২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরোদমে চলছে ‘সাঁঝবাতি’র শুটিং। পরিচালকজুটি লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরবর্তী ছবির কাজে বেজায় ব্যস্ত অভিনেতা তথা সাংসদ দেব। ছবির ফার্স্টলুক প্রকাশ্যে আসার পর থেকে মনে হালকা কৌতূহলও উঁকি দিয়েছিল বটে! কারণ এই ছবির কাস্টিংয়ে রয়েছে চমক। প্রথমবার একছবিতে দেব এবং সৌমিত্র চট্টোপাধ্যায়। অন্যদিকে, পাওলি দাম এবং লিলি চক্রবর্তী। এবার অভিনেতা তথা সাংসদ দেবের সোশ্যাল মিডিয়ার বেশ কিছু ছবি যেন সেই কৌতূহলের পারদ আরও চড়িয়ে দিল। কারণ, ‘সাঁঝবাতি’র জন্য দেব সম্প্রতি গোটা টিমের সঙ্গে উড়ে গিয়েছিলেন শৈলশহর দার্জিলিংয়ে। এমনকী, জনপ্রতিনিধি হওয়ার দায়িত্বও পালন করলেন।

শুটিংয়ের ফাঁকে কুয়াশা ঘেরা পাহাড়, রোদ ঝলমলে ম্যালে দেব-পাওলি-লিলিকে দেখা গেল অন্য মেজাজে। কখনও দার্জিলিংয়ের ম্যালে তো কখনও আবার পাহাড়ি গ্রাম লামাহাটায় চলল ‘সাঁঝবাতি’র শুটিং। ঠান্ডা মোকাবিলা করতে সোয়েটার, জ্যাকেট, মাফলার, চাদর মুড়ে দেখা গেল অভিনেতা-অভিনেত্রীদের। দিন কয়েক আগেই অভিনেতা-সাংসদ দেব শৈলশহরে শুটিং প্রসঙ্গে জানিয়েছিলেন, পর্যটন হোক কিংবা শুটিং, দার্জিলিং তাঁর বেশ প্রিয় জায়গা। অনেক দিন বাদে সেখানে গিয়ে উপভোগ করছেন মনোরম আবহাওয়া। চারিদিকে সেভাবে পর্যটকের ভিড় না থাকলেও দেব-পাওলি, সোহিনী সেনগুপ্ত এবং লিলি চক্রবর্তীকে দেখা গেল ম্যালের রাস্তায় অন্য মেজাজে। কেউ বাবলস ওড়াচ্ছেন তো আবার কারও হাতে গোলাপি রঙা হাওয়াই মিঠাই।

[আরও পড়ুন: অরুণাচলে সাহেব-অর্পিতা, টিম ‘হৃৎপিণ্ড’র আউটডোর ডায়েরি]

‘সাঁঝবাতি’র শুটিংয়ের মাঝেও কিন্তু প্রতিরক্ষা মন্ত্রকের স্ট্যান্ডিং কমিটির সদস্য হিসেবে নিজের দায়িত্ব এড়ালেন না দেব ওরফে ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী। শুটিং শেষে ‘সাঁঝবাতি’ টিম কলকাতায় ফিরে এলেও দেব কিন্তু সোজা চলে গেলেন নাথুলায়। সূত্রের খবর, ইন্দো-চিন সীমান্তে গিয়ে ঘুরে সেখানে মোতায়েন সীমান্ত রক্ষীবাহিনীর সঙ্গে কথাও বলেছেন তাঁদের সুবিধে-অসুবিধে নিয়ে। প্রতিরক্ষা মন্ত্রকের স্ট্যান্ডিং কমিটির সদস্যদের কাজ দেশের নানা প্রান্তে মোতায়েন জওয়ানদের নানা সমস্যার কথা জেনে সেগুলিকে সাংসদে তুলে ধরা। দেবও সেই দায়িত্ব পালন করতেই পাড়ি দিয়েছিলেন নাথুলায়।

[আরও পড়ুন: ‘ভিঞ্চি দা’র পর এবার ভিন্ন আঞ্চলিক ভাষায় রিমেক হচ্ছে ময়ূরাক্ষী’, ‘পরিণীতা’]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

আসছে আমার আপনার গল্প বলতে #সাঁঝবাতি এই শীতে

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Proud of Indian Army…..🙏🏻

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং