BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ৩০ নভেম্বর ২০২০ 

Advertisement

বছরের শেষ সূর্যগ্রহণে ওত পেতে রয়েছে বিপদ! সাবধানে থাকুন এই ৪ রাশির জাতকরা

Published by: Bishakha Pal |    Posted: December 25, 2019 4:29 pm|    Updated: December 25, 2019 8:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামিকাল, বৃহস্পতিবার আংশিক সূর্যগ্রহণের সাক্ষী থাকতে চলেছে কলকাতা-সহ রাজ্যবাসী। সকাল ৭টা ৫৯ মিনিটে সূর্যগ্রহণ শুরু হবে। প্রায় ৩ ঘণ্টা ৫ মিনিট ধরে কলকাতা, কোচবিহার এবং দার্জিলিং থেকে দেখা যাবে আংশিক সূর্যগ্রহণ। সেদিনই আবার ভারতে সূর্যের বলয় গ্রাস। তা অবশ্য বঙ্গবাসী দেখতে পাবে না। বলয় গ্রাস সবচেয়ে ভালভাবে দেখা যাবে দক্ষিণ ভারতের রাজ্যগুলি থেকে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী রাশির উপর কিন্তু সূর্যগ্রহণের প্রভাব বেশ গুরুত্বপূর্ণ। আগামিকাল বছর শেষের সূর্যগ্রহণে সূর্য, চাঁদ ও বৃহস্পতি এক সরলরেখায় আসবে। এদিকে বৃহস্পতিকে উন্নতি, অভিজ্ঞতা ও সচেতনতার গ্রহ হিসেবে ধরা হয়। চাঁদ ও সূর্যের সঙ্গে এক সরলরেখায় আসার ফলে অনেক রাশির জীবনের মোড় ঘুরতে পারে। তবে এর পাশাপাশি অনেক রাশির জন্য এদিন দুঃসংবাদও বয়ে নিয়ে আসবে। জ্যোতিশাস্ত্র বলছে, ধনু, কর্কট ও মীন রাশির জাতকদের জন্য এদিন অত্যন্ত শুভ। কিন্তু মেষ, বৃশ্চিক, মিথুন ও তুলা রাশির জাতকরা এদিন সাবধানে থাকুন। 

[ আরও পড়ুন: কর্মক্ষেত্রে উন্নতির যোগ বৃষ রাশির জাতকদের, কী রয়েছে আপনার ভাগ্যে? ]

মেষ 
বছর শেষের সূর্যগ্রহণ ভাল কাটবে না মেষ রাশির জাতকদের। সূর্যের অবস্থানই এর প্রধান কারণ। স্বাস্থ্যের দিকে নজর দিন। স্ত্রীর স্বাস্থ্যের প্রতিও যত্নশীল হোন। পারিপার্শ্বিক কারণে মানসিক চাপে থাকতে পারেন। পারিবারিক অশান্তি হতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে দু’বার ভাবুন।

বৃশ্চিক 
মানসিক অবসাদে ভুগতে পারেন বৃশ্চিক রাশির জাতকরা। কর্মক্ষেত্রে বাধার সৃষ্টি করতে পারে। সামাজিক বা পারিবারিক অনুষ্ঠানে বিবাদ বিতর্কের জেরে সমস‌্যা হতে পারে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের দিকে নজর দিন। সূর্যগ্রহণের দিন বাইরের খাবার ভুলেও খাবেন না।

মিথুন 
সূর্যগ্রহণ মিথুন রাশির জাতকদের জন্য দুর্দিনের সংকেত। সংসারে আপনজনদের প্রতি কর্তব‌্য পালন করলেও তাদের কাছ থেকে ভালবাসা ও সহানুভূতি পাবেন না। অহেতুক চিন্তা মানসিক আঘাত সৃষ্টি করতে পারে সেদিকে লক্ষ‌্য রাখুন। শরীরের প্রতি যত্ন নেওয়া প্রয়োজন। কঠিন সময়ের জন্য নিজেকে প্রস্তুত করুন। মাথা গরম করবেন না।  

তুলা 
চলাফেরায় ও কথাবার্তায় সতর্কতা প্রয়োজন। প্রতারিত হতে পারেন। চলাফেরায় অসুবিধা এবং কাজকর্ম ব‌্যাহত হওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে ও পারিবারিক ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement