BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঘন কুয়াশার জেরে ভয়াবহ দুর্ঘটনা ভাতারে, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে জখম বহু

Published by: Paramita Paul |    Posted: December 10, 2020 9:30 am|    Updated: December 10, 2020 9:47 am

Bengali news: An accident occurred in East Burdwan due to dense fog | Sangbad Pratidin

ধীমান রায়, কাটোয়া ও সৌরভ মাজি, বর্ধমান : ঘন কুয়াশার জেরে বড়সড় দুর্ঘটনা (Accident) ঘটল পূর্ব বর্ধমান জেলার ভাতারে। বৃহস্পতিবার সকালে দুই যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। প্রায় একইসময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাসের পিছনে এসে ধাক্কা দেয় একটি চারচাকা গাড়ি। দুর্ঘটনায় জখম ১৮ জন।

এদিকে দীর্ঘসময় বাসের ভিতরেই আটকে ছিলেন দুর্ঘটনাগ্রস্ত বাসের চালক। পুলিশ, দমকলবাহিনী এবং স্থানীয়দের একঘণ্টার চেষ্টায় ওই বাসচালককে উদ্ধার করা সম্ভব হয়। আহতদের ভাতার গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কয়েকজনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন : করোনা কালে বন্ধ স্কুল, একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষাতেও সিলেবাসে কাটছাঁট]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল সাড়ে ছ’টা নাগাদ বর্ধমান-কাটোয়া রোডে ভাতারের বেলেণ্ডা গ্রামের কাছে ক্যানেল পুলের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। বর্ধমান থেকে কাটোয়া আসছিল একটি বাস। একইসময় কাটোয়া থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল অন্য আরেকটি একটি বাস। যাত্রীরা জানান, কাটোয়াগামী বাসটি দ্রুতগতিতে যাচ্ছিল। কুয়াশার জেরে ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ডানদিক চলে আসে। তখনই দু’টি বাসের সংঘর্ষ হয়। সেই সময়ই একটি গাড়ি এসে বর্ধমানগামী বাসের পিছনে ধাক্কা দেয়।

accident at bhatar

বর্ধমানগামী বাসের চালক তার আসনের মধ্যে রক্তাক্তবস্থায় আটকে পড়েন। বহু চেষ্টা করেও দোমরানো মোচড়ানো অংশ থেকে তাকে বের করা যাচ্ছিল না। এদিকে উদ্ধারকার্যের জেরে দীর্ঘক্ষণ রাস্তা অবরুদ্ধ হয়ে পড়ে। পুলিশ, দমকলবাহিনী এবং স্থানীয় বাসিন্দারা আহত বাসচালককে উদ্ধারের চেষ্টা চালান। পরে একটি ট্রাকটরের সাহায্যে বাসটিকে ঠেলে সরিয়ে আহত বাসচালককে বের করার চেষ্টা করা হয়। প্রায় একঘন্টা পর তাঁকে উদ্ধার করা হয়। বাসচালকের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। অপরদিকে কাটোয়াগামী বাসের চালক ঘটনার পরেই পালিয়ে যায়।

কুয়াশার জেরে আরও একটি দুর্ঘটনা ঘটে পূর্ব বর্ধমানে। মন্তেশ্বরে লরির ধাক্কায় মৃত্যু হয়েছে বাইক আরোহীর। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে মন্তেশ্বর থানার পিপলন বাজারে। সংঘর্ষের পর বাইক তারিকুল মোল্লা রাস্তার উপর পড়ে যান। তাঁর মাথার উপর দিয়ে লরি চলে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ছবি: জয়ন্ত দাস

[আরও পড়ুন : ‘মমতাই শেষ কথা, তৃণমূলে কোনও দাদার স্থান নেই’, শুভেন্দুকে তোপ ছত্রধরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে