BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কান চলচ্চিত্র উৎসবে প্রথম দিনই ফিসকাট গাউনে নজর কাড়লেন ঐশ্বর্য

Published by: Bishakha Pal |    Posted: May 20, 2019 5:35 pm|    Updated: May 20, 2019 5:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাল চলচ্চিত্র উৎসব মানেই অভিনেত্রীদের পোশাকের বাহার। চলচ্চিত্র তো বটেই, কানের রেড কার্পেট নিয়েও উৎসাহ কম নেই জনগণের। বিশেষত ভারতীয় কোনও অভিনেত্রী যখন কানের কার্পেটে হাঁটে, ভারতীয় অনুরাগীদের উত্তেজনা থাকে তুঙ্গে। প্রিয়াঙ্কাদীপিকা ইতিমধ্যেই রেড কার্পেটে হেঁটেছেন। কিন্তু ঐশ্বর্য মানেই আলাদা একটা আকর্ষণ। আলাদা উত্তেজনা। তার স্বাদ এদিন পেলেন অনুরাগীরা।

ডুয়েল টোনড মেটালিক স্টিল ফিসকাট ড্রেস পোশাক পরেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। পোশাকের রং ছিল সোনালি সবুজ। জিন-লুইস সাবাজির এটি ডিজাইন করেছেন। রেড কার্পেটে অভিনেত্রী যে লং গাউনটি পরেছিলেন সেটি ছিল ওয়ান শোল্ডার। এছাড়া পোশাকের আরও একটি বৈশিষ্ট্য ছিল সেটির কোমর থেকে অতিরিক্ত ছ’টি আলাদা কাপড়ের টুকরো রয়েছে। পোশাকটিকে আলাদা মাধুর্য দিয়েছে এই লুক। চড়া মেকআপ এই পোশাকের সঙ্গে মানানসই নয়। ঐশ্বর্য সেই চেষ্টাও করেননি। চুল তিনি করেছেন স্লিক স্ট্রেট।

[ আরও পড়ুন: কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় ফের আইনি নোটিস সোনালি-সইফ-টাবুকে ]

ঐশ্বর্যর সঙ্গে কান চলচ্চিত্র উৎসবে গিয়েছে মেয়ে আরাধ্যাও। রেড কার্পেটে না হাঁটলেও তাঁর ফ্যাশনও নজর কেড়েছে। বাসন্তী রঙের গাউনে সেজেছিলেন আরাধ্যা বচ্চন। পোশাকের বাঁ দিকে, কাঁধের কাছে একটি মস্ত গোলাপ। সেটিও পোশাকের কাপড়েই তৈরি।

ল’রিয়্যালের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কানের রেড কার্পেটে হাঁটেন ঐশ্বর্য। তবে তার আগে এই একই ব্র্যান্ডের হয়ে দীপিকা পাড়ুকোন রেড কার্পেটে হেঁটেছেন। এছাড়া ভারতীয় অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাউত, হুমা কুরেশি, ডায়না পেন্টি ও হিনা খানকে কানের রেড কার্পেটে দেখা গিয়েছে। এছাড়া মল্লিকা শেরাওয়াতেরও কানে আসার কথা রয়েছে। তবে সোনম কাপুর বা ক্যাটরিনা কাইফ থাকবেন কিনা, তা এখনও স্পষ্ট নয়।

[ আরও পড়ুন: নির্বাচনের এক সপ্তাহ পরে সাধ্বীর বিরুদ্ধে ভোটের আবেদন, হাসির খোরাক ফারহান ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

💖My Sunshine Forever☀️🌈✨ 💖LOVE YOU ❤️

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement