BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্বাদবদল অঞ্জনের, ডার্ক ফিল্ম ছেড়ে ‘সাহেবের কাটলেট’ বানাচ্ছেন পরিচালক

Published by: Bishakha Pal |    Posted: May 3, 2019 8:07 pm|    Updated: May 3, 2019 8:07 pm

Director Anjan Dutt to make new film Saheber Cutlet

শম্পালী মৌলিক: নতুন ছবি শুরু করতে চলেছেন অঞ্জন দত্ত। মিউজিক্যাল তিনি আগে করেছেন, এবারে হাত দিতে চলেছেন মিউজিক্যাল ফুড ফিল্মে। খাওয়াদাওয়া আর গান- সব মিলিয়ে জীবনের উৎসব তাঁর নতুন ফিল্মে। ছবির নাম- ‘সাহেবের কাটলেট’। নাম শুনেই মনে হয় মজায় মন ভরে যাওয়ার ছবি।

তাহলে কি অঞ্জন দত্ত সিরিয়াস-ডার্ক ফিল্ম থেকে সরতে চাইছেন? কারণ তাঁর শেষ দুটো ছবি- ‘আমি আসব ফিরে’ আর ‘ফাইনালি ভালবাসা’ ছিল সিরিয়াস ঘরানার। সে ছবি বক্স অফিসে তেমন ছাপ না রাখলেও নতুন উদ্যমে তরুণদের নিয়ে কাজ শুরু করতে চলেছেন পরিচালক। অঞ্জন দত্তকে মোবাইলে ধরতেই তিনি স্পষ্ট বললেন, “এটা আমার কনশাস ডিসিশন। মিউজিক্যাল ফিল্ম আগেও অনেক করেছি। ফুড ফিল্ম আগে কখনও করিনি। মাঝখানে ডার্ক বিষয় নিয়ে ছবি করেছি। এবারে আনন্দের ছবি করতে চাই। ‘চলো লেট্‌স গো’-র মতো। নিজেকে আবার একটু পালটাতে চাই। অবভিয়াসলি তার একটা মানে থাকবে। অনেকটাই আমার গানের মতো এই ছবি। আমার গানে যেসব ধরনের গল্প থাকে তার কাছাকাছি। বহুদিন হয়েছে সবাই বলছে গান করতে। তো আমি আর নীল একটা নতুন অ্যালবামও করছি। সেই অ্যালবামের পাঁচটা গান ছবিতেও থাকবে। এই গানগুলো আমি ইতিমধ্যেই জলসায় গাইছি। লোকজনের ভালও লাগতে শুরু করেছে। পুরনো গান, সেগুলো আমি আগে লিখেছি। সেই মেজাজ বা ফিল থাকবে ছবিতে।”

[ আরও পড়ুন: ফণীর তাণ্ডব থেকে সারমেয়দের বাঁচাতে নেটদুনিয়ায় আবেদন স্বস্তিকার ]

সোমবার পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী জানা গেল- অন্যতম প্রধান চরিত্রে অর্জুন চক্রবর্তী, সুপ্রভাত (‘ব্যোমকেশ গোত্র’ ও ‘ফাইনালি ভালবাসা’ খ্যাত), কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য আর অঞ্জন দত্ত নিজেও একটি ইন্টারেস্টিং চরিত্রে থাকবেন। যাকে চিত্রনাট্যে ক্যাটালিস্ট বলা যেতে পারে। তবে ছবির নায়িকার খোঁজ এখনও চলছে। ‘গ্রিনটাচ এন্টারটেনমেন্ট’ প্রযোজিত এই ছবির মিউজিক করছেন নীল দত্ত। গানে অঞ্জন দত্ত তো থাকবেনই, আরও অনেকে গাইবেন। ১৫ জুলাই থেকে শুটিং শুরু। কলকাতায় মূল শুটিং, সামান্য কিছু অংশ হবে চন্দননগরে। ক্যামেরার দায়িত্বে তিয়াস সেন। যিনি এর আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ওয়েব সিরিজে কাজ করেছেন। প্রসঙ্গত এই তিয়াস হলেন, পরিচালক অমিত সেনের ছেলে।

[ আরও পড়ুন: ক্যানসার মুক্ত ঋষি, পরিবারকে কৃতজ্ঞতা জানালেন অভিনেতা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে