৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিয়েবাড়িতে প্রেমিককে চুম্বনে মগ্ন অঙ্কিতা লোখান্ডে, ভাইরাল ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: April 25, 2019 9:53 pm|    Updated: April 25, 2019 9:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের দৌলতে দীর্ঘদিন ধরে ছোটপর্দা মাতিয়েছেন অভিনেত্রী। বাড়ির অন্দরে রীতিমতো সুপারহিট তিনি। দীর্ঘদিন ধরে ধারাবাহিকে একচেটিয়া দর্শককে মনোরঞ্জনের পর বলিউডে পা রেখেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। চলতি বছরের শুরু দিকেই কঙ্গনা রানাউতের ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিতে সেরে ফেলেছেন বলি ডেবিউ। অভিনয়ে প্রশংসাও কুড়িয়েছেন। অভিনেত্রীর রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে কম জলঘোলা হয়নি টিনসেল টাউনে৷ প্রাক্তন প্রেমিক সুশান্ত সিংয়ের জন্য বহুবার অঙ্কিতার নাম উঠে এসেছে চর্চায়। ব্রেক আপের পর বেশ কয়েকমাস অভিনেত্রী যে হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন, সে খবরও প্রকাশ্যে এসেছে। তবে, কালের নিয়মে কিছুই তো আর থেমে থাকে না। সময়ের সঙ্গে বদলায় পরিস্থিতি। জীবনে এগোয় মানুষ। ঠিক সেরকমই অঙ্কিতাও এগিয়ে গিয়েছেন নিজের জীবনে। আর সেই নায়িকারই নতুন প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মূহুর্ত ভাইরাল হল নেট দুনিয়ায়।

[আরও পড়ুন : ‘ব্যাচেলর’ তকমা ঘুচল শরদ মালহোত্রার, সদ্য বিয়ে করলেন অভিনেতা]

বর্তমানে অঙ্কিতা প্রেম করছেন ভিকি জৈন নামে মুম্বইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে। একথা তিনি প্রকাশ্যে স্বীকার করেছেন যে তিনি ভিকিকে ভালবাসেন। ‘মনিকর্ণিকা’ মুক্তির সময়ে দু’জনের বিয়ের কথা শোনা গিয়েছিল। সম্প্রতি, প্রেমিক ভিকিকে নিয়ে এক বিয়ে বাড়িতে গিয়েছিলেন অঙ্কিতা। সঙ্গে ছিল তাঁর পুরনো টেলি-গ্যাং। উপস্থিত ছিলেন অঙ্কিতার বন্ধু তথা অভিনেতা অর্জুন বিজলানি। সবাই নাচে মেতেছেন। এমন সময়েই অঙ্কিতা এবং ভিকিকে দেখা যায় একে অপরকে আলিঙ্গন করে নাচতে। অভিনেত্রীর ব্যাগ ধরে  ভিকি-অঙ্কিতা ডুব দিয়েছেন গভীর চুম্বনে৷ ব্যাস, অমনি সেই মুহূর্তকে ফোনে বন্দি করলেন অর্জুন বিজলানি। শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। আপাতত সেই ভিডিও এখন ভাইরাল।

[আরও পড়ুন : ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে এবার নয়া চরিত্রে ঋ, কী বললেন অভিনেত্রী?]

অঙ্কিতা সাধারণত ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বলা পছন্দ করেন না। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক ছিল তাঁর। সেসময়েও নিজের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খুলতেন না। পাপারাজিদের ক্যামেরার আড়ালে থাকাই পছন্দ ছিল তাঁর। তবে, সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর অনেকটাই বদলে গিয়েছেন তিনি। এখন তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনেকটাই খোলামেলা। প্রেমিক ভিকির সঙ্গে খুব শিগগিরি গাঁটছড়া বাঁধতে চলেছেন অঙ্কিতা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

@lokhandeankita dancing with boyfriend Vicky at a wedding #ankitalokhande #vickyjain #arjunbijlani

A post shared by It’s TV Time (@shiningbollywood) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement