১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঘাটালের অশান্তির জন্য ভারতীকে দায়ী করেও সৌজন্য বজায় রাখলেন দেব

Published by: Tiyasha Sarkar |    Posted: May 12, 2019 2:57 pm|    Updated: May 17, 2019 1:31 pm

Dev's opinion on vote chaos in 6th phase and he acuusese Bharati Ghosh

সম্যক খান, মেদিনীপুর:  চলছে ষষ্ঠ দফার ভোটগ্রহণ। ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষিপ্ত অশান্তির ঘটনা প্রকাশ্যে এসেছে। বুথে গিয়ে আক্রান্ত হয়েছেন ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। কিন্তু অন্যান্যদিনের মতো এদিনও খোশ মেজাজেই দেখা গেল ঘাটালের তৃণমূলের তারকা প্রার্থী দেবকে। বরাবরের মতো এদিনও শান্তিতে ভোট দেওয়ার কথাই বললেন তিনি।

[আরও পড়ুন:   বুথ পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে দিলীপ ঘোষ, কাঠগড়ায় তৃণমূল]

প্রার্থী ঘোষণার পর থেকেই সৌজন্যের নজির দেখিয়েছেন ঘাটালের তৃণমূল প্রার্থী দেব। প্রথম থেকেই তিনি বলেছেন, কোনও কুৎসা নয়, সন্ত্রাস নয়৷  মানুষ যেন সুস্থ, শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারেন, সেদিকেই তিনি জোর দিয়েছেন৷ বলেছিলেন, কেন্দ্রীয় বাহিনীকে যেন নিজের মতো করে কাজ করতে দেওয়া হয়। অন্যদিকে, প্রথম থেকেই আক্রমণাত্মক ভূমিকায় দেখা গিয়েছিল বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে।

ভোটের দিনও তাঁর অন্যথা হয়নি। ভোট শুরু হওয়ার পর নিজের কেন্দ্রের একাধিক বুথে যান বিজেপি প্রার্থী। তিনি বুথে যেতেই অশান্তি শুরু হয় এলাকায়। কিন্তু এদিনও শান্তিপূর্ণভাবেই ভোটকেন্দ্রগুলিতে ঘুরলেন দেব। রবিবার সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে গিয়ে ভোটারদের সঙ্গে কথা বলেন তিনি। গোটা পরিস্থিতি খতিয়ে দেখেন। সেখান থেকেই বিজেপি প্রার্থী প্রসঙ্গে একরাশ ক্ষোভ প্রকাশ করেন তারকা প্রার্থী। ভোট চলাকালীন ঘাটালের বিক্ষিপ্ত অশান্তির জন্য বিজেপি প্রার্থীকেই দায়ী করেন তিনি। দেব বলেন, “এদিনের অশান্তির জন্য ভারতী ঘোষ দায়ী। আমি প্রথম থেকেই বলেছি, এলাকায় অশান্তি ছড়িয়ে ভোট করানো সম্ভব নয়। কিন্তু তিনি বরাবরই অশান্তির আবহ তৈরি করেছেন।’’ 

[আরও পড়ুনকেশপুরে বাজেয়াপ্ত ভারতী ঘোষের গাড়ি, প্রতিবাদে মন্দিরে অবস্থান বিক্ষোভ বিজেপি প্রার্থীর]

পাশাপাশি, এদিন ঘাটালের একটি বুথের বাইরে থেকে তিনি বলেন, “আমি চাই মানুষ শান্তিতে ভোট দিক। মানুষ জানে কাকে ভোট দিতে হবে। সেই মতোই তাঁরা ভোট দিচ্ছেন। হামলা করে, ভয় দেখিয়ে কখনই ভোট আদায় করা সম্ভব নয়।” বুথ থেকে ফেরার পথে ভারতী ঘোষের নিরাপত্তারক্ষীর গুলিতে আহত তৃণমূল কর্মীর বাড়িতে যান দেব। তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি। 

প্রসঙ্গত, এদিনও প্রার্থী দেব বুথে ঢুকতেই তাঁকে দেখতে ভিড় জমান স্থানীয়রা। পছন্দের মানুষকে কাছে পেয়ে কেউ আবার ক্যামেরাবন্দি করে নেন সেই মুহূর্তও। সব মিলিয়েও ঘাটালে ভোটের দিন এত উত্তেজনা, এত অশান্তির মধ্যেও শেষপর্যন্ত নিজের সৌজন্য বজায় রাখলেন দীপক অধিকারী তথা দেব।আর এখানেই তিনি লড়াইয়ের ময়দানে অনেকটা এগিয়ে বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ৷

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

🙏🏻

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

 

দেখুন ভিডিও

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে