২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

সুশান্ত সিং রাজপুতের বায়োপিকের প্রস্তুতি, নির্মাতাদের সমন পাঠাল দিল্লি হাই কোর্ট

Published by: Arupkanti Bera |    Posted: April 20, 2021 7:19 pm|    Updated: April 20, 2021 7:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) জীবন নিয়ে সিনেমা তৈরি আটকাতে আদালতের দ্বারস্থ হলেন তাঁর বাবা কৃষ্ণ কিশোর সিং। তাঁর অভিযোগ সুশান্তের মৃত্যুকে ব্যবহার করে কিছু মানুষ মুনাফা লুটতে চাইছেন। আর তাঁর আবেদনের ভিত্তিতে আজ মঙ্গলবার ওই চলচ্চিত্র নির্মাতাদের সমন পাঠাল দিল্লি হাই কোর্ট (Delhi High Court)।

সুশান্তের মৃত্যু নিয়ে নানা জনে নানা তত্ব খাড়া করে সিনেমা তৈরির চেষ্টা করছেন। আর এই সব করা হচ্ছে অর্থ উপার্জনের উদ্দেশে। এতে তাঁর এবং তাঁর পরিবারের মর্যাদা ক্ষুণ্ণ হচ্ছে। তাই ছেলের জীবন নিয়ে কোনও সিনেমা যাতে তৈরি না হয়, সেই আবেদন করেন কৃষ্ণ কিশোর সিং। তাঁর পিটিশনে ‘ন্যায়’, ‘সুইসাইড অর মার্ডার’-এর মতো কিছু সিনেমার নাম উল্লেখ করা হয়েছে যেগুলি তৈরির পরিকল্পনা বা প্রস্তুতি চলছে। এমনকী পিটিশনে দাবি করেছেন, এই কাজের সঙ্গে যুক্ত কোনও চলচ্চিত্র নির্মাতাই তাঁর অনুমতি নেয়নি বলেও জানিয়েছেন কৃষ্ণ কিশোর। আর ভবিষ্যতেও সুশান্তের জীবন নিয়ে কোনও সিনেমা, প্রকাশনা বা অন্য কিছু যাতে না হয় তার আবেদন করা হয়।

[আরও পড়ুন: ৫ কিমি দূরে ভোটগ্রহণ কেন্দ্র, প্রতিবাদে বিক্ষোভ অবরোধ, ভোট বয়কটের হুমকি বাগদায়]

সুশান্তের এই মামলায় কৃষ্ণ কিশোরের হয়ে হাই কোর্টে লড়ছেন আইনজীবী বিকাশ সিং। বিকাশ বলেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে এখনও মামলা চলছে। সেখানে এই ‘ন্যায়’-এর মতো সিনেমার চিত্রনাট্য এমন ভাবে পরিকল্পনা করা হয়েছে যাতে মামলা প্রভাবিত হওয়ার সম্ভাবনা থেকে যাচ্ছে। সিবিআই এখনও মামলার তদন্ত করছে, খতিয়ে দেখা হচ্ছে মৃত্যুর কারণ।

২০২০ সালের ১৪ জুন অস্বাভাবিক মৃত্যু হয় সুশান্তের। তার পর থেকে অন্তত ৩টি সিনেমার পরিকল্পনার কথা প্রকাশ্যে এসেছে। তার মধ্যে গত সপ্তাহে ‘ন্যায়’-এর ঘোষণা করা হয়েছে। যেখানে সুশান্তের মৃত্যুর তদন্তের দিকটি তুলে ধরা হবে বলে জানা গিয়েছে। এখানেই আপত্তি তুলেছেন সুশান্তের বাবা।

[আরও পড়ুন: এবার করোনায় মৃত্যু উত্তরপ্রদেশের মন্ত্রীর, আক্রান্ত তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement