২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোটের উপর সপ্তাহটি ভালই কাটবে। তবে কোনও কোনও রাশির জাতকদের সাংসারিক জীবনে অশান্তি আসতে পারে। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

এ সপ্তাহে আপনার উদ্যোগী মনোভাবের কারণে যে কোনও কর্মে সাফল্য নিশ্চিত। চাকরিজীবীদের কর্ম পরিবর্তনের চেষ্টা সফল হতে পারে। আর্থিক দিক শুভ হওয়ার কারণে সঞ্চয় যোগও স্পষ্ট। পারিবারিক পরিবেশ শুভ তবে সন্তানের দিকে নজর রাখুন। ভ্রাতা অথবা ভ্রাতৃস্থানীয় কারও জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। সংগীত চর্চায় আগ্রহ বৃদ্ধি।

 
বৃষ
taurus

কারিগরি কুশলতার বৃদ্ধি ও সৃজনশীলতার কারণে বহু যোগাযোগ আপনার সামনে আসতে পারে। আর্থিক দিক থেকে সপ্তাহটি শুভ হলেও শারীরিক কারণে সুযোগ কিছুটা হাতছাড়া হওয়ার আশঙ্কা। প্রিয়জনের শুভ সংবাদ আপনাকে আনন্দিত করবে। চলাফেরায় সতর্কতা এবং ব্যবহারিক দিকে সংযমের প্রয়োজন। বেকারদের জন্য সপ্তাহটি শুভ হতে পারে।

 
মিথুন

jemini

পারিবারিক দায়িত্ব পালনে এবং সাংসারিক কর্তব্যে কোনওরকম ত্রুটি না রাখলেও সমালোচনা আপনার পিছু ছাড়বে না। প্রিয়জনের মন্দ ব্যবহারে ব্যথিত থাকতে পারেন। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকবে এবং সপ্তাহটি কর্মব্যস্ততার মধ্য দিয়ে অতিবাহিত হতে পারে। অতিরিক্ত আবেগ বর্জন করলে ভাল। বহুদিনের বকেয়া পাওনা আদায় হতে পারে।

 

কর্কট

cancer

কর্মক্ষেত্রে হঠাৎ তৈরি জটিলতা আপনাকে মানসিক চাপে রাখতে পারে। সহকর্মীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। অংশীদারি ব্যবসায় লাভ সুনিশ্চিত হতে পারে এবং ব্যবসায় নতুন বিনিয়োগের যোগ। স্ত্রীর বৈষয়িক উন্নতি এবং স্ত্রীর পরামর্শে লাভবান হবেন। পিতার বার্ধক্যজনিত কারণে অসুস্থতা আপনাকে উদ্বিগ্ন করবে। সন্তানের মেধার বিকাশে আনন্দিত ও গর্বিত হবেন।

 

সিংহ

leo

এ সপ্তাহে অপ্রত্যাশিত কোনও খবরে বিশেষ আনন্দিত হবেন। কর্মক্ষেত্রে পরিবর্তনের শুভ যোগাযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে মামলা মোকদ্দমার অবসান এবং দুশ্চিন্তা কেটে যেতে পারে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি ও সপরিবারে নিকট ভ্রমণের আয়োজন করতে পারেন। সন্তানের চলাফেরার পরিবর্তন আপনাকে উদ্বেগে রাখবে। ফাটকা ব্যবসায় আয়ের বৃদ্ধি।

 
 
কন্যা

virgo

বহুদিনের কোনও ব্যবসায়িক পরিকল্পনার সফল রূপায়ণ আপনাকে আনন্দিত রাখবে। আর্থিক পাওনা আদায়ে বিলম্ব হওয়ার কারণে সামান্য উদ্বেগ থাকতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দিকে নজরদানের প্রয়োজন। গবেষণামূলক কর্মে সাফল্য নিশ্চিত হতে পারে। বিদ্যার্থীদের বহু পরিশ্রম ও অধ্যাবসায় দ্বারা সাফল্য নিশ্চিত হবে।

 
তুলা

libra

শারীরিক দিকে নজরদান আবশ্যক। চলাফেরায় সতর্ক থাকুন। ক্রনিক রোগীদের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলা উচিত। এ সপ্তাহে শারীরিক কারণে কর্ম পরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে। অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয়ের নাশ। প্রিয়জনের শুভ সংবাদে আনন্দিত হবেন। চাকরিজীবীদের স্থানান্তরে বদলির আদেশ আসতে পারে। ধর্ম কর্মে আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

 
বৃশ্চিক

scorpio

পেশাদারদের নতুন নতুন যোগাযোগের দ্বারা লাভবান হতে পারেন। কাউকে যেচে উপকার করতে যাওয়া থেকে বিরত থাকুন। ব্যবসায়ীদের প্রতিযোগিতার মধ্য দিয়ে সাফল্য নিশ্চিত হবে। নারীজাতিকাদের পছন্দের ব্যক্তির সঙ্গে বিবাহের দিনক্ষণ পাকা হতে পারে। কোনও বিশিষ্ট ব্যক্তির সঙ্গে পরিচয়ে মানসিক আনন্দ। স্ত্রীর নামে কোনও ব্যবসায় লাভ বাড়তে পারে।

 
ধনু

saggetarius

পারিপার্শ্বিক পরিস্থিতির পরিবর্তন আপনাকে হতাশ করতে পারে। আর্থিক দিক থেকে সপ্তাহটি শুভ নাও হতে পারে। কাউকে কোনও গুরুদায়িত্ব দিয়ে আফসোস করতে হতে পারে। পারিবারিক শান্তি অব্যাহত থাকবে। সন্তানের সাফল্যে গর্বিত হবেন। আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্ক হোন। শারীরিক দিক শুভ তবে আচমকা পড়ে গিয়ে চোটাঘাতে ক্লেশভোগের যোগ।

 
 
মকর

capricorn

অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগের যোগ আছে। কর্মক্ষেত্রে নিজের কর্মদক্ষতার কারণে প্রশংসিত হতে পারেন। পেশাদারদের যোগাযোগ বৃদ্ধি পাবে। স্ত্রীর নামে নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনা সাফল্য পেতে পারে। গুরুজনস্থানীয় কারও শারীরিক অসুস্থতা আপনাকে উদ্বিগ্ন করবে। সন্তানের ভবিষ্যৎ বিষয়ে চিন্তা বাড়তে পারে। আর্থিক দিক চলনসই থাকবে।

 
কুম্ভ

aquarius

পারিবারিক শান্তির দিকে খেয়াল রাখুন। দাম্পত্য সম্পর্কে সামান্য কারণে ভুল বোঝাবুঝির আশঙ্কা। উত্তেজনা প্রশমন করুন। সপ্তাহটিতে আয়ের চাইতে ব্যয়ের আধিক্য দেখা যায়। কোনও বিশিষ্ট ব্যক্তির সান্নিধ্যলাভের দ্বারা মানসিক দিক থেকে উপকৃত হবেন। ছোট ব্যবসায়ীদের লাভ বাড়বে। আলটপকা মন্তব্য করে ফেলে নিজের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে পারেন।

 
মীন

pisces

পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ততা ও ব্যয় দুইই বৃদ্ধি পেতে পারে। বিতর্কিত পরিবেশ এড়িয়ে চলুন। সপ্তাহটি মাঝে মধ্যেই শারীরিক দিক থেকে ক্লেশ দিতে পারে। কর্মক্ষেত্রে পড়ে থাকা কিছু কাজ নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। কাউকে কোনও প্রতিশ্রুতি দিয়ে তা পালন করতে অক্ষম হতে পারেন। আচমকা কিছু অর্থ হাতে আসতে পারে। পারিবারিক পরিবেশ শুভ।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং