৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

টিকা নেওয়ার তিন সপ্তাহের মধ্যেই করোনা আক্রান্ত অভিনেতা পরেশ রাওয়াল

Published by: Suparna Majumder |    Posted: March 27, 2021 12:41 pm|    Updated: March 27, 2021 12:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্চের ৯ তারিখ করোনা টিকার (Corona Vaccine) প্রথম ডোজ নিয়েছিলেন। তার কয়েক সপ্তাহের মধ্যেই কোভিড পজিটিভ হলেন অভিনেতা পরেশ রাওয়াল (Paresh Rawal)। টুইটারে নিজেই জানালেন সেকথা। শুক্রবার রাতে নিজের প্রোফাইলে পরেশ লেখেন, “দুর্ভাগ্যবশত, আমি করোনায় আক্রান্ত হয়েছি। গত ১০ দিনে আমার কাছাকাছি যাঁরা এসেছেন, প্রত্যেকে দয়া করে কোভিড পরীক্ষা করান।”

উল্লেখ্য, মার্চ মাসের ৯ তারিখই করোনা টিকার প্রথম ডোজ নেওয়ার ছবি পোস্ট করেছিলেন পরেশ রাওয়াল। ভিকট্রি সাইন দেখিয়ে ক্যাপশনে ৬৫ বছরের বলিউড অভিনেতা লিখেছিলেন, “ভি মানে ভ্যাকসিন! দেশের সমস্ত ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী এবং বিজ্ঞানীদের অসংখ্য ধন্যবাদ। ধন্যবাদ নরেন্দ্র মোদি।”

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে পায়ে আঘাত তৃণমূল সাংসদ মিমির, যন্ত্রণা নিয়েই করলেন জনসভা]

পরেশের সঙ্গেই ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন তাঁর স্ত্রী তথা অভিনেত্রী স্বরূপ রাওয়াল। পরেশ কোভিড পজিটিভ হওয়ার পর তিনিও করোনা পরীক্ষা করান। সেকথা জানিয়ে স্বরূপ টুইটারে জানিয়েছেন, জীবনে কখনও কোনও পরীক্ষার ফল প্রকাশের জন্য এত অপেক্ষা তাঁকে করতে হয়নি। উল্লেখ্য, করোনার প্রথম ডোজ নেওয়ার বেশ কিছুদিন পর দ্বিতীয় ডোজ দেওয়া হয়। আর দুই ডোজের এই মাঝের সময়ে করোনা (COVID-19) আক্রান্ত হওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যায়। স্বরূপের দ্বিতীয় ডোজ এখনও বাকি বলেই শোনা গিয়েছে।

[আরও পড়ুন: চোখে চোখ, হাতে হাত, প্রকাশ্যে দেবশ্রীর সঙ্গে মিঠুনের নাচের ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement