১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ব্যোমকেশ সিরিজের নতুন মরশুমে ‘চোরাবালি’র রহস্য ভেদ করতে মরিয়া অনির্বাণ, দেখুন ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: October 24, 2021 4:47 pm|    Updated: October 24, 2021 4:48 pm

Here is the trailer of Byomkesh 7 Chorabali | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ব্যোমকেশ বক্সী কী করে বলো তো? দুষ্টু লোকের মগজের মধ্যে ঢুকে সেখান থেকে সত্যিটাকে বের করে আনে”— এই সংলাপ দিয়েই শুরু হয় ‘ব্যোমকেশ’ অনির্বাণের নতুন সফর।  কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল ‘ব্যোমকেশ ৭’-এর (Byomkesh 7) টিজার। রবিবার সামনে এল সিরিজের নতুন মরশুমের ট্রেলার।   

Anirban Bhattacharya in Byomkesh 7 announcement video | Sangbad Pratidin

এবার হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে ‘চোরাবালি’র কাহিনি। যাতে  শিকারের রোমাঞ্চও পাবেন দর্শকরা।  শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের কাহিনি অনুযায়ী কুমার ত্রিদিবের আমন্ত্রণে তাঁর জমিদারিতে ছুটি কাটাতে যায় ব্যোমকেশ, সত্যবতী এবং তার ছায়াসঙ্গী অজিত। তবে সত্যান্বেষী যেখানে, রহস্য তো সেখানেই!  এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয় না। ‘চোরাবালি’র অতল থেকেও সত্যের খোঁজ সত্যান্বেষী ঠিক পেয়েই যায়।

Byomkesh Anirban Bhattacharya

[আরও পড়ুন: আরিয়ান মামলা ধামাচাপা দিতে ২৫ কোটি ঘুষ চান সমীর ওয়াংখেড়ে! ‘সাক্ষী’র হলফনামায় চাঞ্চল্য]

নতুন এই এপিসোডে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), ঋদ্ধিমা ঘোষ, সুপ্রভাত দাস ছাড়াও রয়েছেন অর্জুন চক্রবর্তী, ঊষসী রায়, চন্দন সেন। সিজন ৫ থেকে ব্যোমকেশ সিরিজের পরিচালনার দায়িত্ব নিয়েছেন সমীক হালদার। সে মরশুমে তিনি ‘দুষ্টচক্র’ কাহিনি দর্শকদের সামনে তুলে ধরেছিলেন।  গত মরশুমের কাহিনি ছিল ‘মগ্ন মৈনাক’। এবার ‘চোরাবালি’র কাহিনি অবলম্বনে তৈরি করেছেন চিত্রনাট্য। 

Bymkesh

সময়ের সঙ্গে সঙ্গে যেন ব্যোমকেশের সমার্থক হয়ে উঠছেন অনির্বাণ।  নতুন এই মরশুমেও তার অন্যথা হবে না বলেই মনে হচ্ছে।  আপাতত করোনা (Coronavirus) আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন অভিনেতা।  যা জানা গিয়েছে, তাতে কোনও উপসর্গ নেই অনির্বাণের শরীরে। ডাক্তারের পরামর্শ মেনেই ওষুধ ও খাবার খাচ্ছেন তিনি।   সেই অবস্থাতেই ব্যোমকেশের ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অনির্বাণ। ৪ নভেম্বর থেকে হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে সিরিজের নতুন এপিসোডগুলি দেখা যাবে, সেকথাও স্মরণ করিয়ে দিয়েছেন অভিনেতা। 

[আরও পড়ুন: কালো বিকিনিতে সুইমিং পুলে জলকেলি ঋতাভরীর, ‘ওয়াটার বেবি’ হয়ে ছড়ালেন উষ্ণতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে