BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার ওয়েব সিরিজে ইমরান হাশমি, আসছে ঋভু দাশগুপ্তের ‘বার্ড অফ ব্লাড’

Published by: Sandipta Bhanja |    Posted: July 19, 2019 8:49 pm|    Updated: July 20, 2019 12:06 pm

Emraan Hashmi to debut with Shah Rukh produced web series

সংবাদ প্রতিদিন ডিডিটাল ডেস্ক:  এবার ওয়েব প্ল্যাটফর্মের বিনোদুনিয়ায় পদার্পন করতে চলেছেন অভিনেতা ইমরান হাশমি। নেপথ্যে ‘বলিউড কিং’ শাহরুখ খান। আরেকটু পরিষ্কার করে বললে শাহরুখের রেড চিলি এন্টারটেনমেন্টের প্রযোজনায় ওয়েব সিরিজের দুনিয়ায় নাম লেখাতে চলেছেন ইমরান। পরিচালনায় বাঙালি পরিচালক ঋভু দাশগুপ্ত অর্থাৎ বিরসা দাশগুপ্তের ভাই। যিনি আপাতত মুম্বইয়ে বেশ কটা প্রজেক্ট নিয়ে বেজায় ব্যস্ত।

[আরও পড়ুন: আসছে মেডিক্যাল থ্রিলার ওয়েব সিরিজ ‘কর্কট রোগ’, বিশেষ ভূমিকায় রাজেশ ও ইন্দ্রনীল ]

সেপ্টেম্বরেই নেটফ্লিক্সের ময়দানে আসতে চলেছে ইমরান অভিনীত এই ওয়েব সিরিজ। নাম ‘বার্ড অফ ব্লাড’। ইমরানের পাশাপাশি শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলি এন্টারটেনমেন্টও এই প্রজেক্ট দিয়েই ওয়েব ময়দানে শিকে ছিঁড়তে চলেছে। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘বার্ড অফ ব্লাড’-এর টিজার। রাজনৈতিক থ্রিলার ঘরানার সিরিজ। রগরগে চিত্রনাট্য, রোমাঞ্চের মোড়কে মোট আটটি পর্ব নিয়ে সেপ্টেম্বরের ২৭ তারিখে মুক্তি পাচ্ছে এই ওয়েব সিরিজ। ইমরান হাশমি ছাড়াও ‘বার্ড অফ ব্লাড’-এ অভিনয় করতে দেখা যাবে কীর্তি কুলহারি, বিনীত কুমার, রজিত কাপুর, গৌরব বর্মার মতো অভিনেতাদের।

পরিচালক ঋভু দাশগুপ্তের সঙ্গে ইমরান হাশমি

[আরও পড়ুন: সুজয় ঘোষের হাত ধরে নতুন ওয়েব সিরিজে যিশু সেনগুপ্ত ]

ইমরানের চরিত্রের নাম কবীর আনন্দ। র-এর প্রাক্তন এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে যার ঠিকানা পঞ্চগনি। সেখানে অধ্যাপনায় ব্যস্ত কবীর। রহস্যে মোড়া তাঁর অতীত। তবে একটি মিশনের জন্য ফের তাঁকে ফিরিয়ে আনা হয় র-এ। তারপর? সেই মিশনে কি আদৌ সাফল্য পাবে কবীর? জানতে হলে চোখ রাখুন নেটফ্লিক্সের পর্দায়। কারণ, সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে শাহরুখ প্রযোজিত এই পলিটিক্যাল থ্রিলার। নিজের চরিত্র প্রসঙ্গে ইমরান বলেছেন, “খুব কঠিন কাজ বাবা! ‘বার্ড অফ ব্লাড’-এর শুটিং করতে গিয়ে মনে হচ্ছিল যেন তিনটে সিনেমার কাজ একসঙ্গে করছি। কবীরের চরিত্রটি বেশ শক্ত। অনেকগুলি লেয়ার রয়েছে। তবে কবীরের মতো চরবৃত্তি করতে গিয়ে চরিত্রটাকে বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছি।” বিলাল সিদ্দিকির জনপ্রিয় এবং বেস্টসেলিং উপন্যাস ‘বার্ড অফ ব্লাড’-এর অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে