১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কংগ্রেস যোগ দেওয়ার কথা অস্বীকার করলেন স্বপ্না চৌধুরি

Published by: Soumya Mukherjee |    Posted: March 24, 2019 7:21 pm|    Updated: April 30, 2019 6:16 pm

Dancer Sapna Chaudhary Denies Joining Congress Ahead Of Polls.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেসে যোগ দেওয়ার কথা অস্বীকার করলেন হরিয়ানার জনপ্রিয় গায়িকা স্বপ্না চৌধুরি। শনিবার তাঁর কংগ্রেসে যোগ দেওয়ার খবর নিয়ে জল্পনা ছড়ায় দেশের রাজনৈতিক মহলে। এমনকী তিনি হেমা মালিনীর বিরুদ্ধে উত্তরপ্রদেশের মথুরা থেকে লোকসভায় দাঁড়াচ্ছেন বলেও জানা যায়। কিন্তু, এই খবর সম্পূর্ণ ভুল বলে দাবি করলেন স্বপ্না। রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “আমি কংগ্রেসে যোগ দিইনি এবং কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচারও করব না।” যদিও সূত্রের খবর, গত বছর ইউপিএ-র চেয়ারপার্সন সোনিয়া গান্ধীর সঙ্গে দেখা করে কংগ্রেসের প্রচারে অংশ নেওয়া ইচ্ছাপ্রকাশ করেছিলেন তিনি।

যদিও স্বপ্না চৌধুরির এই মন্তব্যের পরে কংগ্রেসের তরফে তাঁর দলে যোগদানের সমস্ত কাগজ সাংবাদিকদের দেখানো হয়। পাশাপাশি উত্তরপ্রদেশের কংগ্রেসের সম্পাদক নরেন্দ্র রাথি এই কাগজগুলো দেখিয়ে বলেন, “গতকাল স্বপ্না চৌধুরি নিজে এসে সদস্য হওয়ার ফর্ম ফিলাপ করেন। ওনার বোনও একই সঙ্গে কংগ্রেসে যোগ দেন।”

[আরও পড়ুন – মায়াবতীর উলটো পথে হেঁটে ভোটের ময়দানে অখিলেশ, লড়বেন বাবার কেন্দ্রে]

শনিবার একটি সংবাদ সংস্থার পক্ষে দাবি করা হয় যে কংগ্রেস নেতা রাজ বব্বরের দিল্লির বাড়িতে গিয়ে কংগ্রেসে যোগ দিয়েছেন হরিয়ানার ওই গায়িকা। এবং তাঁকে নাকি হেমা মালিনীর বিরুদ্ধে মথুরা থেকে প্রার্থীও করা হবে। কিন্তু, আজ সেকথা অস্বীকার করে স্বপ্না বলেন, কংগ্রেসে যোগদানের খবরের সঙ্গে তাঁর ও প্রিয়াঙ্কা গান্ধীর যে ছবি ছাপা হয়েছে তা পুরনো।

[আরও পড়ুন – ‘ভারত মাতা কী জয়’ মানেই জাতীয়তাবাদ নয়, মন্তব্য উপরাষ্ট্রপতির ]

স্বপ্নার তরফে কংগ্রেসে যোগদানের খবরকে অস্বীকার করার আগেই তাঁর সম্পর্কে অশালীন মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন হরিয়ানা ও উত্তরপ্রদেশের দুই বিজেপি নেতা। হরিয়ানার বিজেপি নেতা অশ্বিনী কুমার চোপড়া বলেন, “কংগ্রেস নাচ করার জন্য এমনিতেই প্রচুর লোক আছে এবং তা যথেষ্ট। তবে এটা ওদেরই ঠিক করতে হবে যে ওরা কী চায়। নির্বাচনে জিততে চায় না নাচ করতে চায়।” অন্যদিকে, উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং বলেন, “রাহুলজির মাও ইটালিতে একই পেশায় ছিলেন। তখন আপনার বাবা যেভাবে তাঁকে আপন করে নিয়েছিলেন এখন আপনিও স্বপ্নাকে সেভাবে আপন করে নিন।”

হরিয়ানার জনপ্রিয় নর্তকী ও গায়িকা স্বপ্না চৌধুরি রিয়ালিটি শো বিগ বসে অংশ নেওয়ার পাশাপাশি বীরে দি ওয়েডিং সিনেমায় গান গেয়েছেন। ২০১৬ সালে একটি গানের মাধ্যমে তিনি জাতিগত বিদ্বেষ ছড়াচ্ছেন হচ্ছে বলে পুলিশের কাছে অভিযোগ নথিভুক্তও করা হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে