BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB assembly polls: বিজেপি কর্মীর রহস্যমৃত্যুতে উত্তপ্ত কালনা, তৃণমূলের অফিসে ব্যাপক ভাঙচুর

Published by: Suparna Majumder |    Posted: April 19, 2021 1:25 pm|    Updated: April 19, 2021 2:26 pm

WB assembly polls: BJP worker's body found at Kalna | Sangbad Pratidin

অভিষেক চৌধুরী, কালনা: শান্তিপূর্ণভাবেই মিটেছে রাজ্যের ভোটপঞ্চমী। কিন্ত তার পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে দফায় দফায় রাজনৈতিক হিংসার ঘটনা ঘটছে। এবার বিজেপি (BJP) কর্মীর রহস্যমৃত্যুকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হল কালনার (Kalna) কল্যাণপুরে। এলাকার তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চালানো হয়। বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডুর নেতৃত্বেই এই ভাঙচুর করা হয়েছে। এমনই অভিযোগ জানিয়েছেন কালনা ২ নম্বর ব্লক সভাপতি প্রণব রায়।

সোমবার সকালে বাড়ির পাশের বাগান থেকে অখিল প্রামাণিকের (৪৫) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর ভাই দেবু প্রামাণিকের অভিযোগ, “গত কয়েকমাস ধরেই আমাকে আর আমার ভাইকে হুমকি দিচ্ছিল তৃণমূল কর্মীরা। ওরাই আমার ভাইকে খুন করল।” পরিবার সূত্রে খবর, রবিবার গভীর রাতে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন অখিল। এদিন সকাল হতেই তাঁর খোঁজে বের হন স্ত্রী ও ভাই। তখনই বাড়ি থেকে দুশো-তিনশো মিটার দূরে অখিলের ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা। স্থানীয় সূত্রে খবর, মৃতদেহটির পা মাটিতে ঠেকেছিল। মাটিতে কয়েক ফোঁটা রক্তও পড়েছিল। তা দেখেই পরিবার ও বিজেপি কর্মীদের দাবি অখিলকে খুন করে দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: সেই নিমতিতা স্টেশন থেকে ঢিলছোঁড়া দূরত্বে মিলল প্রচুর বোমা, ভোটের আগে আতঙ্ক সুতিতে ]

এই অভিযোগ অস্বীকার করে কালনা ২ নম্বর ব্লকের সভাপতি প্রণব রায় বলেন, “মিথ্যা গুজবকে কেন্দ্র করে ভারতীয় জনতা পার্টির প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডুর নেতৃত্বে কল্যাণপুর গ্রামে মানুষের কাছে ভিক্ষা করে যে একটা সুন্দর সাজানো গোছানো পার্টি অফিস তৈরি করেছি সেই পার্টি অফিস ভাঙচুর করা হয়েছে। দেওয়াল, চেয়ার-টেবিল ভাঙা হয়েছে।” এরপরই বিজেপি প্রার্থীকে (BJP Candidate) গ্রেপ্তরির দাবি জানান প্রণববাবু। স্থানীয় পুলিশকে ইতিমধ্যেই গোটা বিষয়টি জানানো হয়েছে তৃণমূল (TMC) কংগ্রেসের পক্ষ থেকে।

দেখুন ভিডিও – 

[আরও পড়ুন: ভয়ংকর রূপ নিয়েছে করোনা, কাল থেকে ফের বন্ধ রাজ্যের সমস্ত সরকারি স্কুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement