BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ব্যাচেলর’ তকমা ঘুচল শরদ মালহোত্রার, সদ্য বিয়ে করলেন অভিনেতা

Published by: Sandipta Bhanja |    Posted: April 24, 2019 9:09 pm|    Updated: April 24, 2019 9:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করলেন টেলিভিশন তারকা শরদ মালহোত্রা। হিন্দি ধারাবাহিক ‘কসম তেরে প্যায়ার কি’র দৌলতে শরদ আপাতত বাড়ির অন্দরের পরিচিত মুখ। অভিনেতা নিজে রুপোলি ইন্ডাস্ট্রিতে থাকলেও, পাত্রী কিন্তু বেশ ঘরোয়া। বলছেন, শরদের ঘনিষ্ঠ মহলের লোকেরাই। পাত্রীর নাম রিপকি ভাটিয়া। তবে, সদ্য শরদের সঙ্গে গাঁটছড়া বেঁধে পদবি বদলে হয়েছেন রিপকি মলহোত্রা। বিয়ের পর আপাতত এই সেলেব দম্পতি রয়েছেন মুম্বইতে। রিপকি জন্মসূত্রে দিল্লির মেয়ে। পেশায় কস্টিউম ডিজাইনার।

 [আরও পড়ুন: ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে এবার নয়া চরিত্রে ঋ, কী বললেন অভিনেত্রী?]

ছোটপর্দার সেলেব দম্পতিদের মধ্যে নতুন সংযোজন শরদ-রিপকি। নতুন দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন ছোটপর্দার সেলেবরা। দিন চারেক আগে এপ্রিলের ২০ তারিখ রিপকির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শরদ। দীপিকা এবং রণবীরের মতোই দুই বাড়ির রীতিতে বিয়ে সেরেছেন শরদ-রিপকি। প্রথমে শরদের বাড়ির নিয়মে শিখ মতে আনন্দ করজের মাধ্যমে গাঁটছড়া বাঁধেন তাঁরা। পরে রিপকির বাড়ির নিয়মে হিন্দু মতে ফের বিয়ের পিঁড়িতে বসেন এই সেলেব দম্পতি। তবে বলে রাখি, শরদ কিন্তু প্রেম করে বিয়েটা করেননি। এক আত্মীয়ের আনা সম্বন্ধেই আলাপ হয় রিপকির সঙ্গে। সেখান থেকেই ভাললাগা। তারপর বিয়ে। সুতরাং, অ্যারেঞ্জ ম্যারেজই বলা চলে।

আর হানিমুনে কোথায় যাবেন? তা কিন্তু এখনও গোপনই রেখেছেন। নতুন এই দম্পতির সোশ্যাল মিডিয়ার ছবি কিন্তু ইতিমধ্যেই বেশ সাড়া ফেলে দিয়েছে নেটিজেনদের মধ্যে। বিয়ের পর এক বন্ধুর সঙ্গে গেট-টুগেদারে গিয়েছিলেন রিপকি-শরদ। সেখানেই প্রথম দেখা যায় এই নব বিবাহিত সেলেব দম্পতিকে। রিপকিও নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি দিয়েছেন তাঁর ব্যাচেলর পার্টির। বিবাহোত্তর পর্বে আপাতত মধুর সময় কাটাচ্ছেন নব দম্পতি।

 [আরও পড়ুন: কপিল শর্মার শোয়ে মেজাজ হারালেন আলিয়া, রসিকতায় ‘অপমানিত’ অভিনেত্রী]

প্রসঙ্গত, বিয়ের আগে সহশিল্পী দিব্যাঙ্কা ত্রিপাঠীর সঙ্গে ৯ বছর প্রেম করেছেন শরদ। দিব্যাঙ্কার সঙ্গে ব্রেকআপের পর স্প্লিটসভিলা খ্যাত পুজা বিস্তের সঙ্গে সম্পর্ক ছিল অভিনেতার। বিয়ে করতে তিনি নাকি ভয়ই পেতেন। তবে, রিপকির সঙ্গে আলাপের পর সব যখন ঠিক দিকেই গড়ায় সেই ‘ম্যারেজ ফোবিয়া’ নাকি একদম কেটে গিয়েছিল তাঁর। বিয়ে কতটা পরিবর্তন আনতে পারে একটা মানুষের মধ্যে, তা বোধহয় শরদকে দেখলেই বোঝা যায়, এমনটাই জানান শরদের এক ঘনিষ্ঠ বন্ধু।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement