BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

মেয়ের সম্মান বাঁচাতে গিয়ে খুন মা, বাগনানের ঘটনায় অভিযুক্তদের শাস্তি চেয়ে ডেপুটেশন এবিভিপির

Published by: Bishakha Pal |    Posted: June 29, 2020 10:14 pm|    Updated: June 29, 2020 10:14 pm

An Images

মনিরুল ইসলাম, উলুবেডিয়া: বাগনানে মেয়ের সম্ভ্রম বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যুর ঘটনায় অভিযুক্তদের দ্রুত শাস্তির ব্যবস্থা করতে হবে বলে দাবি তুলল এবিভিপি। সোমবার দুপুরে বাগনান থানায় এই মর্মে ডেপুটেশনও জমা দিয়েছে তারা। এদিকে ওই তরুণীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় তৃণমূল কংগ্রেসের ছেলেরা হুমকি দিচ্ছে বলে অভিযোগ। ফলে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন মৃতার মেয়ে। নিরাপত্তাহীনতার কারণে তিনি তাঁর নিজের বাড়িতে থাকতে পারছেন না। বরং তিনি তার বাড়ি থেকে কিছুটা দূরে মামার বাড়িতে বর্তমানে থাকছেন বলে খবর।

এছাড়া অভিযোগ উঠেছে পুলিশ তাঁকে টাকা ও চাকরি দেওয়ার কথা জানিয়েছে। যদিও এই বিষয়টি নিয়ে ধোঁয়াশা রয়েছে যে ঠিক কী কারণে তাঁকে এই প্রস্তাব দেওয়া হয়েছে। তরুণীর বক্তব্য পাশে থাকা বা টাকা দেওয়ার বিষয় নিয়ে তাঁকে মামলা তুলে নেওয়ার কোনও সরাসরি প্রস্তাব দেওয়া হয়নি। তবে তাঁর অনুমান যে এটা হয়তো মামলা তুলে নেওয়ার জন্য হতে পারে। যদিও টাকা দেওয়ার বিষয়টা সম্পূর্ণ অস্বীকার করেছে পুলিশ। পুলিশের বক্তব্য, “আমরা সবসময়ই নির্যাতিতার পাশে রয়েছি। তাঁর সঙ্গে সরাসরি আমারা যোগাযোগ রেখেছি। যাতে তাঁর না কোনও রকম অসুবিধা হয়, তা দেখছি। তাছাড়া বাড়িতে সামনে প্রশাসনের নজরদারি রাখা হয়েছে। তাঁর বাড়ির সামনে পুলিশি প্রহারা বসানো হয়েছে।” প্রসঙ্গত অসহায় পরিবারটির একজনের স্থায়ী কর্মসংস্থানের ব্যবস্থা করা মৃতার মেয়ের পড়াশোনার সমস্ত দায়িত্ব প্রশাসনকে বহন করতে হবে এই দাবি এবিভিপিও জানিয়ে বাগনান থানায় ডেপুটেশন দিয়েছে সোমবারই।

[ আরও পড়ুন: কাকার বিশ্বাসের সুযোগে টাকা চুরি, পলাশিপাড়ার বিধায়কের বাড়ির ঘটনায় গ্রেপ্তার ভাইপো ]

হুমকির অভিযোগের বিষয়ে তৃণমূলের হাওড়া গ্রামীণ এলাকার সভাপতি পুলক রায় জানিয়েছেন, “আমরা সম্পূর্ণরূপে মহিলার পাশে রয়েছি এবং তাঁর যাতে কোনও রকম অসুবিধা না হয় সেটা প্রশাসনিকভাবে অবশ্যই দেখা হবে। তবে যদি তার কোনওরকম নিরাপত্তাজনিত সমস্যা হয়ে থাকে বা তাঁকে কেউ এই ধরনের কোনও ঘটনা ঘটে থাকে তাহলে তিনি প্রশাসনকে জানান। প্রশাসন নিশ্চয়ই ব্যবস্থা নেবে। প্রশাসনের পাশাপাশি আমরা বিষয়টা দেখব।” বাগনানের বিধায়ক অরুণাভ সেনও জানিয়েছেন, “আমরা সম্পূর্ণরূপে মেয়েটির পাশে রয়েছি। হুমকির কোনও প্রশ্নই নেই। ও বাচ্চা মেয়ে। তাই একটি রাজনৈতিক দল ওকে ভুল বোঝাচ্ছে। ওকে ব্যবহার করছে। মেয়েটিকে বুঝতে হবে আগামী দিনে ওকে আরও এগিয়ে যেতে হবে। তাই কারো ফাঁদে যেন পা দেয়।”

[ আরও পড়ুন: আন্তঃরাজ্য মোবাইল চুরি ও পাচার চক্রের সন্ধান পূর্ব বর্ধমানে, গ্রেপ্তার ৫ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement