BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তৃণমূলের জেলা পরিষদের সদস্যাকে শ্লীলতাহানির অভিযোগ, কাঠগড়ায় খাদ্য কর্মাধ্যক্ষ

Published by: Sayani Sen |    Posted: August 14, 2020 11:41 am|    Updated: August 14, 2020 1:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলা পরিষদের খাদ্য দপ্তরের স্থায়ী সমিতির এক সদস্যার যৌন হেনস্তা করার অভিযোগ উঠল খাদ্য কর্মাধ্যক্ষের বিরুদ্ধে। ওই মহিলা পশ্চিম মেদিনীপুরের ডেবরা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূলের অন্দরে চরম অস্বস্তি।

দিনকয়েক ধরে নির্যাতিতার পারিবারিক কিছু সমস্যা চলছে। তাঁর দাবি, সে কারণেই বারবার জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতির কাছে যান। অভিযোগ, সেই সুযোগেই তাঁর শ্লীলতাহানি করা হয়। প্রথমে ঘটনার কথা দলীয় নেতৃত্বের কাছে জানান তিনি। তবে অভিযোগ, সেখানে কোনও সুরাহা হয়নি। পরিবর্তে তাঁকে ঘটনা ধামাচাপা দেওয়ার কথা বলা হয়। তাই বাধ্য হয়ে ডেবরা থানা এবং মেদিনীপুর আদালতের দ্বারস্থ হন তিনি। মহিলার অভিযোগের ভিত্তিতেত জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ বি ধারায় মামলা রুজু করা হয়েছে। ডেবরার এসডিপিও সমীর অধিকারীকে ঘটনার তদন্তভারও দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় যৌন হেনস্তার হুমকি! বিজেপি কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের তরুণীর]

রাজনৈতিক চক্রান্ত করে তাঁর নাম জড়ানো হচ্ছে বলেই দাবি অভিযুক্ত খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতির। এই ঘটনাকে হাতিয়ার করে ঘোলা জলে মাছ ধরতে নেমেছে গেরুয়া শিবির। ঘটনার তীব্র নিন্দা করে তদন্তের দাবি জানিয়েছেন জেলা বিজেপির সহ সভাপতি শুভজিৎ রায়। এই ঘটনায় শাসকদলের অন্দরে চরম অস্বস্তি তৈরি হয়েছে। মুখে কুলুপ এঁটেছে জেলা তৃণমূল নেতৃত্ব।

[আরও পড়ুন: পরিকাঠামো থাকলেও বালিতে বন্ধ ৩টি হাসপাতাল, চিকিৎসা চালুর দাবিতে সরব বিধায়ক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement