২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে দীপিকা পাড়ুকোন। ছবিতে অ্যাসিড আক্রান্ত দীপিকার লুক প্রকাশ পেয়েছে গত মাসেই। মেঘনা গুলজারের ‘ছপাক’ টিম আপাতত রাজধানীতে। সেখানেই চলছে পুরোদমে ছবির শুটিং। সূত্রের খবর অনুযায়ী, উদয়াস্ত এক করে কসরত করে চলেছে মেয়ে। সম্প্রতি, দিল্লির জনপথে চলছিল ছবির শুটিং। আর সেখান থেকেই প্রকাশ্যে এসেছে দীপিকার আরেক নয়া লুক।

 [আরও পড়ুন:  মোদির বায়োপিক ইস্যুতে প্রসূন যোশীর পদত্যাগ দাবি মহারাষ্ট্র নবনির্মাণ সেনার]

‘ছপাক’-এ দীপিকার প্রথম লুক প্রকাশ্যে আসার পরই নেটদুনিয়ায় সেই ছবি ভাইরাল হয়েছিল। অ্যাসিড আক্রান্তবেশী দীপিকাকে দেখে ধন্য ধন্য করেছে বলিপাড়ার সেলেব থেকে ভক্তকুল। নিজের সোশ্যাল মিডিয়ায় দীপিকাই ‘ছপাক’-এর মালতির লুক প্রকাশ করেছিলেন। এবার ফের ‘ছপাক’-এর সেটে মালতির চরিত্রে ধরা দিলেন অভিনেত্রী। খোলা চুল, মুখে হাসি, পরনে নীল জামা- এভাবেই ক্যামেরাবন্দি হল পর্দার অ্যাসিড আক্রান্ত মালতি, থুড়ি দীপিকা।

                                                                মালতির চরিত্রে দীপিকা

লক্ষ্মীর চরিত্রে অভিনয় করতে গিয়ে কম কাঠখড় পোহাতে হয়নি তাঁকে। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, শুটিং ফ্লোরে নামার আগে দীপিকার হোমওয়ার্কও ছিল বেশ পোক্ত। সিডি, পেনড্রাইভে যত্ত রেফারেন্স দেওয়া হয়েছিল তাঁকে এই চরিত্রের জন্য সবকটা সময় নিয়ে দেখেছেন এবং একজন অ্যাসিড আক্রান্তের জীবনের যে কঠিন বাস্তব, তাঁদের রোজকার যে জীবনযুদ্ধ সেটার সঙ্গে নিজেকে একাত্ম করার চেষ্টা করেছেন তিনি। যাতে পর্দায় সেই কঠিন যন্ত্রণাটা ফুটিয়ে তুলতে পারেন। সূত্রের খবর অনুযায়ী, সেটে দীপিকার মেকআপেও লেগে যাচ্ছে বেশ সময়। শোনা গিয়েছে, আজ অবধি যে কটা ছবিতে দীপিকা অভিনয় করেছেন, তাঁর মধ্যে সবচেয়ে বেশি হোমওয়ার্ক নাকি তিনি ‘ছপাক’-এর মালতি চরিত্রের জন্যই করেছেন।

ছবির প্রথম লুকে দেখা গিয়েছিল দীপিকার চেহারা অ্যাসিড আক্রান্তের মতোই কুঁচকে গিয়েছে। একঝলকে লক্ষ্মী আগরওয়ালের সঙ্গে অভিনেত্রীর তেমন কোনও অমিল চোখে পড়েনি। বরং, দীপিকাকে যে এই চরিত্রে যথাপোযুক্ত মানিয়েছে এমনটা দাবি করেছেন সবাই।

 [আরও পড়ুন: এবার ছোটপর্দায় অ্যানিমেটেড ভার্সনে আসছে ‘গোলমাল’]

প্রসঙ্গত, গত মাসেই দোল উৎসবের পর চিত্রনাট্য পড়ার সুবাদে দিল্লি উড়ে গিয়েছিলেন দীপিকা। তাঁর দিন কয়েক পরই শুরু হয় রাজধানীতে ‘ছপাক’-এর শুটিং। দিল্লিতে প্রথম শিডিউলের শুটিং শেষ হলেই ‘ছপাক’-এর গোটা কাস্ট এবং ক্রিউ মেম্বার-সহ নয়ডার উদ্দেশে রওনা দেবেন পরিচালক মেঘনা গুলজার। ছবিতে দীপিকার সঙ্গে অভিনয়ে রয়েছেন ‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা বিক্রান্ত মাসে। প্রসঙ্গত, ২০০৫ সালের অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনি অবলম্বনেই তৈরি হচ্ছে এই ছবি।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

A character that will stay with me forever…#Malti Shoot begins today!#Chhapaak Releasing-10th January, 2020. @meghnagulzar @atika.chohan @foxstarhindi @vikrantmassey87

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং