BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চড়লেন ঘোড়ার গাড়ি, খেলেন ফুচকা, ‘মেয়ে’ দিতিপ্রিয়ার সঙ্গে কলকাতা ভ্রমণ প্রসেনজিতের, দেখুন ভিডিও

Published by: Akash Misra |    Posted: May 30, 2022 3:46 pm|    Updated: May 30, 2022 5:04 pm

Prosenjit Chatterjee and ditipriya Roy visit Kolkata's Famouse Places for film promotion | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগীরা বলেন, তিনিই ইন্ডাস্ট্রি। টলিউডের সবার কাছে তিনি বুম্বাদা। ছবির জন্য নিজেকে ভেঙেচুড়ে, নতুন নতুন অবতারে বার বার চমকে দিচ্ছেন। কখনও নেতাজি সাজছেন, তো কখনও কিশোরকুমার জুনিয়র। আর এবার তো প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই সাজলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) ফ্যান! পরচুলা পরে প্রসেনজিতের কায়দায় স্টেজ মাতাচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় নিজেই। আর তা নিয়েই যত বচসা! প্রসেনজিতের নতুন ছবি ‘আয় খুকু আয়’ ছবিতে তাঁর নতুন লুক তাক লাগানোর মতো! আর এই লুক দেখে তো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ বচ্চন থেকে তসলিমা নাসরিন। এবার এই ছবির প্রচারের জন্য যে অভিনব পন্থা প্রসেনজিৎ নিয়েছেন, তা দেখে বোঝাই যাচ্ছে, কেন তিনি এখনও টলিউডের সেরা অভিনেতা! আর সঙ্গে তাঁর অনস্ক্রিন মেয়ে দিতিপ্রিয়া। 

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। ১৭ জুন মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) অভিনীত ছবি ‘আয় খুকু আয়’। ছবির ট্রেলার মুক্তির দিন থেকেই একেবারে নতুন কায়দায় ছবির প্রচার করছেন প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া। ট্রেলার মুক্তির দিন দেখা গিয়েছিল, দিতিপ্রিয়াকে সঙ্গে নিয়ে সানগ্লাস কিনতে বেরিয়েছেন প্রসেনজিৎ। তারপর স্টার থিয়েটারে হয় ছবির ট্রেলার লঞ্চ। এবার দিতিপ্রিয়াকে সঙ্গে নিয়ে কলকাতা ভ্রমণে বেরিয়ে পড়লেন প্রসেনজিৎ। নন্দনে গেলেন, পরিচালক হরনাথ চক্রবর্তীর সঙ্গে দেখা করলেন, ভিক্টোরিয়ার চারপাশে ঘোড়ার গাড়ি চড়লেন, রেস্তরাঁয় সারলেন খাওয়া-দাওয়া, শপিংমলে ঢুকে শপিংও করলেন। আর শুধু কি তাই, কড়া ডায়েট ভেঙে রাস্তায় দাঁড়িয়ে ফুচকাও খেলেন!

[আরও পড়ুন: ধান দিয়ে তৈরি শিল্পকর্ম উপহার দিতে ২৬৪ কিমি হেঁটে প্রিয় নায়ক রামচরণের বাড়িতে অনুরাগী! ]

বিভিন্ন সাক্ষাৎকারে প্রসেনজিৎ জানিয়েছেন, নিজেকে ফিট রাখতে খাওয়া-দাওয়ার ব্যাপারটাকে খুবই গুরুত্ব দেন তিনি। এমনকী, শোনা যায়, প্রসেনজিৎ নাকি শুধু ফল খেয়েই সেরে ফেলেন তাঁর লাঞ্চ-ডিনার। সেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ই যদি হঠাৎ রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খান, তাহলে তো অনুরাগীরা অবাক হবেনই। এর থেকেই প্রমাণিত, ছবির জন্য সব কিছু করতে রাজি টলিউডের বুম্বাদা।

জিতের প্রযোজনায় ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay Trailer) তৈরি করেছেন পরিচালক সৌভিক কুণ্ডু। ছবিতে নির্মলের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। তাঁর মেয়ে বুড়ির ভূমিকায় দিতিপ্রিয়া। একসময় স্টেজে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের নকল করত নির্মল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে চেহারা ভেঙে গিয়েছে। মাথায় পড়েছে টাক। অনেকেই নির্মলকে ‘টেকো পোসেন’ বলে কটাক্ষ করে। এত কিছু সহ্য করেই মেয়ে বুড়িকে বড় করার স্বপ্ন দেখে নির্মল। কিন্তু বুড়ি স্বপ্ন দেখে নৃত্যশিল্পী হওয়ার। এতেই শুরু হয় বাবা ও মেয়ের সম্পর্কের টানাপোড়েন। এর মধ্যে আবার মিলেমিশে যায় রাজনৈতিক টানাপোড়েন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeetz Filmworks (@jeetzfilmworks)

নির্মলের চরিত্রের জন্য নিজের লুক একেবারে পালটে ফেলেছেন প্রসেনজিৎ। কিছু চরিত্র এমন থাকে যাদের হাসি-কান্না, যন্ত্রণা অভিনেতাকে বয়ে বেড়াতে হয়। টিজার প্রকাশ্যে আসার পর একথাই বলেছিলেন অভিনেতা। সেই কথা যে তিনি অক্ষরে অক্ষরে পালন করেছেন, তা এই ট্রেলার দেখেই বোঝা যায়। প্রসেনজিৎ-দিতিপ্রিয়া ছাড়াও ছবিতে দুর্নীতিগ্রস্ত রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করেছেন সোহিনী সেনগুপ্ত। ‘রগড়ে দেব’র মতো সংলাপ শোনা যাচ্ছে তাঁর মুখে। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন রাফিয়াত রশিদ মিথিলা। দিতিপ্রিয়ার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। রয়েছেন শংকর দেবনাথ, বুদ্ধদেব ভট্টাচার্য, দেবপ্রতীম দাশগুপ্ত, রাহুল দেব বসু এবং সত্যম ভট্টাচার্য।

[আরও পড়ুন: তসলিমার সঙ্গে সাক্ষাৎ শ্রীলেখার, প্রিয় লেখিকাকে উপহার হিসেবে দিচ্ছেন শাড়ি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে