BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শহিদ বিপুলের পরিবারের হাতে ৫ লক্ষ টাকার চেক তুলে দিলেন বিধায়ক, আশ্বাস পাশে থাকার

Published by: Tiyasha Sarkar |    Posted: June 20, 2020 8:52 pm|    Updated: June 20, 2020 10:29 pm

An Images

রাজ কুমার, আলিপুরদুয়ার: শনিবারই চিনা নৃশংসতায় শহিদ আলিপুরদুয়ারের (Alipurduar) বিপুল রায়ের পরিবারের হাতে রাজ্যের তরফে ৫ লক্ষ টাকার চেক তুলে দিলেন বিধায়ক। শহিদের পরিবারের পাশে থাকার আশ্বাস দিলেন তিনি। ফের নিশ্চিত করলেন যে, চাকরি দেওয়া হবে জওয়ানের পরিবারের একজনকে।

শুক্রবার সন্ধেয় আলিপুরদুয়ারের বিন্দিপাড়ায় পৌঁছয় শহিদ বিপুল রায়ের দেহ। কান্নায় ভেঙে পড়ে পরিবার। জওয়ানের বাড়ির উঠোনে কার্যত ভেঙে পড়ে গোটা গ্রাম। শুক্রবার রাতেই সম্পন্ন হয় সৎকার। এরপর শনিবার দুপুরে শহিদ বিপুলের বাড়িতে যান আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী, জেলাশাসক সুরেন্দ্রকুমার মীনা, জেলা পরিষদের সভাধিপতি শীলা দাস সরকার, রাজ্য ভূমি ও ভূমি সংস্কার, উদ্বাস্তু, ত্রাণ ও পুনর্বাসন দপ্তরের উপদেষ্টা কমিটির চেয়ারম্যান মৃদুল গোস্বামী-সহ অন্যান্যরা। সেখানেই রাজ্য সরকারের ঘোষণা অনুযায়ী শহিদের স্ত্রী ও বাবার হাতে তুলে দেওয়া হয় ৫ লক্ষ টাকার চেক। আলিপুরদুয়ারের জেলাশাসক সুরেন্দ্রকুমার মীনা বলেন, “আমরা এই শহিদ পরিবারের পাশে রয়েছি। গ্রামের উন্নয়নে কী কী পরিকল্পনা নেওয়া যায় তা আমরা ভাবছি।”

bipul-

[আরও পড়ুন:হাওড়ার চিতনানে ভাঙল রূপনারায়ণ নদের রিং বাঁধের একাংশ, আতঙ্কে স্থানীয়রা]

জানা গিয়েছে, ভাটিবাড়ি সড়ক থেকে বিন্দিপাড়া যাওয়ার রাস্তায় কিছুটা পাথর ফেলা রয়েছে। বিপুলের বাড়ি পর্যন্ত সেই রাস্তা পাকা হবে। সেই পাকা রাস্তা বিপুলের নামে নামকরণ করা হবে বলে জানিয়েছেন আলিপুরদুয়ার জেলা পরিষদের সভাধিপতি শীলা দাস সরকার। বিপুলের নামে শহিদ বেদি করার কথা বলেছেন বিভিন্ন জন। দুটো শহিদ স্তম্ভ করার কথা ঘোষনা করেছেন আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী। এদিন বিন্দিপাড়াতে শহিদ স্তম্ভের জায়গাও পরিদর্শন করেন বিধায়ক ও প্রশাসনিক আধিকারিকরা। আলিপুরদুয়ার শহরেও আরেকটি শহিদ স্তম্ভ করা হবে বলে জানিয়েছেন বিধায়ক। বিধায়ক সৌরভ চক্রবর্তী বলেন, “আমরা শহীদ স্তম্ভ তৈরি করব। গ্রামের শহিদ স্তম্ভের জায়গা পরিদর্শন করা হয়েছে। শহরেও দুই একদিনের মধ্যে জায়গা দেখব আমরা।”

[আরও পড়ুন:করোনাতঙ্কে ছুঁয়েও দেখল না কেউ, রাস্তায় পড়ে কাতরালেন দুর্ঘটনায় জখম ব্যক্তি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement