৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইউক্রেনে আটকে নায়িকা, নিখোঁজ অভিনেতারা, চিন্তায় ‘লাভ ইন ইউক্রেন’ ছবির পরিচালক

Published by: Suparna Majumder |    Posted: April 26, 2022 4:48 pm|    Updated: April 26, 2022 4:48 pm

'Love In Ukraine' director says Ukrainian lead actor stuck in conflict zone, three actors missing | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মে ভারতের পাশাপাশি ইউক্রেনেও মুক্তি পাওয়ার কথা নীতিন কুমার গুপ্ত পরিচালিত ‘লাভ ইন ইউক্রেন’ (Love in Ukraine)। তবে ছবি নিয়ে নয়, ছবির এক মুখ্য চরিত্র এবং তিন অভিনেতাকে নিয়ে চিন্তিত পরিচালক। যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন সীমান্তে আটকে ছবির নায়িকা লিজাবেতা। আরও তিন অভিনেতা নিখোঁজ বলেই এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি।

Love in Ukrane

এক ভারতীয় ছাত্র ও এক রাশিয়ান মেয়ের প্রেমের গল্প নিয়ে তৈরি ‘লাভ ইন ইউক্রেন’। ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন নবাগত বিপিন কৌশিক। তাঁর বিপরীতেই নায়িকা লিজাবেতা। নীতিন জানান, যুদ্ধ শুরু হওয়ার ঠিক আগেই ইউক্রেনে তাঁরা ছবির শুটিং শেষ করে ফেলেছিলেন। কিয়েভের সিটি সেন্টারেও ছবির শুটিং করা হয়েছিল। কিন্তু কিছু প্যাচওয়ার্ক বাকি ছিল, তা করা সম্ভব হয়নি।

[আরও পড়ুন: ১৫ বছর পর ফিরছে ‘মঞ্জুলিকা’! ভূত তাড়াতে পারবেন কার্তিক? দেখুন ‘ভুল ভুলাইয়া টু’র ট্রেলার]

রাশিয়াতেও শুটিংয়ের পরিকল্পনা ছিল নীতিন ও তাঁর টিমের। তা যুদ্ধের কারণেই সম্ভব হয়নি। পরিচালক জানান, ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেন্সকি শুটিংয়ের কাজে খুবই সাহায্য করেন। ইউক্রেনের একাধিক বাসিন্দা ‘লাভ ইন ইউক্রেন’ টিমের অঙ্গ ছিলেন তাঁদের মধ্যে থেকেই তিনজন নিখোজ। অন্যদিকে লিজাবেতা ইউক্রেন সীমান্তে আটকে রয়েছে। তাঁকে ভারতে নিয়ে আসার আপ্রাণ চেষ্টা করা হচ্ছে বলে জানান নীতিন কুমার গুপ্ত।

Love in Ukrane 1

‘যুদ্ধের ফলে ইউক্রেনের এখন ভয়াবহ চেহারা। তবে এই ছবিতে ইউক্রেনের প্রাকৃতিক সৌন্দর্য ও সংস্কৃতিকেই তুলে ধরা হয়েছে’, বলেন নীতিন। তাঁর আশা এ ছবি দর্শকদের পছন্দ হবে। বহুদিন পর বলিউডে এমন একটা প্রেমের গল্প দেখা যাবে বলেই মত ছবির প্রযোজকদের। তাঁদের পরিকল্পনা অনুযায়ী, ইউক্রেনে বিনা পয়সায় দেখানো হবে ‘লাভ ইন ইউক্রেন’। তবে তার আগে নায়িকা লিজাবেতা এবং বাকি তিন অভিনেতাকে নিয়ে চিন্তায় রয়েছে পরিচালক-প্রযোজকরা। নিয়মিত ভারতীয় দূতাবাসের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন তাঁরা।  যদি কোনও সুরাহা হয়। 

[আরও পড়ুন: ‘তৃণমূলের রাজনৈতিক প্রতিহিংসা’, চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ না পেয়ে তোপ শ্রীলেখার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে