৬ জ্যৈষ্ঠ  ১৪২৬  সোমবার ২০ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৬ জ্যৈষ্ঠ  ১৪২৬  সোমবার ২০ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহিদের পর এবার শাহিদ-ভ্রাতা ঈশান খট্টরে মজেছেন পরিচালক বিশাল ভরদ্বাজ। কারণ, বিশালের হাত ধরেই ডিজিটাল ডেবিউ করতে চলেছেন ঈশান। মজিদ মজিদি’র ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ দিয়ে অভিনয়ে অভিষেক হয়েছিল ঈশানের। এরপর, শ্রীদেবী-কন্যা জাহ্নবীর বিপরীতে ‘ধড়ক’ ছবিতে নজর কেড়েছেন তিনি। মু্ম্বই ইন্ডাস্ট্রিতে নবাগত হলেও অভিনেতার ঝুলিতে অফার কিন্তু কম নয়। আর এবার বিশাল ভরদ্বাজের মতো বাঘা পরিচালকের ফ্রেমে দেখা যাবে ঈশানকে।

[আরও পড়ুন:  ঠাকুরদার পথেই হাঁটতে চান, আর কে স্টুডিওর ঐতিহ্য এগোনোর দায়িত্ব নিলেন রণবীর]

সলমন রুশেডি’র খ্যাতনামা উপন্যাস ‘মিডনাইট চিলড্রেন’-এর অবলম্বনে তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। সূত্রের খবর, নেটফ্লিক্সের জন্য বিশাল হাত দিয়েছেন এই ওয়েব কন্টেন্টে। ঈশান কিন্তু শুধু বিশালের নজরই কাড়েননি। শোনা গিয়েছে, বলিপাড়ার আরেক পরিচালক মীরা নায়ারও নাকি ঈশানকে নিয়ে একটি ওয়েব সিরিজ তৈরির কথা ভাবছেন। বিবিসি’র জন্য মীরা পরিচালনা করবেন এক সিরিজ। মোট ৮টি পর্ব থাকবে। বিক্রম শেঠের ১৯৯৩ সালের ‘আ সুইটেবল বয়’ উপন্যাস অবলম্বনে মীরা তৈরি করবেন এই ওয়েব সিরিজ। আর সেখানেই মূল চরিত্রে ভেবেছিলেন ইশানের কথা।

[আরও পড়ুন:  নয়া রহস্য উন্মোচনে অমিতাভ, ‘চেহরে’তে অন্যরকম চরিত্রে ধরা দিলেন বিগ বি]

দাদা শাহিদের সঙ্গে রীতিমতো আলোচনা করে তারপরই কোনও ছবির ক্ষেত্রে সিদ্ধান্ত নেন ইশান। আর তাই বিশালের ওয়েব সিরিজে ঈশানের ‘হ্যাঁ’ বলার নেপথ্যে যে শাহিদের সায়ও রয়েছে, তা বলাই বাহুল্য। প্রসঙ্গত, বিশালের এক সময়কার ‘ব্লু আইড বয়’ ছিলেন শাহিদ। ‘কামিনে’, ‘হায়দার’-এ বিশালের পরিচালনায় কাজ করেছেন শাহিদ কাপুর। আর শাহিদের সূত্রেই বিশাল ভরদ্বাজের সঙ্গে ঈশানের ভাল সম্পর্ক গড়ে উঠেছে। এপ্রসঙ্গে ঈশান বলেন, “প্রথমত, বিশাল ভরদ্বাজের ছবি। উপরন্তু বিশাল ভরদ্বাজের পরিচালনায় ‘মিডনাইট চিলড্রেন’-এর অবলম্বনে লেখা গল্প। এটি আমার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিতে পারে।” যদিও, মাত্র দুটো ছবি দিয়ে বলিউডে কারও ভাগ্য নির্ধারন করা সম্ভব নয়। তবে, ঈশান যে ইতিমধ্যেই বলিউডের তাবড় তাবড় পরিচালক-প্রযোজকদের নজর কাড়তে সক্ষম হয়েছেন, এমনটা বলছেন অনেকেই।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং