২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   টেলি ধারাবাহিক ‘গোয়েন্দা গিন্নি’তে জুটি বেঁধেছিলেন সাহেব চট্টোপাধ্যায় এবং ইন্দ্রাণী হালদার। এই ধারাবাহিকের দৌলতে বেশ জনপ্রিয়তাও লাভ করেছিল এই জুটি। ছোটপর্দায় নতুন জুটি হিসেবে মন মাতানোর পর এবার সাহেব এবং ইন্দ্রাণী ফিরছেন দর্শকদের জন্য এক নতুন উপহার নিয়ে। তবে এবার আর ছোটপর্দায় কোনও গোয়েন্দাগল্পের ধারাবাহিকে নয়। বরং, বড়পর্দায় দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায় এবং ইন্দ্রাণী হালদার জুটিকে। পরিচালক রাজেশ দত্ত এবং ইপ্সিতা রায় সরকারের হাত ধরে। ছবির নাম ‘সার্কাসের ঘোড়া’।

[আরও পড়ুন:  ফের পর্দায় শিক্ষকের চরিত্রে সৌমিত্র, আসছে নয়া ছবি]

ফের একসঙ্গে কাজ করার সুযোগ পেয়ে যে যারপরনাই খুশি দুই অভিনেতা, তার প্রমাণ মিলল দুজনের সঙ্গে কথোপকথনে। ইন্দ্রানী হালদার বলেন, “আমি জানতাম, আবার আমাদের জুটি ফেরত আসলে, দর্শকদের সেটা পছন্দ হবেই হবে। আমাদের একসঙ্গে প্রচুর স্মৃতি রয়েছে।” অন্যদিকে তাঁদের জুটি প্রসঙ্গে বলতে গিয়ে সাহেব চট্টোপাধ্যায় জানান, “এর আগেও আমাদের জুটি দর্শকদের মনে ধরেছে। এবং তাই জন্যই বোধহয় প্রযোজক-পরিচালক আমাদের আমাকে আর ইন্দ্রাণীকে বেছে নিয়েছেন।”

এ ছবির গল্প বাচ্চাদের জন্য লেখা। ফ্যান্টাসি ড্রামাও বলা যেতে পারে। সার্কাস পার্টির জীবজন্তুদের প্রায়ই দলের সঙ্গে এদিক-ওদিক করতে হয়। তারা অবলা প্রাণী। বাধ্য হয়ে এসব করতেই হয়। সার্কাসের ট্রিকসে পারফর্ম করতে বাধ্য করা হয় ওদের। যেটা মোটেই ওদের পছন্দ নয়। তবে, কোর্টের নির্দেশে এখন আর সেভাবে যখনতখন পশুদের সার্কাসে ব্যবহার করতে পারেন না সার্কাসের মালিকরা। পরিচালক জুটি মনে করেন, সার্কাসে অংশ নেওয়া পশুদের জীবনও কিন্তু বিধ্বস্ত। আর ঠিক এই বিষয় নিয়েই রাজেশ দত্ত এবং ইপ্সিতা রায় সরকারের পরবর্তী ছবি।

‘সার্কাসের ঘোড়া’ ছবির শুটিং হয়েছে কলকাতা এবং শহরতলীর বেশ কিছু জায়গায়। সার্কাসের কিছু দৃশ্য শুট করার জন্য তাঁবু খাটিয়ে সেট তৈরি করা হয়েছিল পাটুলির ময়দানে। সার্কাস নিয়ে যখন ছবি, তখন মনে হতেই পারে যে এই ছবিতে হয়তো অনেক পশুদেরই দেখা যাবে। তবে, তা হচ্ছে না। কারণ, ছবির গল্প এক ঘোড়াকে নিয়ে। আর একমাত্র সেই ঘোড়াটিকেই দেখা যাবে ছবিজুড়ে।

[আরও পড়ুন:  ক্যামেরাবন্দি রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠ মুহূর্ত, শেয়ার করলেন দম্পতির আত্মীয়!]

মানিক এবং সুদর্শন এই বন্ধুকে নিয়ে শুরু হয়েছে ছবির গল্প। মানিকের ছেলেমেয়ে কর্মসূত্রে থাকে বিদেশে। তাই তার অন্ধের যষ্টি সুদর্শনের নাতি। শহরে একদিন সার্কাস দল আসে। মানিকের নাতি,নাতনিরা যায় সেই সার্কাস দেখতে। এখানেই ঘটে এক দুর্ঘটনা। তা নিয়ে এগিয়েছে ছবির গল্প। ছবিতে সাহেব-ইন্দ্রাণী ছাড়াও অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, দীপঙ্কর দে, লিলি চক্রবর্তী, দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং