BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

ফের ছোটপর্দায় ইন্দ্রাণী হালদার, ধারাবাহিকের নাম কী?

Published by: Bishakha Pal |    Posted: April 26, 2019 9:41 pm|    Updated: April 26, 2019 9:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো মাসখানেক আগের কথা। সন্ধে হলেই টেলিভিশনের সামনে বসে পড়তেন মা-কাকিমাদের সঙ্গে বাড়ির কলেজপড়ুয়া মেয়েটিও। বস্তাপচা সাংসারিক শাশুড়ি-বউমার ঝগড়ার মেগাসিরিয়ালের ভিড়ে একটু খোলা হাওয়া ছিল ‘গোয়েন্দা গিন্নি’। বাড়ির ছোট থেকে বড়, সবাই ফ্যান হয়ে গিয়েছিল গোয়েন্দাবেশি ইন্দ্রাণী হালদারের। কিন্তু তারপর বন্ধ হয়ে যায় সিরিয়ালটি। ছোটপর্দা থেকে উধাও হয়ে যান ইন্দ্রাণী। কিন্তু শোনা যাচ্ছে আবার নাকি ছোটপর্দায় ফিরছেন তিনি। দর্শকের জন্য আনছেন নতুন ধারাবাহিক।

ধারাবাহিকের নাম ‘শ্রীময়ী’। ইন্দ্রাণীর চরিত্রটি মধ্যবয়স্ক এক গৃহবধূর। তবে শাশুড়ি-বউমার কলহ নিয়ে নয় এই সিরিয়ালি। যতটুকু জানা গিয়েছে এই সিরিয়ালের বিষয়বস্তু মায়ের সঙ্গে ছেলেমেয়েদের সম্পর্ক নিয়ে। স্বামী ও সন্তান-সহ ভরা সংসার শ্রীময়ীর। স্বামী কোনও এক কর্পোরেট জায়গায় চাকরি করে। বড় ছেলে ডাক্তার। মেয়ে স্কুলে পড়ছে। শ্রীময়ী ইংরেজিতে তেমন সড়গড় নয়। গাড়িও চালাতেও পারে না। এই নিয়ে ছেলেমেয়েরা মায়ের প্রতি একটু বিরক্ত। মাকে বিশেষ পাত্তা দেয় না তারা। শ্রীময়ীর খারাপ লাগলেও তা সে গায়ে মাখে না। ছোট ছেলে মায়ের এই মন খারাপ বোঝে। কিন্তু সেও খুব বেশি কিছু করতে পারে না।

[ আরও পড়ুন: ‘ব্যাচেলর’ তকমা ঘুচল শরদ মালহোত্রার, সদ্য বিয়ে করলেন অভিনেতা ]

এই ধারাবাহিকটি যুব সম্প্রদায়কে তাদের বাবা মায়ের অবস্থা বুঝতে সাহায্য করবে বলে মনে করছেন নির্মাতারা। শোনা গিয়েছে, ধারাবাহিকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে উষসী চক্রবর্তীকে। সমাজের অনের সমস্যার কথাও উঠে আসবে ধারাবাহিকের মধ্যে দিয়ে।

সম্প্রতি জানা গিয়েছে ইন্দ্রাণী হালদার বড়পর্দায় ফিরছেন। ছবির নাম ‘সার্কাসের ঘোড়া’। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায়কে। এই ছবির মাধ্যমেই দর্শকের কাছে ফিরছে ‘গোয়েন্দা গিন্নি’ জুটি। ছবিটি পরিচালনা করছেন রাজেশ দত্ত এবং ইপ্সিতা রায়। এ ছবির গল্প বাচ্চাদের জন্য লেখা। ফ্যান্টাসি ড্রামাও বলা যেতে পারে। সার্কাস পার্টির জীবজন্তুদের প্রায়ই দলের সঙ্গে এদিক-ওদিক করতে হয়। সার্কাসের ট্রিকসে পারফর্ম করতে বাধ্য করা হয় ওদের। তবে, কোর্টের নির্দেশে এখন আর আগের মতো পশুদের সার্কাসে ব্যবহার করতে পারেন না সার্কাসের মালিকরা। এই বিষয়টি নিয়েই রাজেশ দত্ত এবং ইপ্সিতা রায় সরকারের পরবর্তী ছবি।

[ আরও পড়ুন: বিয়েবাড়িতে প্রেমিককে চুম্বনে মগ্ন অঙ্কিতা লোখান্ডে, ভাইরাল ভিডিও ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement