BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘স্যর দোষ আপনার’, জন্মদিনে শাহরুখ খানকে এভাবে কেন দুষলেন অভিনেতা রাহুল?

Published by: Suparna Majumder |    Posted: November 2, 2021 10:50 am|    Updated: January 21, 2022 12:10 am

Actor Rahul Banerjee's special FB post on Shah Rukh Khan's Birth Day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫৭ বছরে পা দিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)।  সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। অথচ কিং খানের ‘জাবরা ফ্যান’ হওয়া সত্ত্বেও তাঁর সমালোচনা করে বসলেন টলিউড অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee)। ফেসবুক পোস্টে প্রিয় তারকাকেই নানা কারণে দোষারোপ করলেন রাহুল। আর এভাবেই যেন নিন্দার মোড়কে উজার করে দিলেন ভালবাসা।

Rahul about SRK

 

শাহরুখের কথা বলতে গিয়ে আরিয়ানের (Aryan Khan) প্রসঙ্গ তোলেন রাহুল। মাদক মামলায় শাহরুখপুত্রর গ্রেপ্তারির পর তাঁকে ‘নায়ক’ হিসেবে ভাবতে রাজি নন রাহুল। তাঁর লেখা অনুযায়ী, “আপনার লড়াইকে মর্যাদা দেওয়া উচিৎ ছিল ওর। ও কার ছেলে তা মনে রাখা উচিৎ ছিল। কিন্তু খুব যে ঘৃণা করব তারই বা উপায় কোথায়? নিজেও তো নেশা কম করিনি এবং নেশা করেছি বলেই জানি যা রিক্রিয়েশন হিসেবে শুরু হয় তা ক্রমশ রোগ হয়ে ওঠে অজান্তে।”

 

[আরও পড়ুন: জন্মদিনে বড় ঘোষণা করতে পারেন শাহরুখ, মন্নতেই কি হবে সেলিব্রেশন?]

এরপরই নিজের যাবতীয় কৃতিত্বের জন্য শাহরুখ খানকে দায়ী করেন রাহুল। টলিউড অভিনেতা লেখেন, “স্যর দোষ আপনার, আপনি দিল্লি থেকে এসে এত কিছু কেন করলেন? আমার মতো সাধারণ দেখতে মানুষদের মাথায় কেন ঢোকালেন ‘তোমরাও পারো’… কেন নিজের প্রত্যেকটা সাক্ষাৎকারের মধ্যে দিয়ে আমার মধ্যে ঢোকালেন ‘জ্ঞানই আসল শক্তি”…আজ একটা বিজয়গড়ের ছেলে শুধু নিজের মেধা দিয়ে একটা জায়গা করে নিয়েছে। পরিশ্রমকে নিজের পাথেয় করেছে কাকে দেখে? এত স্পর্ধা সাধারণ মানুষকে দেওয়ার কোনও মানে হয়?” 

 

শাহরুখের কিছু ছবি নিয়ে সন্তুষ্ট নন রাহুল। বন্ধুরা তাঁকে এ নিয়ে খোঁচা দেন বলেও নিজের পোস্টে জানিয়েছেন। তবুও শাহরুখ খানের সিনেমা মানেই রাহুলের কাছে ফার্স্ট ডে ফার্স্ট শো মাস্ট। ভারতবর্ষ যতই বদলে যাক, রাহুলের স্বপ্নে এসে এখনও ‘কিং খান’ বলেন ‘হ্যাঁ, তুমিই সেরা’। রাহুলের কাছে এখনও শাহরুখ খান মানেই ‘কভি হাঁ কভি না’র সুনীল।  

Rahul FB Post on SRK

[আরও পড়ুন: ‘আমার লুঙ্গিতেই আটকে আছেন’, কাকে একথা বললেন পরীমণি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে