BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘এবার থেকে একসঙ্গে থাকো’, রণবীর-আলিয়াকে পরামর্শ নীতু কাপুরের

Published by: Sandipta Bhanja |    Posted: April 25, 2019 5:22 pm|    Updated: April 25, 2019 5:22 pm

Lovebirds Ranbir and Alia are speculated to move in together soon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত সপ্তম স্বর্গে আলিয়া ভাট। ব্যক্তিগত জীবন এবং কেরিয়ার এই দুই দিকেই যে আলিয়া এখন চূড়ান্ত ভাল সময় কাটাচ্ছেন, তা বোধহয় অস্বীকার করার কোনও জায়গা নেই। কেন জানেন? নাম লিখিয়ে ফেলেছেন বিগ বাজেটের বনশালির ছবি ‘ইনশাআল্লাহ’-তে , ওদিকে রয়েছে দক্ষিণী ছবি ‘আরআরআর’, সামনেই ‘তখত’-এর কাজ শুরু করছেন। এবং হাতে রয়েছে আরও একগুচ্ছ ছবি। মাসখানেক আগেই বক্স অফিস কাঁপিয়েছেন ‘গাল্লি বয়’ দিয়ে। ‘কলঙ্ক’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও, ভাট কন্যার অভিনয় কিন্তু মন কেড়েছে দর্শকদের। তবে এতসব কিছুর মাঝেও যেই কারণে আলিয়ার চেহারায় ঝলক, তার নেপথ্যে কিন্তু রণবীর কাপুর। বলিপাড়ার চর্চিত সেলেব জুটিদের মধ্যে রণবীর-আলিয়া যে অন্যতম, তা বলাই বাহুল্য। ইতিউতি কান পাতলেই এই সেলেব জুটির সম্পর্কে শোনা যায় মুচমুচে খবর। যাক গে, তার মধ্যে সংযোজন হয়েছে আরেক নয়া খবর। রণবীর এবং আলিয়া নাকি এবার একসঙ্গে থাকতে চলেছেন।

[আরও পড়ুনএবার সিরিয়াল কিলারের ভূমিকায় জ্যাকলিন ]

না, বিয়ে তাঁরা এক্ষুণি করছেন না। তবে, দু’জনেই কাজে ব্যস্ত থাকায় সেভাবে নাকি সময় দিতে পারেন না একে অপরকে। তাই সিদ্ধান্ত নিয়েছেন, খুব শিগগিরিই একই অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকতে শুরু করবেন। তা এব্যাপারে রণবীরের পরিবারের কী মত? শোনা গিয়েছে, ছেলের এই সিদ্ধান্তের পিছনে সায় রয়েছে মা নীতু কাপুরের। বরং, তিনিই নাকি রণবীর এবং তাঁর গার্লফ্রেন্ড আলিয়াকে পরামর্শ দিয়েছেন এবার থেকে একসঙ্গে থাকার। কাপুর নন্দন আপাতত মা নীতু এবং বাবা ঋষির সঙ্গেই থাকেন এক বাড়িতে। তবে, মায়ের সায়ে খুব তাড়াতাড়ি আলিয়ার সঙ্গে থাকা শুরু করবেন।

থাকবেন কোথায়? আলিয়া সম্প্রতি এক বিলাসবহুল বাংলো কিনেছেন মুম্বইয়ে। কিনেছিলেন, নিজের প্রযোজনা সংস্থা এটারনাল সানশাইন প্রোডাকশনের অফিস সাজাবেন বলে। তবে এখন শোনা যাচ্ছে, রণবীরকে নিয়ে নাকি ভাট-কন্যা এখানেই থাকবেন।

[আরও পড়ুন: দক্ষিণী ছবিতে এবার ভাগ্য পরীক্ষা করতে চলেছেন শাহরুখ!]

প্রসঙ্গত, এর আগেও রণবীর লিভ-ইন রিলেশনে ছিলেন ক্যাটরিনার সঙ্গে। কিন্তু মা নীতু কাপুর বাদ সেধেছিলেন তখন। হবু বউমা হিসেবে পছন্দ ছিল না ক্যাট সুন্দরীকে। ঘনিষ্ঠ মহলে একথা বারবার শোনা গিয়েছে। তবে, আলিয়াকে যে নীতুর বেশ মনে ধরেছে তার প্রমাণ নীতুর ইনস্টাগ্রাম প্রোফাইল। আলিয়ার সঙ্গে বেশ কয়েকবার ছবি শেয়ার করে মাখোমাখো ক্যাপশন দিয়েছেন নীতু। নৈশভোজের টেবিলেও দেখা গিয়েছে দু’জনকে একাধিকবার। অন্যদিকে, মেয়ের খুশিতে আনন্দিত আলিয়ার মা সোনি রাজদানও। মেয়ের পছন্দই যে তাঁর পছন্দ সে ইঙ্গিত তিনি বহুবার দিয়েছেন। তাই কাপুর এবং ভাট পরিবারের সম্পর্কে খুব শিগগিরিই যে ‘আত্মীয়ের’ তকমাটা পড়তে চলেছে, তা বলাই বাহুল্য। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে