৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মহিলা কামরায় যাত্রীর সঙ্গে ‘ভৌতিক কাণ্ড’! দেখুন চাঞ্চল্যকর ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: March 29, 2019 5:06 pm|    Updated: March 29, 2019 5:53 pm

Mentally unstable passenger sparks panic in local train

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকাল ট্রেনের মহিলা কামরা মানেই তাতে নিত্য অশান্তি। একের সঙ্গে অন্যের ঝগড়া। এক এক সময় এই ঝগড়া চরমে ওঠে। চুলোচুলি পর্যন্ত হয়। কিন্তু এবার একটা এমন ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যা রীতিমত চাঞ্চল্যকর। ঘটনাটি ঘটেছে কোনও এক ডাউন কৃষ্ণনগর লোকালের মহিলা কামরায়।

সোশ্যাল মিডিয়া মানেই সেখানে নেটিজেনদের একচ্ছত্র আধিপত্য। যে যেখানে যা পারছে ছবি ভিডিও আপলোড করছে। তার মধ্যে কোনওটি কেউ পাতে দিচ্ছে না, কোনওটি আবার মুহূর্তেই ভাইরাল। সেই ভাইরাল ভিডিওর মধ্যে এমন অনেক ভিডিও পাওয়া যায়, যেগুলো মজার, কিছু ভিডিও আবার হাসির। হাতড়াতে গেলে এমন ভিডিওর-ও সন্ধান মেলে যা দেখলে গা শিউরে ওঠে। হতে পারে সেটি নৃশংস, হতে পারে ভৌতিক। কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সেটি ঠিক ভৌতিকও নয়, মজারও নয় আবার হাসিরও নয়। অদ্ভুতুড়ে? না, সেটাও বোধহয় বলা যায় না।

[ আরও পড়ুন: জয়নগরে বিপজ্জনক বাড়ির ঝুল বারান্দা ভেঙে দুর্ঘটনা, চাঙড় চাপা পড়ে মৃত ২ ]

প্রথমে যে মহিলা কামরার ঝগড়ার কথা বলা হয়েছিল, সেটা এই প্রসঙ্গেই। মহিলা কামরায় এমন অনেক কাণ্ডকারখানা হয়, যার কোনও মানে নেই। মঞ্চে দুই বা ততোধিক পাত্রী অংশ নেন, আর বাকিরা নীরব দর্শক। চুপচাপ গোটা ঘটনার মজা নেয় তারা। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। তবে এখানে কাণ্ডটা ঘটেছে একজনকে ঘিরেই। ভিডিওয় যে মহিলাটিকে দেখা গিয়েছে, তিনি জানলার ধারে বসে দিব্যি হাওয়া খেতে খেতে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ যেন তাঁকে ভূতে ধরে। আক্ষরিক অর্থেই ‘ভূতে ধরে’। কারণ তারপর তিনি যেসব কাণ্ডকারখানা করেন, তা কোনও সুস্থ মস্তিস্কের মানুষের পক্ষে করা অসম্ভব। রীতিমতো মাথা ঝাঁকিয়ে, চুল এলো করে ভুল বকতে থাকেন তিনি। মাঝে মাঝে মাথা ঝাঁকাতেও দেখা যায় তাঁকে। কখনও দুই পাশে, কখনও সামনে পিছনে মাথা ঝাঁকাতে থাকেন তিনি।

তাঁর সহযাত্রীরা প্রথমে জিজ্ঞাসা করেন, ‘কী হয়েছে?’ কিন্তু কোনও সদুত্তর পাননি তাঁরা। বরং উত্তরোত্তর বাড়তে থাকে সেই ‘ভুতুড়ে কাণ্ড’। শেষ পর্যন্ত রণে ভঙ্গ দেন তাঁরা। তবে তাঁদের মধ্যেই কেউ একজন ঘটনাটি ফোনে রেকর্ড করেন। তাঁর কাছ থেকেই সেটি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

[ আরও পড়ুন: চড়ার অধিকার চাই, বারাসতে লেডিস স্পেশ্যাল ট্রেন অবরোধ পুরুষ যাত্রীদের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে