BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এনগেজ রানা দাগ্গুবতি, প্রেমিকার ছবি প্রকাশ করে ঘোষণা অভিনেতার

Published by: Bishakha Pal |    Posted: May 13, 2020 10:19 am|    Updated: May 13, 2020 10:19 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই সিনেমা অনুরাগীদের সুখবর দিয়েছেন অভিনেত্রী কোয়েল মুখোপাধ্যায়। মা হয়েছেন তিনি। তার কিছুদিন পরই গর্ববতী হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী গঙ্গোপাধায়ায়। এবার লকডাউনের মধ্যেই মিলল আরও এক সুখবর। বাগদান হল দক্ষিণী অভিনেতা রানা দাগ্গুবতির। অভিনেতা নিজের টুইটারে এই খবর জানিয়েছেন অনুরাগীদের। সঙ্গে শেয়ার করেছেন হবু স্ত্রীর ছবিও।

মঙ্গলবার অভিনেতা রানা দাগুবতি ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গে নিজের বাগদানের কথা ঘোষণা দেন। তাঁর টুইটারে মিহিকার সঙ্গে একটি ছবি পোস্ট করে জানান, অভিনেতার প্রোপোজালে সাড়া দিয়েছেন মিহিকা। তাঁকে ‘হ্যাঁ’ বলেছেন।

[ আরও পড়ুন: সুখবর টলিউডে, ডাবিং-এডিটিংয়ের কাজ শুরু করার অনুমতি দিল রাজ্য সরকার ]

মিহিকা পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। তিনি সম্প্রতি ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে একটি ইভেন্ট সংস্থা শুরু করেছেন। রানার সঙ্গে কীভাবে তাঁর দেখা হয়েছিল বা কত দিন তাঁরা ডেটিং করছিলেন তা যদিও খোলসা করেননি অভিনেতা। শুধু এনগেজমেন্টের খবর দিয়েই চুপ করে গিয়েছেন তিনি। কিন্তু লকডাউনের মধ্যে অভিনেতার এই খবর নিঃসন্দেহে সিনেমাপ্রেমীদের মধ্যে খুশির তাজা বাতাস এনে দিয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Lost in the old world charm of Rajasthan.. Photo credit: @guptaesha..

A post shared by miheeka (@miheeka) on

লকডাউনের জেরে বন্ধ হয়ে গিয়েছে সমস্ত কাজ। ফলে বাড়িতেই এখন দিন কাটছে অভিনেতার। তাঁর দু’টি ছবি মুক্তির জন্য প্রস্তুত। একটি ফরেস্ট বেসড থ্রিলার ‘হাতি মেরে সাথী’। এটি তামিল ও তেলুগু ভাষাতেও তৈরি হয়েছে। সেগুলির নাম যথাক্রমে ‘কদান’ এবং ‘অরণ্য’। প্রভু সলোমন পরিচালিত, ‘হাতি মেরে সাথী’ ছবিটি পরিবেশবিদ যাদব পায়েং দ্বারা অনুপ্রাণিত। ‘ভারতের ফরেস্ট ম্যান’ হিসেবে তিনি জনপ্রিয়। এই ছবিতে রানা ছাড়াও অভিনয় করছেন বিষ্ণু বিশাল, পুলকিত সম্রাট এবং শ্রিয়া পিলগাঁওকার। ২ এপ্রিল ছবিটি তিনটি ভাষায় মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের প্রদুর্ভাবের কারণে দেশজুড়ে যে লকডাউন তৈরি হয়েছে তার জেরে পিছিয়ে গিয়েছে মুক্তি। এছাড়া পাইপলাইনে রানারও তেলুগু ছবি ‘বিরাটপর্বম’ও রয়েছে। ভেনু উদুগালার পরিচালিত ছবিটি নকশাল আন্দোলনের পটভূমিকায় তৈরি। এই ছবিতে সাঁই পল্লবী, প্রিয়মণি ও নন্দিতা দাস গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

[ আরও পড়ুন: রাজ-শুভশ্রীর সংসারে ‘জুনিয়র’ আসার খবরে শুভেচ্ছা জানালেন মিমি চক্রবর্তী ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement