BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘সড়ক ২’ ছবিতে যিশু সেনগুপ্ত? মুখ খুললেন পূজা ভাট

Published by: Sandipta Bhanja |    Posted: June 4, 2019 8:03 pm|    Updated: June 4, 2019 8:03 pm

Jisshu Sengupta roped in for Mahesh Bhatt's Sadak 2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রিতে যিশু সেনগুপ্ত বর্তমানে বেশ পরিচিত নাম। ‘বরফি’ থেকে ‘পিকু’, ‘মণিকর্ণিকা’ একের পর এক মোটা বাজেটের বলিউড ছবিতে দেখা গিয়েছে তাঁকে। বাংলা ইন্ডাস্ট্রিতে ঠাট্টা করে অনেকেই বলে থাকেন, যে কি না কঙ্গনা রানাউত কিংবা দীপিকা পাড়ুকোনের হিরো, তাঁকে হাতের কাছে পাওয়া কি আর এতই সোজা? ছোট দৈর্ঘ্যের চরিত্র হলেও একাধিক বলিউড ছবিতে নজর কেড়েছে যিশুর অভিনয়। আর তাই বোধহয়, কঙ্গনার বিপরীতে ‘মণিকর্ণিকা’-র পর ফের বাগিয়ে নিলেন আরও এক খ্যাতনামা বলিউড পরিচালকের ছবিতে অভিনয়ের সুযোগ। শোনা যাচ্ছে, পরিচালক মহেশ ভাটের ‘সড়ক ২’-তে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্তকে।

[আরও পড়ুন:  জানেন, বাবার সঙ্গে কাজ করতে কেন ভয় আলিয়া ভাটের?]

মহেশ ভাট যে তাঁর নয়ের দশকের ছবি ‘সড়ক’-এর সিক্যুয়েল দিয়েই ফের পরিচালকের আসনে ফিরতে চলেছেন, সে খবর আগেই প্রকাশ্যে এসেছে। প্রায় বছর ২০ পর ছবি পরিচালনা করছেন। ‘সড়ক ২’-এর বড় চমক এই প্রথমবার বাবার ছবিতে কাজ করতে চলেছেন মহেশ-কন্যা আলিয়া ভাট। তার জন্যে অভিনেত্রী উচ্ছ্বসিত তো বটেই, সঙ্গে একটু নার্ভাসও। নয়ের দশকের সঞ্জয় দত্ত এবং পূজা ভাট অভিনীত ‘সড়ক’-এর রোমান্স এবার ঝাঁ-চকচকেভাবে পর্দায় তুলে ধরতে চলেছেন আলিয়া ভাট এবং আদিত্য রায় কাপুর। ছবিতে ‘পূজা’ এবং ‘রঘু’-র চরিত্রে দেখা যাবে তাঁদের। সূত্রের খবর, বেশ ক’জন পুরনো কলাকুশলীরাও এই ছবিতে কাজ করছেন। ক্যামিও হিসেবে দেখা মিলতে পারে পূজা এবং সঞ্জয়েরও। আর এহেন নজর কাড়া কাস্টিংয়ে এবার নবতম সংযোজন বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্ত। মঙ্গলবারই এই খবর প্রকাশ্যে আনলেন মহেশ-কন্যা পূজা ভাট। টুইটারে পোস্ট করে তিনি শুভেচ্ছা জানান যিশুকে।

[আরও পড়ুন:  ‘বুকটা ওড়না দিয়ে ঢাকো’! হবু বউদিকে জোর ধমক সলমনের বোনের]

অতি শীঘ্রই মহেশ ভাটের ‘সড়ক ২’-র জন্য কাজ শুরু করবেন তিনি। তবে, কীরকম চরিত্রে দেখা যাবে যিশুকে কিংবা তাঁর চরিত্রের নামই বা কী? তা এখনও জানা যায়নি। বলিউড-যাত্রা অনেকদিন আগেই শুরু করেছিলেন। ‘পিকু’-তে জুটি বেঁধেছিলেন দীপিকার সঙ্গে। অন্যদিকে, রানি মুখোপাধ্যায়ের ‘মর্দানি’ ছবিতেও দেখা গিয়েছিল যিশুকে। যিশু সেনগুপ্ত ছাড়াও এই ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা বোস এবং অক্ষয় আনন্দকে। ২০২০ সালের ১০ জুলাই মুক্তি পাচ্ছে ‘সড়ক ২’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে