BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Sreelekha Mitra: ‘তৃণমূলের রাজনৈতিক প্রতিহিংসা’, চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ না পেয়ে তোপ শ্রীলেখার

Published by: Suparna Majumder |    Posted: April 26, 2022 2:16 pm|    Updated: April 26, 2022 3:11 pm

Sreelekha Mitra not happy as she was not invited of Kiff 2022 opening ceremony

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়ে গিয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (Kiff 2022)। সোমবার ছিল উদ্বোধনী অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ফেসবুক পোস্টে ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী। 

Sreelekha Mitra's post on facebook

নজরুল মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সূচনা হয় কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (Kolkata International Film Festival)। এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শত্রুঘ্ন সিনহা। হাজির ছিল প্রায় গোটা টলিউড। সেখানে ডাকা হয়নি শ্রীলেখা মিত্রকে। ফেসবুকে অভিনেত্রী লেখেন, “কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে আমন্ত্রণ আসেনি, একটা ফোন পর্যন্ত না। এটা কি আমার রাজনৈতিক মতাদর্শের কারণে না অন্য কোনও অজ্ঞাত কারণ আছে? তৃণমূল, তৃণমূল সরকার কি প্রতিহিংসাপরায়ণ মাইরি।”

Sreelekha Mitra Facebook post

[আরও পড়ুন: রণজয়ের সঙ্গে সম্পর্কে ভাঙন! সোশ্যাল মিডিয়ায় হঠাৎ ‘একলা’ থাকার কথা কেন লিখলেন সোহিনী?]

পয়লা মে পর্যন্ত চলছে বাংলার চলচ্চিত্র উৎসব। মোট চল্লিশটি দেশের মোট ১৬৩টি সিনেমা দেখা হবে শহরের ১০টি প্রেক্ষাগৃহে। এবারের উৎসবে ফোকাস কান্ট্রি ফিনল্যান্ড। সে দেশের সাতটি ছবি উৎসবে দেখানো হবে। ভারতের স্বাধীনতার ৭৫ বছর পূর্তি মাথায় রেখে কয়েকটি ছবি রাখা হয়েছে।  প্রদর্শনী করে শতবর্ষ উপলক্ষে সম্মান জানানো হচ্ছে সত্যজিৎ রায়, চিদানন্দ দাশগুপ্তর মতো কিংবদন্তিকে।

Kiff 2022

চলচ্চিত্র উৎসবের সিনেমার তালিকায় নেই শ্রীলেখা মিত্র অভিনীত ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’ (Once Upon a Time in Calcutta)। পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর এই ছবির জন্যই নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন অভিনেত্রী। সেই সিনেমা কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে না থাকায় হতাশা প্রকাশ করেছিলেন শ্রীলেখা (Sreelekha Mitra)। কলকাতা চলচ্চিত্র উৎসবে ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’ ছবি দেখানো হলে শহরের সিনেপ্রেমীরা কলকাতার অন্যরকম একটি গল্প দেখতে পারতেন বলেই আক্ষেপ প্রকাশ করেছিলেন অভিনেত্রী।   

Sreelekha Mitra was not invited on Kiff 2022

[আরও পড়ুন: বিপুল টাকার বিনিময়েও বিয়ে বাড়িতে গাইতে রাজি হননি লতাদিদি, স্মৃতিচারণায় আশা ভোঁসলে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে