BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

ট্রেন বাতিলের জল্পনা ওড়াল রেল, রাজ্যের লকডাউনের দিনগুলোতেও চলবে স্পেশ্যাল

Published by: Tiyasha Sarkar |    Posted: July 24, 2020 6:37 pm|    Updated: July 24, 2020 6:42 pm

An Images

সুব্রত বিশ্বাস: রাজ্যের লকডাউনে (Lockdown) কি চলবে না স্পেশ্যাল ট্রেনগুলিও? বৃ্হস্পতিবারের লকডাউনে রেলের চাকা গড়ালেও এমন প্রশ্ন জেগেছিল সাধারণ মানুষের মনে। কারণ, লোকমুখে ছড়িয়ে পড়েছিল যে, রাজ্যের লকডাউনের দিনগুলোতে মিলবে না থাক স্পেশ্যাল ট্রেনের পরিষেবা। এই পরিস্থিতিতে হাওড়ার ডিআরএম ইশাক খান সাফ জানালেন যে, ট্রেন যেমন চলছিল, সেভাবেই চলবে।

এদিন হাওড়ার (Howrah) ডিআরএম ইশাক খান জানিয়েছেন, “রাজ্যের তরফে ট্রেন চলাচল নিয়ন্ত্রণের আবেদন জানানো হয়নি। ফলে নির্ধারিত রুটগুলিতে ট্রেন যথারীতি চলবে। একইরকমভাবে শিয়ালদহেও দুটি দূরপাল্লার ট্রেন চলবে।” বৃহস্পতিবার লকডাউনের কারণে হাওড়া, শিয়ালদহে ট্যাক্সির সংখ্যা ছিল একেবারে কম। ফলে স্টেশনে নেমে প্রবল বিপাকে পড়তে হয়েছিল যাত্রীদের। পরবর্তী লকডাউনের দিনগুলিতে যাতে একইসমস্যা আর না হয়, সেজন্য ট্রাফিকের তরফ থেকে ট্যাক্সি চালকদের পথে নামার আবেদন জানানো হয়েছে। আশা করা হচ্ছে সমস্যা মিটবে। যদিও এবিষয়ে এখনও নিশ্চিত নন পুলিশ আধিকারিকরা।

[আরও পড়ুন: লকডাউনে কাজ হারিয়ে আত্মঘাতী যুবক, ছেলের মৃত্যু সংবাদ শুনে গলায় দড়ি দিলেন বাবা]

ট্যাক্সি ছাড়া অন্যান্য গাড়িগুলিকেও স্টেশনে যাওয়ার আবেদন করেছে পুলিশ। জানা গিয়েছে, রাজ্য পরিবহণ নিয়ম অনুযায়ী বাসের ব্যবস্থাও থাখবে পর্যাপ্ত। রেলকর্মীদের যাতায়াতের জন্য যে লোকালগুলি চলছে লকডাউনে সেগুলিও চলবে। রেল জানিয়েছে, ফ্রন্টলাইন কর্মীদের কাজে আসার জন্য ওই ট্রেন। ফলে তা বন্ধ করা যাবে না।

[আরও পড়ুন: করোনার থাবা পুলিশের উচ্চমহলে, আক্রান্ত আসানসোল-দুর্গাপুরের CP সুকেশ জৈন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement