BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কাঁচা বাদাম কিনে দেব, বলো হবে নাকি বউ?’ গায়ক কেশবের সঙ্গে জুটি বেঁধে ফের ভাইরাল ভুবন বাদ্যকর

Published by: Akash Misra |    Posted: May 27, 2022 4:31 pm|    Updated: May 27, 2022 6:37 pm

A new song of Kacha Badam Fame Bhuban Badyakar goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইরাল হওয়াটা একেবারেই জলভাত বানিয়ে ফেলেছেন ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের স্রষ্টা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। যিনি ‘বাদামকাকু’ নামেও পরিচিত। তবে শুধু তিনিই কি ভাইরাল! তাঁর কাঁচা বাদাম গানে নেচে কলকাতা টু কলম্বো, মুম্বই টু মেলবোর্নের নেটিজেনরাও জনপ্রিয় হয়েছেন। কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার পর তো ভুবন বাদ্যকরকে নিয়ে নানাদিকে টানাটানি। জনপ্রিয়তার তুঙ্গে তিনি। কেউ নিজে দায়িত্ব নিয়ে ভুবনের গান রেকর্ডিং করছেন তো কেউ আবার ভুবনকে পাশে নিয়ে ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার বানাচ্ছেন। আর বাদামকাকু, তাঁর কাঁচা বাদাম নিয়ে নতুনভাবে ছড়িয়েও পড়ছেন। ঠিক যেমন, নতুন ভাইরাল গান ‘আতা গাছে তোতা পাখি ডালিম গাছে মৌ… তোমায় কাঁচা বাদাম কিনে দেব, বলো হবে নাকি বউ?’

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে গায়ক কেশব ও ভুবন বাদ্যকর জুটির এই গান। গায়ক কেশব তাঁর এই নতুন গানের কথায় শুধু কাঁচা বাদাম শব্দই ব্যবহার করেননি। কেশবের মিউজিক ভিডিওয় দেখা গিয়েছে ভুবন ও তাঁর স্ত্রীকেও।

Nut-seller

সংবাদ প্রতিদিন ডিজিটালকে এই মিউজিক ভিডিওর পরিচালক সৌম্যজিৎ গঙ্গোপাধ্যায় ও গায়ক কেশব জানান, ”আমি আর কেশব প্ল্যান করছিলাম বাদামককাকুকে সঙ্গে নিয়ে যদি অন্যরকম কিছু করা যায়। তারপর এই গানটি যে লিখেছেন সেই বাদল পাল আমাদের ট্যাগ লাইন শোনালেন, তোমায় কাঁচা বাদাম কিনে দেব, বলো হবে নাকি বউ? এই ভাবেই পুরো ব্যাপারটা তৈরি হল।” সৌম্যজিৎ ও কেশবের দাবি এর আগে বাদামকাকুকে নিয়ে এত ভাল কোনও প্রোডাকশন হয়নি।

[আরও পড়ুন: ‘নিষিদ্ধ করা হোক করণ জোহরকে!’ বিস্ফোরক টুইঙ্কল খান্না ]

এই গানের গায়ক কেশবের কথায়, ”বাদামকাকু যে র‌্যাপ অংশটা গেয়েছে, সেটা আমরা আগে অন্যরকম রেখেছিলাম। তবে বাদামকাকু নিজের স্টাইলে গেয়েছেন। আমরা সেটা বদলাতেও চাইনি। সৌম্যজিৎ ও কেশব স্পষ্ট জানিয়েছেন, আমাদের উদ্দেশ্য বাদামকাকুর জনপ্রিয়তাকে সঙ্গে নিয়ে আমাদের গান হিট করানো নয়। আমাদের ইচ্ছেই ছিল বাদামকাকুর এই গানের স্টাইলকে এক্সপ্লোর। কারণ, মানুষ একইরকম গান শুনেছে তাঁর থেকে। বলতে পারেন, তাঁর প্রতিভাকে আমরা একটু নতুনভাবে দেখাতে চেয়েছি।”

সৌম্যজিৎ ও কেশবের এই ভিডিওতে রয়েছেন অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়। তবে সারপ্রাইজ হিসেবে রয়েছেন ভুবন বাদ্যকরের স্ত্রীও। সৌম্যজিৎ ও কেশবের কথায়, এই ভিডিওতে বাদামকাকুর স্ত্রী আদুরির আগমন একেবারেই প্ল্যান করে নয়। দুম করেই হয়ে যায়। যেটা শেষমেশ এই ভিডিওর বড় চমক। Biocine Production House-এর প্রযোজনাতেই তৈরি হয়েছে এই মিউজিক ভিডিও।

[আরও পড়ুন: ‘অতিরিক্ত লোভ আর উচ্চাকাঙ্ক্ষাই শেষ করে দিল মেয়েকে’, আক্ষেপ মঞ্জুষার মায়ের ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে