১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ফেসবুকে ‘পজিটিভ’ থাকার বার্তা দিয়ে ট্রোলড নুসরত, করোনার পোস্ট নেই কেন? উঠল প্রশ্ন

Published by: Suparna Majumder |    Posted: April 30, 2021 5:52 pm|    Updated: April 30, 2021 5:52 pm

Actress-MP Nusrat Jahan again trolled for posting picture on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য ফের ট্রোল হতে হল অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানকে (Nusrat Jahan)। এবার একান্তে দুপুর কাটানোর ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করেছিলেন নুসরত। ক্যাপশনে দিয়েছিলেন পজিটিভ থাকার বার্তা। তাতেই কটাক্ষের পাত্রী হতে হল বসিরহাটের সাংসদকে (TMC Candidate) । 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

[আরও পড়ুন: শান্তিনিকেতনে শুটিংয়ের ইচ্ছা ছিল ঋষি কাপুরের, মৃত্যুবার্ষিকীতে স্মৃতিচারণায় শিবপ্রসাদ]

শুক্রবার নিজের আনমনা এই ছবিটি পোস্ট করেছিলেন নুসরত। ক্যাপশনে ‘থিঙ্ক পজিটিভ স্টে পজিটিভ’ (Think Positive Stay Positive) হ্যাশট্যাগ দিয়ে লিখেছিলেন, “নিজের বিশ্বাসের থেকেও বেশি সাহসী তুমি এবং দেখে যতটা মনে হয় তার থেকেও বেশি শক্তিশালী।  যতটা ভাবতে পার তার থেকেও বেশি বুদ্ধি ধরো।” টলিপাড়ার নায়িকার এই পোস্টে লাইক অনেকেই দিয়েছেন। তবে এর মধ্যেই কয়েকজন আবার তাঁর সাংসদ হিসেবে সক্রিয়তা নিয়ে প্রশ্ন তোলেন। প্রতিক্রিয়া দিতে গিয়ে একজন লেখেন, “আপনার বায়োতে লেখা জনপ্রতিনিধি কিন্তু স্টোরি বা ফিডে কোনওরকমের কোভিড রিলেটেড পোস্ট নেই। ” লেখার পরে বিদ্রুপ করে আবার হাততালির ইমোজিও ব্যবহার করা হয়েছে। 

Actress-MP Nusrat Jahan again trolled for posting picture on Instagram

এর আগের পোস্টটির জন্যও ট্রোলড হয়েছিলেন তৃণমূল সাংসদ। ‘উইমেন’স ভয়েস’ নামে বই পড়ার ছবি আপলোড করেছিলেন নুসরত। ক্যাপশনে লিখেছিলেন, ক্যাপশনে লিখেছিলেন, ‘আপনাদের সানডে ভাইব কেমন?’ এর প্রতিক্রিয়া দিতে গিয়ে একজন লেখেন, “বেড, প্লাজমা এবং অক্সিজেন খোঁজাই আমাদের সানডে ভাইব। আপনারও একবার চেষ্টা করে দেখা উচিত।” আরেকজন আবার লেখেন, “এভাবে রবিবার কাটাচ্ছেন উনি? আর এদিকে মানুষ মরছে… আসলে এঁরা নির্লজ্জ… আর শেষে এঁরা সমস্ত দোষ মোদির ঘাড়ে চাপাবেন।” 

উল্লেখ্য, করোনার কোপে বিধ্বস্ত গোটা দেশ। টলিউডেও প্রায় প্রতিদিনই কারও না কারও করোনা আক্রান্ত হওয়ার খবর মিলছে। চলতি সপ্তাহে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের কোভিড পজিটিভ রিপোর্ট এসেছে। রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। এর মধ্যেই আবার শুক্রবার বর্ষীয়ান অভিনেত্রী অনসূয়া মজুমদারের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে।  ‘মুখার্জীদার বউ’, ‘গোত্র’র মতো সিনেমায় অভিনয় করেছেন প্রবীণ অভিনেত্রী। বর্তমানে ‘দেশের মাটি’ সিরিয়ালের সঙ্গে যুক্ত। হোম আইসোলেশনে রয়েছেন অনসূয়াদেবী। 

[আরও পড়ুন: মাস্ক খুলে অনুরাগী সেলফি তুলতে যেতেই মেজাজ হারালেন সারা আলি খান, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement