BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিস্ফোরক অভিযোগ ধর্মেন্দ্রর বিরুদ্ধে, অভিনেতার রেস্তরাঁ বন্ধ করল প্রশাসন

Published by: Paramita Paul |    Posted: March 8, 2020 11:06 am|    Updated: March 8, 2020 11:06 am

Actor Dharmendra's

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমি নিয়ে বেনিয়মের অভিযোগে বলিউড অভিনেতা ধর্মেন্দ্রর রেস্তরাঁটি বন্ধ করে দিল প্রশাসন। হরিয়ানার কারনালে ৪৪ নম্বর জাতীয় সড়কের ধারে থিম রেস্তরাঁ খুলেছিলেন বলিউডের ‘বীরু’। কিন্তু সেই রেস্তরাঁ তৈরি করতে গিয়ে বেশকিছু আইন ভেঙেছেন তিনি। আর সেই বেনিয়মের অভিযোগ তুলেই রেস্তরাঁটি বন্ধ করে দেওয়া হয়। অভিযোগ, এর আগে কারনাল পুরসভার তরফ থেকে একাধিকবার নোটিস পাঠিয়েও লাভ হয়নি।

কারনাল মিউনিসিপ্যালিটি করপোরেশনের অভিযোগ, জমির কাগজপত্রে গলদ রয়েছে। Change of land certificate (CLU) বা জমির ব্যবহার পরিবর্তনের নথি নেই। এমনকী বেআইনি নির্মাণ করা হয়েছে। কারনালের ডেপুটি কমিশনার নিশান্ত যাদব বলেন, রেস্তরাঁর মালিককে এর আগে একাধিকবার নোটিস পাঠানো হয়েছিল। কিন্তু তাঁরা কোনও জবাব দেয়নি। আর তাই রেস্তরাঁটি বন্ধ করে দেওয়া হল। রেস্তরাঁটি পরিচালনার দায়িত্বে রয়েছে দিল্লির ব্যবসায়ী প্রমোদ কুমার। এই ঘটনায় তাঁদের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন : ভূতের উপদ্রব! ভাইয়ের ‘অতৃপ্ত আত্মার’ হাতে খুন যুবক]

প্রসঙ্গত, চলতি বছরের ভ্যালেনটাইন’স ডে-র দিন রেস্তরাঁটির উদ্বোধন করেন ধর্মেন্দ্র। সে সময় তিনি জানিয়েছিলেন, আমার আগের রেস্তরাঁ গরম ধরম ধাবা যথেষ্ট সাফল্য পেয়েছে। সেই সাফল্য থেকে অনুপ্রাণিত হয়ে ‘ফার্ম টু ফর্ক’ থিমের রেস্তরাঁ He-Man উদ্বোধন করছি।” কিন্তু মাত্র ২০ দিনের মাথায় সেই রেস্তরাঁ বন্ধ করে দেওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন : মোদি জমানায় রেকর্ড হারে বেড়েছে ঋণ! ইয়েস ব্যাংকের পতন ঘিরে একাধিক প্রশ্ন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে