BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

নির্বাচনের এক সপ্তাহ পরে সাধ্বীর বিরুদ্ধে ভোটের আবেদন, হাসির খোরাক ফারহান

Published by: Bishakha Pal |    Posted: May 19, 2019 8:58 pm|    Updated: May 19, 2019 8:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধে বলে রুপোলি জগতের অভিনেতারা বাইরের জগতের সঙ্গে পরিচিত নন? তাঁরা নিজেরাই এমন কাজকর্ম মাঝে মাঝে করে থাকেন, যাতে এমন মনে হওয়া কিছু অস্বাভাবিক নয়। এই যেমন এবার করলেন। ভোপালে ভোট হয়ে গিয়েছে এক সপ্তাহ আগে। আর এক সপ্তাহ পরে ভোপালকে ভোট দেওয়ার আবেদন জানালেন ফারহান আখতার

[ আরও পড়ুন: ভোটের দিন কেদারনাথে ‘জনসংযোগ’ মোদির, কমিশনে নালিশ তৃণমূলের ]

এমন উদাহরণ এই প্রথম নয়, এর আগেও বহুবার উঠে এসেছে। অনেক সময়েই দেখা গিয়েছে ঘটেছে এক, কিন্তু সোশ্যাল সাইটে সেলেব্রিটিরা পোস্ট করছে আর এক। এখন দেশজুড়ে চলছে লোকসভা নির্বাচন। আর এই নিয়েও প্রচুর পোস্ট করেছেন বলিউড সেলেব্রিটিরা। এবার সেই তালিকায় শামিল হলেন ফারহান আখতারও। ভোপালবাসীকে ভোট দেওয়ার আবেদন জানালেন তিনি। টুইটারে লিখলেন, বিজেপি প্রার্থী সাধ্বী প্রজ্ঞাকে যেন কেউ ভোট না দেন। কারণ এটা দেশের ভবিষ্যতের ব্যাপার।

[ আরও পড়ুন: সাত রাজ্যের ৫৯ আসনে প্রধানমন্ত্রী-সহ একাধিক হেভিওয়েটের ভাগ্য নির্ধারণ ]

ফারহানের এই টুইট নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সমালোচনা। কারণ ভোপালের ভোট হয়ে গিয়েছে এক সপ্তাহ আগে। ষষ্ঠ দফায় ছিল সেখানকার নির্বাচন। আর তার এক সপ্তাহ পরে কিনা ঘুম ভাঙল ফারহানের? অভিনেতা টুইট করার পর থেকেই এই নিয়ে শুরু হয়েছে ট্রোল। কেউ সরাসরি ফারহানকে ‘বলিউডের আইনস্টাইন’ বলে কটাক্ষ করেছেন, কেউ আবার আরও খারাপভাবে আক্রমণ করেছেন ফারহানকে। টুইটার এখন এসব নিয়েই সরগরম। কিন্তু এর জবাবও দিয়েছেন ফারহান। টুইটারে লিখেছেন, তিনি ডেট ভুলে গিয়েছেন বলে সমালোচনা হচ্ছে, আর যারা দেশের ইতিহাস ভুলে যায়, তাদের আলিঙ্গন করা হয়।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement