৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

সুকুমার সরকার, ঢাকা:  মেগা সিরিয়াল দেখা নিয়ে সমস্যা। আর তার জেরেই আত্মঘাতী হল বছর ১৪-এর এক কিশোরী। জানা গিয়েছে, টিভি দেখা নিয়ে পরিবারের বকাবকির জেরেই আত্মহত্যার সিদ্ধান্ত নেয় সে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বাংলাদেশের সিরাজগঞ্জের ভদ্রকোল গ্রামে। ঘটনার জেরে শোকের ছায়া এলাকায়।

বাংলাদেশের উত্তর জনপদ জেলা সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের বাসিন্দা এসরাফুল। তাঁর সন্তান স্থানীয়  পঞ্চক্রোশী ইউনিয়ন আলী আহমেদ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। স্থানীয় সূত্রে খবর, বরাবরই টিভির প্রতি প্রবল আসক্তি ছিল ওই কিশোরীর। এই নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে প্রায়শই অশান্তিও হত তার। কিন্তু তাতেও পরিস্থিতি বদলায়নি। বরাবরের মতো এদিনও একটি সিরিয়াল দেখার জন্য বাবা-মায়ের কাছে বায়না ধরে ওই কিশোরী। কিন্তু কোনও ফল হয়নি। সিরিয়াল দেখতে না পারায় অভিমান হয় তার। বাবা-মায়ের উপর রাগ করে রাতে দরজা বন্ধ করে দেয় সে। 

[ আরও পড়ুন: বাংলাদেশে ফের বিস্ফোরণ, গুলির লড়াইয়ে নিকেশ ২ জেহাদি ]

কিন্তু বেশ কিছুক্ষণ পেরিয়ে গেলেও তার সাড়াশব্দ না পাওয়ায় সন্দেহ হয় পরিবারের। ঘরে ঢোকেন কিশোরীর বাবা ও মা। দেখেন অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে ওই কিশোরী। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিরাজগঞ্জ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে যাওয়ার পথেই তার মৃত্যু হয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। পুলিশ সূত্রে খবর, সিরিয়াল দেখতে না দেওয়ায় বিষ খায় ওই কিশোরী। তবে ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

[ আরও পড়ুন: শেখ হাসিনার নির্দেশে জঙ্গি নির্মূলে নয়া পদক্ষেপ বাংলাদেশের ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং