BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ট্রেনে আলাপ জমিয়ে সর্বস্ব লুট, ম্যাজিশিয়ানকেই খেল দেখাল পকেটমার

Published by: Sayani Sen |    Posted: January 19, 2022 9:50 am|    Updated: January 19, 2022 10:02 am

A youth steals many precious things from a magician in Hooghly । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ম্যাজিক দেখিয়ে অর্থ উপার্জন করেন তিনি। আর সেই ম্যাজিশিয়ানকেই ভেলকি দেখাল এক যুবক। ওই জাদুকরের কাছ থেকে টাকাপয়সা, এটিএম কার্ড চুরি করল সে। হুগলি চুঁচুড়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। তবে এখনও অধরা অভিযুক্ত।

মুর্শিদাবারের ডোমকলের বাসিন্দা উজেল মণ্ডল ম্যাজিক দেখিয়ে দু’পয়সা রোজগার করেন। রাজ্যের বিভিন্ন প্রান্তে ম্যাজিক শো ছিল তাঁর। তাই মাসখানেক আগে বাড়ি থেকে বেরিয়েছিলেন উজেল। মঙ্গলবার সব কাজ সেরে বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল তাঁর। খড়গপুর থেকে শিয়ালদহ হয়ে বাড়ি ফেরার কথা উজেলের। ট্রেনে এক যুবকের সঙ্গে আলাপ। কথাবার্তার মাঝে ওই যুবক উজেলকে জানায়, চুঁচুড়ার মেলায় ম্যাজিক দেখিয়ে আয় করা সম্ভব।

[আরও পড়ুন: স্কুলছুটদের ফের স্কুলে ফেরাতে হবে, জনস্বার্থ মামলা কলকাতা হাই কোর্টে]

উজেল ভেবেছিলেন যদি দু’পয়সা বেশি আয় হয় তো ক্ষতি কী? তাই ওই যুবকের সঙ্গে নৈহাটি থেকে গঙ্গা পেরোন। গন্তব্য চুঁচুড়া। ঘড়ির মোড়ের কাছে পৌঁছনোর পর সুলভ শৌচালয়ে যাওয়ার কথা ভাবেন ম্যাজিশিয়ান। সঙ্গে থাকা যাবতীয় জিনিসপত্র ভরসা করে ওই অপরিচিত যুবকের হাতে দিয়ে যান। বেরিয়ে এসে দেখেন ছেলেটি কোথাও নেই। ব্যাগ পড়ে রয়েছে। তবে ব্যাগের ভিতরে থাকা গুরুত্বপূর্ণ জিনিসপত্র উধাও। খোয়া গিয়েছে টাকাপয়সা, এটিএম কার্ড-সহ অন্যান্য সমস্ত পরিচয়পত্র।

বাড়ি ফেরার পথে এতদিনের কষ্টার্জিত আয়ের টাকা খোয়া যাওয়ায় মাথায় আকাশ ভেঙে পড়ে উজেলের। চুঁচুড়া থানায় যান তিনি। সেখানেই অপরিচিত যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তবে এখনও যুবককে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তার খোঁজ চলছে। খুব শীঘ্রই অভিযুক্ত ধরা পড়বে বলেই আশ্বাস পুলিশের।

[আরও পড়ুন: সিরিয়ালে মগ্ন পরিবার, দিব্যি লুঠপাট সেরে পালাল দুষ্কৃতীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে