২৩ চৈত্র  ১৪২৬  সোমবার ৬ এপ্রিল ২০২০ 

Advertisement

চাকরি পাওয়ার সম্ভাবনা তুলা রাশির জাতকদের, আপনার ভাগ্যে কী রয়েছে?

Published by: Bishakha Pal |    Posted: December 15, 2019 9:10 am|    Updated: December 15, 2019 9:10 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাস্থ্য নিয়ে সচেতন হোন কন্যা রাশির জাতকরা। কর্কট রাশির জাতকদের শেয়ার ও ফাটকা ব‌্যবসায় বিনিয়োগ না করাই ভাল। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

বহুদিন আটকে থাকা মামলা-মোকর্দ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। নিকট আত্মীয়ের পরামর্শে ব‌্যবসায় লাভবান হওয়ার যোগ লক্ষ‌্য করা যায়। জাতক-জাতিকাদের ধনোপার্জন মোটামুটি ভালই হবে। সপ্তাহের মধ‌্যভাগে ব‌্যয়াধিক‌্য যোগ দৃষ্ট হয়। চাকরি ক্ষেত্রে কর্মোন্নতির যোগ বিদ‌্যমান। উচ্চ শিক্ষায় সামান‌্য বিঘ্ন ঘটলেও ভাল ফলাফল আশা করা যায়।

 
বৃষ
taurus

আপনার কর্মক্ষমতা ও বুদ্ধিমত্তা আপনাকে এগিয়ে নিয়ে যেতে সাহায‌্য করবে। হঠাৎ কোনও কারণে অধিক অর্থব‌্যয় হতে পারে। সপ্তাহের অদ‌্যভাগে সন্তানের স্বাস্থ‌্যহানিতে চিন্তিত হলেও উদ্বেগের কারণ নেই। দূরের কোনও আত্মীয় বা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। এই সময় স্বাস্থ‌্য সম্পর্কে সচেতন থাকুন।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রে সহকর্মীদের অসহযোগিতার জন‌্য জটিলতা ও অশান্তি বৃদ্ধি পাবে। সম্পত্তি ক্রয় নিয়ে আত্মীয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। মানসিক শান্তি লাভের জন‌্য সাধুসজ্জনের সান্নিধ‌্য অত‌্যন্ত জরুরি। নৃত‌্য ও নাটকাদি চারুশিল্পে দক্ষতার স্বীকৃতির সম্ভাবনা। হঠাৎ কোনও সংবাদে বিচলিত হওয়ার আশঙ্কা লক্ষ‌্য করা যায়।

কর্কট

cancer

অপব‌্যয় ও অপচয় কমিয়ে সঞ্চয়ী হওয়ার চেষ্টা করুন অন‌্যথায় অর্থকষ্ট আসতে পারে। বাতের বেদনার প্রকোপ বৃদ্ধিতে চলাফেরায় অসুবিধা ও কাজকর্মের ব‌্যাঘাত ঘটতে পারে। রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। শেয়ার ও ফাটকা ব‌্যবসায় বিনিয়োগ না করাই ভাল। লেখক ও শিক্ষার সঙ্গে যুক্তদের সরকারি স্বীকৃতি মিলতে পারে।

 
সিংহ

leo

একাধিক পথে সুযোগ আসতে পারে। উচ্চ রক্তচাপ জনিত রোগে আক্রান্ত হলে চিকিৎসকের পরামর্শ নেওয়া প্রয়োজন। পিতার দ্বারা সম্পত্তি লাভের যোগ দৃষ্ট হয়। বন্ধুবর্গের সঙ্গে মৌখিক সৌহার্দ‌্য বজায় রাখুন। অপ্রিয় সত‌্য বলে তাঁদের বিরাগভাজন হবেন না। অযাচিতভাবে মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন।

 
 
কন্যা

virgo

এই সপ্তাহটি জাতকের ধনসঞ্চয়ের পক্ষে বিশেষ সুযোগ লাভের সপ্তাহ বলে গণ‌্য হবে। কর্মক্ষেত্রে হঠাৎ বাধাবিঘ্ন সৃষ্টি হলেও নিজ দক্ষতায় তা কাটিয়ে উঠতে পারেন। সন্তানদের খাওয়া-দাওয়ার ব‌্যাপারে দৃষ্টি দেওয়া প্রয়োজন। এই সময় জলবাহিত রোগ ও উদরপীড়া লক্ষ‌্য করা যায়।

 
তুলা

libra

পেশাদার কর্ম বা ব‌্যবসা করতে চান এমন জাতক-জাতিকাদের পক্ষে সময়টি ভাল। কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা পরিলক্ষিত হয়। শরীর-স্বাস্থ‌্য মোটামুটি ঠিকই থাকবে। পিতার শরীর সামান‌্য খারাপ হলেও আরোগ‌্য লাভ সম্ভব হবে। ভক্তি, বিশ্বাস নিয়ে ধর্মাচরণে মনোনিবেশ করলে অশুভ প্রভাব থেকে রক্ষা পাবেন।

 
বৃশ্চিক

scorpio

এ সপ্তাহটিতে জাতক-জাতিকাদের কর্মোন্নতি ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে, তবে মাত্রাছাড়া উদারতা বিড়ম্বনার কারণ হতে পারে। সংক্রমণজনিত জ্বরজ্বালা ও পেটের সমস‌্যা বেগ দিতে পারে। তবে ভয়ের কোনও কারণ নেই। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। তাদের দ্বারা উপকৃত হতে পারেন।

 
ধনু

saggetarius

জ্ঞাত শত্রুর চক্রান্তে অর্থক্ষতি ও মানহানির আশঙ্কা। গুরুজনদের পরামর্শে দীর্ঘদিন ধরে চলা সাংসারিক সমস‌্যার সমাধান সম্ভব। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল‌্য অসম্ভব নয়। অবিবাহিতদের বিবাহ যোগের সম্ভাবনা বিদ‌্যমান। এই সময় আপনি চোখের রোগে আক্রান্ত হতে পারেন। আহারের ব‌্যাপারে সতর্ক থাকুন।

 
মকর

capricorn

এই রাশির জাতক-জাতিকারা পরিশ্রমী ও ন‌্যায়পরায়ণ হয়ে থাকেন। ভাই-বোন এবং নিকট আত্মীয়ের প্রতি স্নেহশীল হলেও তাদের অন‌্যায় আচরণকে প্রশয় দেবেন না। কর্মক্ষেত্রে উন্নতি লক্ষ‌্য করা গেলেও সহকর্মীদের সঙ্গে বাকবিতণ্ডা এড়িয়ে চলুন। বিদেশে উপার্জনের অভাবিত সুযোগ আসতে পারে।

 
কুম্ভ

aquarius

সপ্তাহের অদ‌্যভাগে মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে ত্রুটি-বিচ্যুতির জন‌্য গোলযোগ দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি মানসিক অশান্তির কারণ হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে বৈষয়িক সমস‌্যার সুষ্ঠু সমাধান সম্ভব। সন্তানের বেয়াড়াপানায় বিড়ম্বনায় পড়তে পারেন।

 
মীন

pisces

নতুন কোনও ব‌্যবসায়িক পরিকল্পনা সাফল‌্য পেতে পারে। অসংযত জীবনযাত্রা মহাবিপত্তি ডেকে আনতে পারে। ভাই-বোনের বিয়ের ব‌্যাপারে গুপ্তশত্রু বাধা সৃষ্টি করতে পারে। বস্ত্র ব‌্যবসায় যুক্ত ব‌্যক্তিরা শুভ ফল পেতে পারেন। সম্পত্তি ক্রয়বিক্রয়ের ক্ষেত্রে আইনি জটিলতা এড়াতে আইনজ্ঞের পরামর্শ নিন।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement