লক্ষ্য করা যায়। কর্মপ্রার্থীদের কর্মলাভের যোগ দৃষ্ট হয়। সন্তানদের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকা প্রয়োজন। নিজের একগুয়েমি পরিত্যাগ করে সাংসারিক শান্তি অটুট রাখুন।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement