BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিশুকন্যাকে মারধরের প্রতিবাদের মাশুল, সালিশি সভায় আক্রান্ত বৃদ্ধ

Published by: Shammi Ara Huda |    Posted: September 2, 2018 3:31 pm|    Updated: September 2, 2018 3:31 pm

Elderly man attacked for protesting child abuse in Malda

ছবি: প্রতীকী

বাবুল হক, মালদহ:  শিশুকন্যাকে মারধরের প্রতিবাদ করে সালিশি সভায় আক্রান্ত বৃদ্ধ। অভিযোগ, শুধু বৃদ্ধ একা নন, তাঁর স্ত্রী ও দুই পুত্রকেও বেধড়ক মারধর করেছে অভিযুক্ত মণি শেখ ও তার দলবল। গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন  জহক শেখ নামে ওই বৃদ্ধা। হাসপাতালে ভরতি তাঁর দুই পুত্র কালু ও জলিল শেখ। রবিবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুরাতন মালদহ ব্লকের মহিষবাথানি অঞ্চলের আলিপুর গ্রামে।

জানা গিয়েছে, জহক শেখের প্রতিবেশী জাকির শেখের মেয়ের বয়স সাত বছর । রবিবার সকালে প্রতিবেশী মণি শেখের বাড়ির সামনে রাখা বালির স্তূপে উঠে খেলা করছিল শিশুটি। বেশ কিছুটা  বালি এদিক ওদিক ছড়িয়ে ছিটিয়ে যায়। ঘটনাটি নজরে আলতেই ওই শিশুটিকে মণি শেখ বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দাদের মধ্যস্থতায়  তখনকার মতো অশান্তি মিটে যায়। বৃদ্ধ জহক শেখ নিজেই মণি শেখকে নিরস্ত করেন। এদিকে আবার একরত্তিকে সামান্য বালি ছড়ানোর অপরাধে মারধরের ঘটনায় আলিপুর গ্রামে সালিশি সভা বসান মাতব্বররা। 

[মহামেডান স্পোটিংয়ের ফুটবলারের বাড়িতে বোমাবাজি, ছড়াল চাঞ্চল্য]

গ্রামবাসীদের দাবি, শিশুটি বাঁচানোর চেষ্টা করায় জহক শেখের উপর রাগ ছিল মণি শেখের। সালিশি সভা চলাকালীন দলবদল নিয়ে ওই বৃদ্ধের উপর চড়াও হয় মণি।  লাঠি, বাঁশ দিয়ে শুরু হয় বেধড়ক মারধর। রেহাই পাননি জহর শেখের দুই ছেলেও। গ্রামের বাসিন্দারা আক্রমণ ঠেকিয়ে দিলেও তিনজনই গুরুতর আহত হয়েছেন। তবে তাতে ক্ষোভ মেটেনি মণি শেখের। এরপর জহক শেখের বাড়িতে চড়াও হয়ে তাঁর স্ত্রী আমিনা বিবিকেও বেধড়ক মারধর করে সে।  গুরুতর আহত ওই বৃদ্ধ ও তাঁর দুই ছেলে ভরতি মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।  ঘটনায় মণি শেখ-সহ ছ’জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার। অভিযুক্তরা পলাতক । তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। 

[ভাঙড়ে তৃণমূল কর্মীর রহস্যমৃত্যু, খুন বলে অভিযোগ পরিবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে