BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

মানহানিকর খবরের বিরুদ্ধে একজোট শাহরুখ-আমির-অক্ষয়রা, আদালতের দ্বারস্থ বি-টাউন

Published by: Suparna Majumder |    Posted: October 12, 2020 8:05 pm|    Updated: October 12, 2020 8:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধারের পর থেকেই যেন গ্রহণ লেগেছে বলিউডের গ্ল্যামার দুনিয়ায়। বি-টাউনে মাদক যোগের একাধিক তথ্য, খবর প্রকাশ্যে এসেছে। প্রায় প্রতিদিনই নতুন কোনও গুঞ্জন খবরের শিরোনামে উঠে আসছে। এর বিরুদ্ধে এবার একজোট হয়ে প্রতিবাদ জানালেন বি-টাউনের বাসিন্দারা। ভুয়ো-মানহানিকর খবরের দেখানোর জন্য মিডিয়ার একাংশের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হলেন মোট ৩৪ জন প্রযোজক এবং বলিউড প্রধান চারটি সংগঠন।

সংবাদসংস্থা এএনআইয়ের টুইট অনুযায়ী, রিপাবলিক টিভি, অর্ণব গোস্বামী, প্রদীপ ভান্ডারি, টাইমস নাও, রাহুল শিবশংকর, নভিকা কুমার এবং আরও কিছু সংবাদ মাধ্যমের বিরুদ্ধে বলিউড সম্পর্কে ভুয়ো,মানহানিকর খবর এবং কুৎসা ছড়ানোর অভিযোগ জানানো হয়েছে।

[আরও পড়ুন: অনুমতি ছাড়াই হায়দরাবাদ গণধর্ষণ নিয়ে ছবি! রামগোপাল বর্মাকে তোপ নির্যাতিতার পরিবারের]

এই খবরের কথা জানিয়ে টুইট করেন চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শও। নিজের টুইটের হ্যাশট্যাগে তিনি শাহরুখ খান (Shah Rukh Khan), আমির খান (Aamir Khan), অক্ষয় কুমার (Akshay Kumar), অজয় দেবগন (Ajay Devgn), আদিত্য চোপড়া, করণ জোহর(Karan Johar), রোহিত শেট্টি, সাজিদ নাদিয়াদওয়ালার মতো বলিউডের প্রথম সারির অভিনেতা-প্রযোজকদের নাম উল্লেখ করেছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় সাড়ে তিন মাস পর বলিউডের মাদক যোগ নিয়ে মুখ খুলেছিলেন অক্ষয় কুমার। কিছু মানুষের জন্য গোটা বলিউডকে কাঠগড়ায় না দাঁড় করানোর আবেদন জানিয়ে ভিডিও পোস্ট করেছিলেন তিনি। অনুরাগ-পায়েল মামলায় আবার নিজের নাম জড়ানোয় মানহানির মামলা করেছিলেন রিচা চড্ডা (Richa Chadha)। NCB-র সমনের আগেই তাঁকে নিয়ে ভুয়ো খবর ছড়ানোর জন্য আদালতের দ্বারস্থ হয়েছিলেন রকুলপ্রীত সিংও (Rakul Preet Singh)। তবে এসবই ছিল টুকরো টুকরো প্রতিবাদ। তাও আবার ব্যক্তিগত স্তরে। এবার প্রায় বলিউড একযোগে প্রতিবাদের পথে হেঁটেছে।

[আরও পড়ুন: বলি তারকাদের ‘মাদকাসক্তি’র অভিনব প্রতিবাদ! ‘বোল্ড’ ভিডিও পোস্ট শার্লিন চোপড়ার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement