১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনুমতি ছাড়াই ক্যানসার রোগীর ছবি পোস্ট, প্রতিবাদ করে বিজেপি কর্মীদের হাতে ‘প্রহৃত’ যুবক

Published by: Sayani Sen |    Posted: June 20, 2020 12:48 pm|    Updated: June 20, 2020 12:56 pm

An Images

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: বাড়ির লোকজনের কারও কাছ থেকেই নেওয়া হয়নি অনুমতি। অথচ আত্মনির্ভর ভারত কর্মসূচি সফল করতে বাড়ি বাড়ি প্রচারে গিয়ে ক্যানসার (Cancer) আক্রান্ত একজন মহিলার ছবি তোলা হয়। এখানেই শেষ নয়। তা বিনা অনুমতিতে পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়াতেও। এই ঘটনার প্রতিবাদ করেন ওই মহিলার ছেলে। তার জেরে তিন বিজেপি কর্মী মিলে তাঁকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় ওই মহিলার ছেলে বর্তমানে নবদ্বীপ হাসপাতালে ভরতি। ছেলেকে বাঁচাতে গিয়ে জখম হন ক্যানসার আক্রান্ত ওই মহিলা এবং তার বৃদ্ধ স্বামী। ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপের (Nabadwip) পোড়াঘাট সীতানাথ চৌধুরী লেনে। 

রাজীব কংসবণিক নামে বছর একুশের ওই যুবককে মারধরের ঘটনায় তাঁর মা তিন বিজেপি কর্মীর বিরুদ্ধে নবদ্বীপ থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ,  “বিজেপি কর্মীরা আত্মনির্ভর প্রকল্পের প্রচারে আমার বাড়িতে এসেছিলেন। প্রচার করতে এসে ওরা কাউকে না জিজ্ঞাসাবাদ করে আমার ছবি তোলে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল। কেন অনুমতি না নিয়ে আমার ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে তার কারণ জানতে চেয়েছিল আমার ছেলে। এরপরই তিনজন আমার ছেলেকে মারধর করে। ছেলেকে বাঁচাতে এগিয়ে যাই আমি এবং আমার বৃদ্ধ স্বামী। ওরা আমাদের ধাক্কাধাক্কি এবং গালিগালাজ করে। আমাদের চিৎকারে ছুটে আসেন এলাকার লোকজন। ওই তিনজন পালিয়ে যায়।” 

[আরও পড়ুন: পেটের দায়ে কাঁকড়া ধরাই কাল, পীরখালির জঙ্গলে নৌকা থেকে মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল বাঘ]

এরপর স্থানীয়দের উদ্যোগে জখম রাজীবকে নবদ্বীপ হাসপাতালে ভরতি করা হয়। এই ঘটনায় এখনও যদিও এখনও পর্যন্ত অভিযুক্তদের কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ বিষয়ে বিজেপির নদিয়া উত্তর জেলার সহ-সম্পাদক নবীন চক্রবর্তী জানিয়েছেন, “আত্মনির্ভর ভারত কর্মসূচির অঙ্গ হিসাবে সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট। এর অন্য কোন উদ্দেশ্য নেই। মারধরের অভিযোগ একেবারেই ঠিক নয়। আসলে আমাদের দলের কর্মসূচিতে মানুষের সমর্থন রয়েছে। তা দেখে তৃণমূল কংগ্রেসের লোকজন ভয় পেয়ে আমাদের নামে মিথ্যা অভিযোগ করছে।” শান্ত নবদ্বীপ শহরকে বিজেপির লোকজন আবারও অশান্ত করার চেষ্টা করছে বলেই পালটা দাবি নবদ্বীপ শহর তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি রাজদীপ চট্টোপাধ্যায়ের।  

[আরও পড়ুন: ‘চিনা দ্রব্য ব্যবহারকারীর পা ভেঙে দিন’, নিদান বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement