BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্পর্ক ভাঙছে দীপিকা ও রণবীরের! টুইট ঘিরে তুমুল জল্পনা

Published by: Akash Misra |    Posted: September 29, 2022 3:04 pm|    Updated: September 29, 2022 3:09 pm

Homepage Bollywood NewsDeepika Padukone-Ranveer Singh Getting SEPARATED Viral Tweet Claiming Trouble In Their Marriage | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের সম্পর্কে নাকি তিক্ততা দেখা দিয়েছে। এমনকী, সম্পর্ক নাকি খুব শীঘ্রই ভাঙতেও পারে। শোনা যাচ্ছে, সেই কারণেই নাকি ফের মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছেন দীপিকা। বলিউড গুঞ্জনে আপাতত, এ খবরই ঘুরে বেড়াচ্ছে।

তা হঠাৎ এমনটা রটে গেল কেন?

গুঞ্জন শুরু হয়েছে মুম্বইয়ের এক ট্যাবলয়েডের বিনোদন সাংবাদিকের টুইট থেকেই। তিনিই হঠাৎ টুইট করে লেখেন, দীপিকা ও রণবীরের সম্পর্ক ভাঙার কথা। এমনকী, এই সাংবাদিক তাঁর টুইটে লেখেন, সংসারে অশান্তির কারণেই নাকি মানসিক অবসাদ এতটাই বেড়েছে দীপিকার যে তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়েছে।

এই টুইট ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। রণবীর (Ranvir Singh) ও দীপিকার (Deepika Padukone) অনুরাগীরা খবরটা দেখে তো আঁতকে উঠেছেন। তবে নেটিজেনরা মনে করছেন, এই টুইট একেবারেই ভুয়ো। জোর করে গুঞ্জন তৈরি করার চেষ্টা। অনেকে আবার এই সাংবাদিককে একহাত নিয়েছেন, এই ধরনের খবর তৈরি করার জন্য। দীপিকা ও রণবীর ঘনিষ্ঠদের মতে, এই তারকা দম্পতি রয়েছে বহাল তবিয়তে। তাঁদের সম্পর্কে কিছুই হয়নি।

[আরও পড়ুন: দেশে সবচেয়ে বেশি সময় ধরে চলা রান্নার শো! ৫০০০ পর্বে ‘রান্নাঘর’, সেলিব্রশনে তারকারা ]

প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’ সিরিজের পরবর্তী ছবিতে দেব ও অমৃতার ভূমিকায় কাদের দেখা যাবে? তা নিয়ে জল্পনা তুঙ্গে। অনেকেই এই দুই চরিত্রে রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) কল্পনা করছেন। এক অনুরাগী তো দেব-অমৃতা হিসেবে দুই তারকার ছবিও তৈরি করে ফেলেছেন। আর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

গত ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ – শিবা’। ছবিতে শিবার ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং ইশার চরিত্রে আলিয়া ভাট (Alia Bhatt)। গত ১০ দিনে ৩৬০ কোটি টাকার ব্যবসা করেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি। আর তাতেই দেব ও অমৃতা নামের চরিত্রের সামান্য় ঝলক দেখা গিয়েছে। ‘ব্রহ্মাস্ত্র’র পরবর্তী ছবিতে এই দুই চরিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে, তা সেই ঝলকেই বোঝা গিয়েছে।

তবে এই দুই ঝলকে কাদের দেখা যাবে? এই প্রশ্নের মুখোমুখি রণবীর-আলিয়াকেও হতে হয়েছিল। আর তার উত্তরে আলিয়া জানিয়েছিলেন, ছবিতে যাঁরা কাজ করেছেন তাঁরা ছাড়া আর কেউ এই বিষয়টি জানেন না। কিন্তু আলিয়া কাকে এই দুই চরিত্রে দেখতে চান? দেবের চরিত্র নিয়ে কোনও উচ্চবাচ্য না করলেও অমৃতা হিসেবে দীপিকাকেই আলিয়ার পছন্দ। অন্যদিকে, রণবীর কাপুর এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

আলিয়া-রণবীর যাই বলুন না কেন দর্শকরা কিন্তু দেব ও অমৃতার ভূমিকায় দীপ-বীরকেই ভাবছেন। তাঁর প্রতিফলন অনুরাগীর তৈরি ছবিতেও দেখা গিয়েছে। অবশ্য অনেকে দাবি করছেন, রণবীর সিং নন, দেবের ভূমিকায় হৃতিক রোশন বা ভিকি কৌশলকেও দেখা যেতে পারে।

[আরও পড়ুন: রাজবাড়িতে মুখোমুখি ভূত ও মানুষ, গা ছমছমে গল্প নিয়ে হাজির ‘বল্লভপুরের রূপকথা’, দেখুন ট্রেলার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে