১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মোদির মুখে দেশপ্রেম মানায় না’, করিমপুরের সভায় কটাক্ষ শুভেন্দুর

Published by: Tiyasha Sarkar |    Posted: March 29, 2019 5:38 pm|    Updated: March 29, 2019 5:38 pm

Suvendu Adhikari slams BJP from Karimpur poll rally

পলাশ পাত্র, তেহট্ট: এগিয়ে আসছে লোকসভা ভোট। নির্বাচনী প্রচারে শুক্রবার নদিয়ার করিমপুরে সভা করলেন তৃণমূল বিধায়ক শুভেন্দু অধিকারী। মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী আবু তাহের খানের হয়ে প্রচার গিয়ে কড়া ভাষায় বিজেপিকে আক্রমণ করলেন তিনি। অন্যান্য বিরোধীদেরও উদ্দেশ্যেও তোপ দাগেন তৃণমূল নেতা।

[আরও পড়ুন: মহিলা কামরায় যাত্রীর সঙ্গে ভৌতিক কাণ্ড! দেখুন চাঞ্চল্যকর ভিডিও]

রাজ্যের বিভিন্ন প্রান্তে ব্যাপকভাবে নির্বাচনী প্রচার চালাচ্ছেন সমস্ত রাজনৈতিক দলের কর্মীরা। দেওয়াল লিখন, মিছিলের পাশাপাশি আয়োজন করা হচ্ছে কর্মিসভা ও জনসভারও। শুক্রবার মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী আবু তাহের খানের প্রচারে দলের তরফে জনসভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী, মু্র্শিদাবাদ কেন্দ্রের প্রার্থী আবু তাহের খান, মহুয়া মৈত্র, শাওনী সিং রায়, বিধায়ক তাপস সাহা, গৌরীশংকর দত্ত সহ তৃণমূল নেতৃত্ব।

এ দিনের সভায় আক্রমণাত্মক ভূমিকায় দেখা গেল শুভেন্দু অধিকারীকে। মোদীকে কটাক্ষ করতে গিয়ে আরএসএস প্রসঙ্গ টেনে আনেন তিনি। তাঁর কথায়, “ব্রিটিশ শাসনকালে পাকিস্তানের দালালদের রাজাকার বলা হত। তারাই গোপন তথ্য ফাঁস করতেন। ব্রিটিশদের চিঠি দিয়েছিল আরএসএস নেতা বিনায়ক দামোদর সাভারকর। আর যাই হোক তাদের মুখে দেশপ্রেম মানায় না।” পুলওয়ামা কাণ্ডের জন্যও কেন্দ্রকে দোষারোপ করেন শুভেন্দু অধিকারী। সেইসঙ্গে কংগ্রেসকে গরুর গাড়ির হেডলাইট বলে কটাক্ষ করেন তিনি। পাশাপাশি, সভা থেকে সিপিএমকে সাইনবোর্ডের সঙ্গে তুলনা করেন দুঁদে এই তৃণমূল নেতা।

[আরও পড়ুন : অভিনব ভোট প্রচার, ‘হেরিটেজ’ কালনার মুখরক্ষায় দেওয়ালে শুধুই ফ্লেক্স]

মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে রাহুল গান্ধীর মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যা বলেন, তাই করেন। তৃণমূলের শাসনকালে মানুষের জন্য যা যা কাজ হয়েছে, অন্য কোনও রাজনৈতিক দলের আমলে তা হয়নি। তিনি বলেন, শিশুর জন্ম থেকে বার্ধক্য পর্যন্ত একাধিক প্রকল্পের ব্যবস্থা করেছেন মুখ্যমন্ত্রী। যাতে স্বচ্ছন্দ্যে বাঁচতে পারে রাজ্যবাসী। তাই নিজেদের স্বার্থে সুস্থভাবে বাঁচতে তৃণমূল প্রার্থীকে জয়ী করার ডাক দেন তিনি। কর্মী সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, সকলে পাশে থাকলে জয় পাবেই দল।            

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে